Read In
Whatsapp
Advertisement

Upcoming Bikes : নতুন বছরে কিনুন নতুন বাইক, পসরা সাজিয়ে হাজির Royal Enfield থেকে শুরু করে KTM এবং Bajaj

2024 সালে বাইকের বাজারে বেশ কিছু দারুণ বাইক এসেছে। শক্তিশালী ইঞ্জিন সমেত দুর্দান্ত মাইলেজ এবং উন্নত লুক নিয়ে বাজারে এসেছে বেশ কিছু বাইক। 2024 সালও তার অন্যথা হবেনা, Royal Enfield…

Published By: Ritwik | Published On:
Advertisements

2024 সালে বাইকের বাজারে বেশ কিছু দারুণ বাইক এসেছে। শক্তিশালী ইঞ্জিন সমেত দুর্দান্ত মাইলেজ এবং উন্নত লুক নিয়ে বাজারে এসেছে বেশ কিছু বাইক। 2024 সালও তার অন্যথা হবেনা, Royal Enfield থেকে শুরু করে KTM Duke সহ একগুচ্ছ কোম্পানি নতুন বাইক নিয়ে আসছে। চলুন সেগুলোর দিকে নজর দেওয়া যাক।

Advertisements

Royal Enfield Classic Bobber Upcoming Bikes
বর্তমান Classic 350 মডেল থেকে প্রাপ্ত, Royal Enfield-এর আসন্ন Bobber 350 বাইকের টেস্টিং চালানো কিছু ছবি সামনে এসেছে। সেখানে বড় টায়ার, লম্বা হ্যান্ডেলবার এবং পিলিয়ন সিট দেখা যাচ্ছে। আগামী বছর বাজারে আসবে Classic Bobber 350। এটি Jawa 42 Bobber এবং Jawa Perak-এর সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে। আগের মতই 349 সিসি সিঙ্গেল-সিলিন্ডার এয়ার এবং অয়েল-কুলড SOHC ইঞ্জিন ব্যবহার করা হবে বাইকটিতে।

Royal Enfield Shotgun 650
MotoVerse ইভেন্টে উন্মোচন করা হয় শটগান 650 বাইকের ফ্যাক্টরি কাস্টম ইউনিট। যদিও সেটি কেবলমাত্র 25 টি ইউনিট বিক্রি করে Royal Enfield। আগামী বছর চূড়ান্ত উত্পাদন মডেল ভারত এবং আন্তর্জাতিক বাজারে পৌঁছাবে। বাইকটির নতুন বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে ছোট চাকা, একটি খাড়া হ্যান্ডেলবার, পরিবর্তিত ফুটপেগ এবং আসন আর তার সাথে নতুন ডিজাইনের সাব-ফ্রেম।

Bajaj Pulsar NS 400
চলতি বছরের দ্বিতীয় ত্রৈমাসিকে Bajaj তাদের NS রেঞ্জের অধীনে নতুন NS 400 ফ্ল্যাগশিপ ন্যাকেড বাইক লঞ্চ করতে চলেছে। এখনো পর্যন্ত Pulsar সিরিজের সবচেয়ে শক্তিশালী বাইক হতে চলেছে NS 400। Dominar 400 বাইকে যে 373.2 সিসির ইঞ্জিন ব্যাবহার করা হয়েছে সেটাই এখানেও থাকতে পারে।

KTM 125 Duke
ইতিমধ্যেই বাজারে এসেছে নতুন Duke 390 এবং Duke 250। কিন্তু বাকি রয়ে গিয়েছে Duke 125। কিন্তু অপেক্ষার অবসান করে নতুন 125 Duke নিয়ে আসছে KTM। বর্তমানে ভারতে কোম্পানির সবথেকে কমদামী বাইক এটি। KTM 125 Duke বাইকে থাকবে 124 সিসির ইঞ্জিন এবং বাইকটি 1.79 লক্ষ টাকায় লঞ্চ হতে পারে।