Read In
Whatsapp
Advertisement

দারুণ গতি আর দূর্দান্ত মাইলেজ রয়েছে হোন্ডার এই বাইকে, টেক্কা দেবে বাজাজ পালসারকেও

উচ্চ-গতির বাইকের জন্য প্রয়োজন পড়ে বিভিন্ন সুপারবাইকের। কিন্তু সবসময় দামী বাইক কেনার বাইক থাকেনা। তাই বাধ্য হয়েই কমিউটার বাইক কিনতে হয়। কিন্তু আর চিন্তা নেই, এবার সস্তায় বাজেটের মধ্যেই কমিউটার…

Published By: Ritwik | Published On:
Advertisements

উচ্চ-গতির বাইকের জন্য প্রয়োজন পড়ে বিভিন্ন সুপারবাইকের। কিন্তু সবসময় দামী বাইক কেনার বাইক থাকেনা। তাই বাধ্য হয়েই কমিউটার বাইক কিনতে হয়। কিন্তু আর চিন্তা নেই, এবার সস্তায় বাজেটের মধ্যেই কমিউটার বাইক হতে পারে আপনার। এক্ষেত্রে হোন্ডার নতুন বাইক আপনাকে দারুণ অপশন দেয়। 103 কিমির টপ স্পিড সহ বাইকটির মাইলেজও দূর্দান্ত।

Advertisements

আজ আমরা Honda Shine এর কথা বলছি। বাইকে রয়েছে 125 সিসির ইঞ্জিন। উল্লেখ্য এই বাইক 2টি ভেরিয়েন্ট এবং 5টি কালারের সাথে বাজারে আসে। এছাড়া 113 কেজি ওজন হওয়ার কারণে বাইকটি নিয়ন্ত্রণ করা আরো সহজ হয়ে পড়ে। নিরাপত্তার জন্য এই বাইকের সামনে এবং পিছনের টায়ারে ড্রাম ব্রেক রয়েছে।

Honda Shine এ 125 সিসির সিঙ্গেল সিলিন্ডার এয়ার কুল ইঞ্জিন রয়েছে যা মোট 10.74 PS শক্তি এবং 11 Nm টর্ক উৎপন্ন করে। ইঞ্জিনটি মাত্র 13.43 সেকেন্ডেই গতিতে পৌঁছাতে সক্ষম। LED হেডলাইট, সম্পূর্ণ ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, টুইন পড ক্লাস্টার, ওডোমিটার এবং একটি ফুয়েল গেজ রয়েছে এখানে।

Honda Shine এর প্রারম্ভিক মূল্য 80406 টাকা। টপ মডে লের এক্স শোরুম দাম 84,406 টাকা। বাইকটিতে 51 কিমি মাইলেজ পাওয়া যায়। এছাড়া সেখানে 10.5 লিটারের একটি বড় ফুয়েল ট্যাঙ্ক রয়েছে অর্থাৎ একবার ফুল ট্যাংক করলে বাইকটি মোট 535.5 কিমি ছুটতে পারে।