Read In
Whatsapp
Advertisement

Bajaj Upcoming Bikes : নতুন বছরে লঞ্চ হবে এই নতুন বাইক, আসছে সবচেয়ে শক্তিশালী Pulsar

ভারতের বাজারে অটো মেকারদের তালিকায় বড় নাম Bajaj Auto। ভারতীয় অটো জায়ান্ট নতুন বছরে এই সেক্টরকে আরো বেশি আলোড়ন করতে প্রস্তত। কোম্পানি তাদের আসন্ন বাইক লাইনআপ নিয়ে আসছে শীঘ্রই। রিফ্রেশ…

Published By: Ritwik | Published On:
Advertisements

ভারতের বাজারে অটো মেকারদের তালিকায় বড় নাম Bajaj Auto। ভারতীয় অটো জায়ান্ট নতুন বছরে এই সেক্টরকে আরো বেশি আলোড়ন করতে প্রস্তত। কোম্পানি তাদের আসন্ন বাইক লাইনআপ নিয়ে আসছে শীঘ্রই। রিফ্রেশ মডেল থেকে নতুন পালসার সহ তালিকায় রয়েছে একগুচ্ছ নাম। আসন্ন দুই চাকার তালিকা (Bajaj Upcoming Bikes) সম্পর্কে দেখে নেওয়া যাক চলুন।

Advertisements

1) Bajaj Pulsar N150

Pulsar N150
Pulsar N150

Bajaj Pulsar N150 গাড়িটির নতুন আপডেট আসছে খুবই জলদি। 2024 সালে এটাই বাজাজের প্রথম বাইক লঞ্চ হতে পারে। Pulsar P150 এর পরিবর্তে লঞ্চ হবে নতুন N150। বাইকে সম্ভাব্য পরিবর্তনগুলির মধ্যে থাকছে ব্লুটুথ কানেক্টিভিটি, নতুন রঙের বিকল্প এবং গ্রাফিক্স। বাইকটিকে শক্তি যোগাবে 150cc সিঙ্গল সিলিন্ডার ইঞ্জিন। সেটি আগের ভার্সনের মতোই হতে চলেছে। ইঞ্জিনটি মোট 14.3 bhp শক্তি এবং 13.5 Nm টর্ক উৎপন্ন করতে সক্ষম।

2) Bajaj LPG/CNG Bike
বিকল্প জ্বালানি নিয়েও কাজ চালাচ্ছে বাজাজ। কিছু সময় আগেই এই নিয়ে তথ্য সামনে আসে। এখন জানা যাচ্ছে যে, বাজাজ অটো তাদের পোর্টফোলিওতে LPG এবং CNG বাইক নিয়ে আসছে। বিশেষভাবে ডিজাইন করা ফ্রেমে সিএনজি ট্যাঙ্ক এবং একটি ছোট পেট্রোল ট্যাঙ্ক থাকছে বাইকে। নতুন এই উদ্ভাবনী পদ্ধতির লক্ষ্য পরিবেশ-বান্ধব এবং সাশ্রয়ী যাতায়াতের সমাধান। সাথে পেট্রোল চালিত বাইক এবং বৈদ্যুতিক বিকল্পগুলির মধ্যে ব্যবধানও পূরণ করবে CNG এবং LPG চালিত বাইক। 100 থেকে 110 সিসি সেগমেন্টে আসবে বাইকগুলো।

3) Bajaj Pulsar NS 400
চলতি বছরের দ্বিতীয় ত্রৈমাসিকে Bajaj তাদের NS রেঞ্জের অধীনে নতুন NS 400 ফ্ল্যাগশিপ ন্যাকেড বাইক লঞ্চ করতে চলেছে। এখনো পর্যন্ত Pulsar সিরিজের সবচেয়ে শক্তিশালী বাইক হতে চলেছে NS 400। Dominar 400 বাইকে যে 373.2 সিসির ইঞ্জিন ব্যাবহার করা হয়েছে সেটাই এখানেও থাকতে পারে। ইঞ্জিনটি মোট 39.5 bhp শক্তি এবং 35 Nm টর্ক উৎপন্ন করে।