Read In
Whatsapp
Advertisement

কমিউটার সেগমেন্টে সেরা হিরোর নতুন Xtreme 125R, থাকছে শক্তিশালী ইঞ্জিন এবং এত ফিচারস

সদ্যই বাজারে লঞ্চ হয়েছে নতুন Xtreme 125R। অ্যাডভেঞ্চার সিরিজের নয়া বাইক Hero Xtreme 125R এসেছে বাজারে। বাইকটির লুক থেকে ডিজাইন ল্যাঙ্গুয়েজ সমস্ত কিছু নিয়েই ভারী চর্চা শুরু হয়েছে। Hero Motocorp…

Published By: Ritwik | Published On:
Advertisements

সদ্যই বাজারে লঞ্চ হয়েছে নতুন Xtreme 125R। অ্যাডভেঞ্চার সিরিজের নয়া বাইক Hero Xtreme 125R এসেছে বাজারে। বাইকটির লুক থেকে ডিজাইন ল্যাঙ্গুয়েজ সমস্ত কিছু নিয়েই ভারী চর্চা শুরু হয়েছে। Hero Motocorp এর নতুন বাইকটি কেবল দেখতেই অনবদ্য তাই নয়, সেইসাথে বাইকে রয়েছে শক্তিশালী ইঞ্জিন। এয়ার কুল ইঞ্জিনটি স্মুথ পাওয়ার রেসপন্স এবং ইন্সট্যান্ট টর্ক প্রযুক্তির সাথে আসে। Maxresdefault (9)

Advertisements

Hero Xtreme 125R বাইকটি মাত্র 5.9 সেকেন্ডেই চিত্তাকর্ষক 0-60 kmph গতিবেগে ছুটতে পারে। তবে শুধু শক্তিই নয়, বাইকটিতে মাইলেজ রয়েছে 66 kmpl। বাইকের নয়া ডায়মন্ড-টাইপ ফ্রেম এবং উন্নত সাসপেনশন সিস্টেম আরামদায়ক এবং নিয়ন্ত্রিত রাইড এক্সপেরিয়েন্স দেয়। এছাড়া বাইকের সামনে থাকছে 37mm টেলিস্কোপিক ফর্ক এবং পিছনে 7-স্টেপ প্রিলোড-অ্যাডজাস্টেবল মনোশক সাসপেনশন।

#Recommended
পেট্রোল নয়, নতুন জ্বালানিতে চলবে বাইক! পরিবেশ রক্ষার স্বার্থে বড় পদক
Aprilia RS 457 : ভারতে তৈরি স্পোর্টস বাইক রপ্তানী হচ্ছে ইংল্যান্ডে, দু
Honda CB350 : Classic ছেড়ে কিনুন 24 হাজার টাকা সস্তা এই বাইক, মিলবে উ
Hero Mavrick Vs Harley-Davidson X440, কোন বাইক সেরা? দুই বাইকের মধ্যে
Honda বা TVS নয়, এবার বাজার কাঁপাচ্ছে Hero-র নতুন Xtreme 125R! কমিউটা
মাত্র 9 হাজারেই মিলবে নতুন দুই চাকা, হিরো দিচ্ছে সুপার অফার! ফায়দা নি
রাস্তা খারাপ হলেও কুছ পরোয়া নেহি, Hero, Honda, TVS এবং KTM এর নতুন চা
লঞ্চ হয়ে গেল নতুন Hero Mavrick, 2 লাখেরও কম দামেই মিলছে শক্তিশালী 440
2 লক্ষ টাকা বাজেটে সেরা এই পাঁচ বাইক, দেখুন সম্পূর্ন তালিকা
শীঘ্রই লঞ্চ হচ্ছে Kawasaki Ninja 500, সম্ভাব্য দাম শুনলে চমকে উঠবেন আপ

Xtreme 125R বাইকে 276mm ফ্রন্ট ডিস্ক এবং সেগমেন্টের প্রথম সিঙ্গল-চ্যানেল ABS বা CBS (কম্বাইন্ড ব্রেকিং সিস্টেম) পাওয়া যাবে। Hero Xtreme 125R বাইকটিকে চ্যালেঞ্জ জানাবে Bajaj এর Pulsar, TVS Raider 125 এবং Honda SP 125। কিন্তু আকর্ষণীয় লুক এবং ফিচারসের সাথে Xtreme 125R বাকি বাইকের থেকে বেশ খানিকটা এগিয়ে।

Untitled Design 4 1

Hero Xtreme 125R সেগমেন্টে সেরা ফিচারস এবং ডিজাইনের সাথে সে। সেখানে স্পোর্টি ডিজাইনের সাথে থাকছে শক্তিশালী ইঞ্জিন। নতুন Xtreme 125R এর সাথে শক্তি, শৈলী এবং নিরাপত্তা একসাথে পাওয়া যায়। আর নতুন বাইকটি লঞ্চ করার ফলে কমিউটার সেগমেন্টেও বড়সড় পরিবর্তন আসতে চলেছে। !