Read In
Whatsapp
Advertisement

মাত্র 17 হাজারেই মিলছে Hero-র এই দুর্দান্ত বাইক! সুযোগ মিস করবেন না

Hero নিয়ে এল সেরা বাইক, এবার বাজেটেই পেয়ে যাবেন দূর্দান্ত মাইলেজ

Published By: Ritwik | Published On:
Advertisements

দেশের বাজারে কমিউটার বাইকের চাহিদা বরাবরই বেশি। দামে সস্তা আর মানে ভালো হওয়ার কারণে বাইকগুলোর বিক্রি নিয়েও কোনো সমস্যা হয়না। আর এই বাজারে সবচেয়ে বেশি বিক্রি হওয়া বাইকের তালিকায় নাম রয়েছে Hero HF Deluxe এর।

Advertisements

Hero HF Deluxe ভারতীয় বাজারে খুবই জনপ্রিয় গাড়ি। Splendor Plus এর পর দ্বিতীয় সেরা বিক্রি হওয়া মডেল HF Deluxe। 2023 সালে HF Deluxe এ নতুন স্পোর্টি গ্রাফিক্স বাইকটির ডিজাইনকে মানুষের কাছে আরো আকর্ষণীয় করে তুলেছে। সেখানে অতিরিক্ত ফিচারসের মধ্যে রয়েছে USB চার্জিংয়ের মত আধুনিক ফিচারস।

ইঞ্জিন এবং ব্রেক : HF Deluxe গাড়িতে 97.2 সিসির একটি এয়ার-কুলড ওয়ান-সিলিন্ডার ইঞ্জিন ব্যবহার করেছে। সেটি মোট 8.36 PS শক্তি এবং 8.05 Nm পিকটর্ক জেনারেট করতে সক্ষম। 4-স্পীড গিয়ারবক্সের সাথে সংযুক্ত রয়েছে গাড়িটির ইঞ্জিন। টিউবলেস টায়ার সহ সাইড-স্ট্যান্ড ইঞ্জিন কাট-অফ রয়েছে আর উভয় চাকায় 130 মিমির ড্রাম ব্রেক দেওয়া হয়েছে।

দাম : বাইকটির এক্স-শোরুম দাম রয়েছে 54,738 টাকা। সেলফ-স্টার্ট মডেলের এক্স শোরুম দাম শুরু হচ্ছে 66,408 টাকা থেকে। উল্লেখ্য যে, বাইকটির মাইলেজ রয়েছে 70 kmpl।

আপনি যদি এই বাইকটি কিনতে চান তবে এই বাইকের অন-রোড দাম 83,176 টাকা। আপনি যদি 17 হাজার টাকা ডাউন পেমেন্ট করেন এবং 9.7 শতাংশ সুদের হারে ঋণ গ্রহণ করেন তাহলে 36 মাসের জন্য আপনার প্রতি মাসে EMI লাগবে 2,126 টাকা হবে।