Read In
Whatsapp
Advertisement

Enfield এর বাজার কেড়ে নেবে TVS এর এই বাইক, দাম কম কিন্তু ফিচার্স প্রিমিয়াম

TVS Motor সম্প্রতি তাদের লেটেস্ট Ronin-এর একটি নতুন সংস্করণ উন্মোচন করেছে। 1 লক্ষ 72 হাজার 700 টাকা এক্স-শোরুম দামের সাথে বাজারে লঞ্চ হয়েছে বাইকটি। Ronin এর স্ট্যান্ডার্ড ভেরিয়েন্টের সাথে তুলনা…

Published By: Ritwik | Published On:
Advertisements

TVS Motor সম্প্রতি তাদের লেটেস্ট Ronin-এর একটি নতুন সংস্করণ উন্মোচন করেছে। 1 লক্ষ 72 হাজার 700 টাকা এক্স-শোরুম দামের সাথে বাজারে লঞ্চ হয়েছে বাইকটি। Ronin এর স্ট্যান্ডার্ড ভেরিয়েন্টের সাথে তুলনা করলে দেখা যায় যে, নতুন ভার্সনে অনেক অ্যাড অন হয়েছে। এছাড়া নতুন গ্রাফিক ডিজাইনও যুক্ত হয়েছে সেখানে।

Advertisements

নতুন গ্রাফিক্সের সাথে সাথে মোটরসাইকেলে একটি ‘R’ লোগো প্যাটার্নও যুক্ত হয়েছে। বাইকটির হুইল রিম ‘TVS Ronin’ এর ব্র্যান্ডিং প্রদর্শন করে। হেডল্যাম্প বেজেল সহ গাড়ির নীচের অংশটি কালো রঙে রাঙানো। অ্যাড-অন হিসেবে থাকবে একটি USB চার্জার, ফ্লাইস্ক্রিন এবং একটি বিশেষভাবে ডিজাইনড EFI কভার।

বাইকটি লঞ্চের সময় TVS Motors এর বিজনেস হেড অফ প্রিমিয়াম বিমল সুম্বলি বলেন, “টিভিএস রনিন গত বছর প্রিমিয়াম লাইফস্টাইল মোটরসাইকেল সেগমেন্টে টিভিএস মোটরের প্রথম প্রবেশ হিসাবে চালু হয়। এক বছর পর, আমাদের আধুনিক-রেট্রো মোটরসাইকেলগুলি ভারত জুড়ে হাজার হাজার মানুষকে তাদের অনন্য উপায়ে নিজেদের গল্প লিখতে অনুপ্রাণিত করে। এই নতুন সংস্করণের মাধ্যমে, আমরা রোমাঞ্চকর অ্যাডভেঞ্চার কে আরও এগিয়ে নিয়ে যেতে প্রস্তুত।”

Ronin বাইকে একটি ফুল-এলইডি লাইটিং সেটআপ, TVS SmartXonnect ব্লুটুথ মডিউল সহ একটি অফ-সেট এলসিডি ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, দুটি ABS মোড (রেইন এবং রোড), একটি স্লিপার ক্লাচ এবং গ্লাইড থ্রু টেকনোলজি নিয়ে গর্বিত।

বাইকে রয়েছে 225.9cc সিঙ্গেল-সিলিন্ডার, অয়েল-কুলড ইঞ্জিন। Ronin এর ইঞ্জিন 7,750rpm-এ সর্বাধিক 20.2 bhp শক্তি এবং 3,750rpm-এ 19.93 Nm পিক টর্ক উৎপন্ন করে। যা