Read In
Whatsapp
Advertisement

গাড়ির মার্কেটে তুলকালাম করতে শীঘ্রই ভারতে আসছে এই ৪ টি 300-350 সিসির দুর্ধর্ষ বাইক, পাবেন দমদার ফিচার্স

কিছু সময় আগে ভারতে সবচেয়ে বেশী বিক্রি থেকে শুরু করে আলোচনা এই সমস্ত কিছুই আবর্তিত হয়েছে 125 সিসি থেকে 160 সিসির বাইক নিয়ে। কিন্তু বর্তমানে সেখানে বিরাট পরিবর্তন এসেছে। এখন…

Published By: Ritwik | Published On:
Advertisements

কিছু সময় আগে ভারতে সবচেয়ে বেশী বিক্রি থেকে শুরু করে আলোচনা এই সমস্ত কিছুই আবর্তিত হয়েছে 125 সিসি থেকে 160 সিসির বাইক নিয়ে। কিন্তু বর্তমানে সেখানে বিরাট পরিবর্তন এসেছে। এখন হটকেক হয়ে ওঠছে 300 থেকে 350 সিসির সেগমেন্ট। রয়্যাল এনফিল্ড তো বটেই, সেইসাথে এই সেগমেন্টে নানান কোম্পানি তাদের বাইক লঞ্চ করে বাজার দখলের চেষ্টা চালাচ্ছে।

Advertisements

বর্তমানে ভারতে 300 থেকে 350 সিসির বাইক বিক্রি হচ্ছে হটকেকের মতো। স্পোর্টস থেকে ক্রুজার অথবা অ্যাডভেনচার সিরিজের বাইক, সমস্ত কিছুই 350 সিসির সেগমেন্টে লঞ্চ হচ্ছে। আর একই ধরা বজায় রেখে আসন্ন সময়ে 4টি বাইক আসতে চলেছে। দেখুন তালিকায় রয়েছে কোন কোন বাইকগুলো।

#Recommended
Apache RTR 160 4V Price in India : বাজারে এল TVS এর নতুন Apache, একবার
বাজারে ঝড় তুলতে আসছে নতুন Honda Activa 7G, মাইলেজ এবং ইঞ্জিনে থাকছে ব
পেট্রোল নয়, নতুন জ্বালানিতে চলবে বাইক! পরিবেশ রক্ষার স্বার্থে বড় পদক
Honda CB350 : Classic ছেড়ে কিনুন 24 হাজার টাকা সস্তা এই বাইক, মিলবে উ
Royal Enfield Meteor 650 Vs Shotgun 650 : দুই বাইকেই রয়েছে একগুচ্ছ মি
Activa নয়, এবার বাজার দখল করবে নতুন Jupiter! বাজেটের মধ্যেই মিলছে লেট
রাস্তা খারাপ হলেও কুছ পরোয়া নেহি, Hero, Honda, TVS এবং KTM এর নতুন চা
পেট্রোল নয় ইথানলেই চলবে TVS এর নতুন বাইক! E20 এর পরিবর্তে বাজারে এল ন
বাজেট কম? নো টেনশন, মাস গেলে ৪,৭৯২ টাকাতেই পেয়ে যান ঝাঁ চকচকে রয়্যাল
Royal Enfield Bullet : মিলিটারি রংয়ের সাথে বাজারে এল নয়া Bullet, আকর

1) Royal Enfield Bullet 350 : গাড়িটির নতুন ভার্সন আসতে চলেছে আগামী 30 আগস্ট। 350 সিসির সেগমেন্টে ক্লাসিকের পাশাপশি দেদার বিক্রি হয়েছে বুলেট। RE এর J সিরিজের ইঞ্জিনের সাথে আসবে নতুন বুলেট। সিঙ্গেল সিলিন্ডার এয়ার এবং অয়েল কুল ইঞ্জিনটি 20bhp এবং 27 Nm পিকটর্কের সাথে আসবে।

2) TVS Apache RTR 310 : TVS নিজেদের আরো শক্তিশালী করতে চাইছে। বিশেষ করে তাদের Apache গাড়ির সিরিজকে। সেজন্য আগামীতে RR 310-এর ন্যাকেড স্পোর্ট সংস্করণটিকে লঞ্চ করতে চলেছে তারা। Apache RTX বাইকটির ইতিমধ্যেই ট্রেডমার্ক সম্পূর্ন করা হয়েছে৷ উল্লেখ্য TVS এর এই বাইকে 312cc থাকবে যা 34 bhp শক্তি এবং 27.3 Nm পিক টর্ক উৎপন্ন করবে।

3) Honda CB350 Cruiser : Honda টু-হুইলার ভারতে তাদের CB350 প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে একটি ব্র্যান্ড-নিউ ক্রুজার মোটরসাইকেল নিয়ে আসতে চলেছে। গাড়িতে 348 সিসির সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন 21 bhp এবং 30 Nm পিক টর্ক জেনারেট করে। চলতি বছরের শেষের দিকে এই বাইকটি ভারতের বাজারে আসার সম্ভবনা রয়েছে।

4) Royal Enfield Bobber 350 : নতুন বাইক নিয়ে আসছে Royal Enfield। তবে নতুন এই বাইকটির নির্মাণ হবে Classic 350-এর উপর ভিত্তি করে। সম্প্রতি গাড়িটির কাভার ছাড়া স্পাই টেস্টিংয়ে ধরাও পড়েছে। সেখানে নতুন ডিজাইনের সাথে সাথে একদম নয়া এপ হ্যাঙ্গার টাইপ হ্যান্ডেলবার, রাউন্ড হেডল্যাম্প, টিয়ারড্রপ ডিজাইনের ফুয়েল ট্যাঙ্ক, ডুয়াল স্প্লিট ফ্লোটিং সিট দেখা যাচ্ছে। সমস্ত কিছু ঠিক থাকলে চলতি বছরের শেষের দিকেই রাস্তায় নামবে বাইকটি।