Read In
Whatsapp
Advertisement

বাজারে এল Pulsar N150 এবং N160 এর নতুন ভার্সন, দেখুন কত দামে বাইক লঞ্চ করল বাজাজ?

কয়েকদিন আগেই শোনা যায় Bajaj শীঘ্রই বাজারে লঞ্চ করতে পারে তাদের আসন্ন Pulsar N150 এবং N160 বাইক। 2024 সালের শুরুর দিকেই আপডেটেড স্পেক নিয়ে বাইকটির লঞ্চ হওয়ার কথা। অবশেষে বাইক…

Published By: Ritwik | Published On:
Advertisements

কয়েকদিন আগেই শোনা যায় Bajaj শীঘ্রই বাজারে লঞ্চ করতে পারে তাদের আসন্ন Pulsar N150 এবং N160 বাইক। 2024 সালের শুরুর দিকেই আপডেটেড স্পেক নিয়ে বাইকটির লঞ্চ হওয়ার কথা। অবশেষে বাইক দুটি লঞ্চ করেছে কোম্পানি। দুই বাইকই দুটি করে ভ্যারিয়েন্টের সাথে বাজারে এসেছে।Bajaj Pulsar 2

Advertisements

Bajaj Pulsar N150 বাইকের দাম রয়েছে 1.18 লক্ষ টাকা থেকে 1.24 লক্ষ টাকার মধ্যে। অন্যদিকে Pulsar N160 বাইকটির দাম রয়েছে 1.31 লক্ষ টাকা থেকে 1.33 লক্ষ টাকার মধ্যে। Pulsar N150 টপ ভ্যারিয়েন্টের পিছনের ঢাকাতেও ডিস্ক ব্রেক রয়েছে। এছাড়া Pulsar N160 বাইকের সিঙ্গল চ্যানেল ABS ভার্সনটিকে কোম্পানি আর কন্টিনিউ করেনি।

#Recommended
পেট্রোল নয়, নতুন জ্বালানিতে চলবে বাইক! পরিবেশ রক্ষার স্বার্থে বড় পদক
Aprilia RS 457 : ভারতে তৈরি স্পোর্টস বাইক রপ্তানী হচ্ছে ইংল্যান্ডে, দু
Honda CB350 : Classic ছেড়ে কিনুন 24 হাজার টাকা সস্তা এই বাইক, মিলবে উ
দুরন্ত লুকের সঙ্গে ভরপুর চমক, বাজাজের নয়া মডেল দেখে উড়ু উড়ু মন বাইক-
Hero Mavrick Vs Harley-Davidson X440, কোন বাইক সেরা? দুই বাইকের মধ্যে
Honda বা TVS নয়, এবার বাজার কাঁপাচ্ছে Hero-র নতুন Xtreme 125R! কমিউটা
রাস্তা খারাপ হলেও কুছ পরোয়া নেহি, Hero, Honda, TVS এবং KTM এর নতুন চা
লঞ্চ হয়ে গেল নতুন Hero Mavrick, 2 লাখেরও কম দামেই মিলছে শক্তিশালী 440
2 লক্ষ টাকা বাজেটে সেরা এই পাঁচ বাইক, দেখুন সম্পূর্ন তালিকা
শীঘ্রই লঞ্চ হচ্ছে Kawasaki Ninja 500, সম্ভাব্য দাম শুনলে চমকে উঠবেন আপ

আপডেট এলেও বাজারে উপলব্ধ মডেলগুলোর সাথে নতুন মডেলে যান্ত্রিক পার্থক্য নেই তেমন। Pulsar N150 এবং Pulsar N160 উভয়ের বেস ভ্যারিয়েন্টগুলোতে আগের মতই ডিজিটাল-অ্যানালগ ডিসপ্লে রয়েছে। যেখানে কিনা আগের মডেলের সাথে তেমন কোনো পার্থক্য নেই। এছাড়া দুই বাইকের নতুন ভার্সনে দামেও কোন পরিবর্তন আসেনি।

Pulsar N160

Bajaj Pulsar N150-এর টপ ভ্যারিয়েন্টটিতে ব্লুটুথ কানেক্টিভিটি সহ নতুন LCD ডিসপ্লে রয়েছে। স্মার্টফোনের সাথে একবার কানেক্ট করার পর সেখান থেকেই কল এবং এসএমএস অ্যালার্ট পেয়ে যাবেন। অন্যান্য পরিবর্তনের মধ্যে রয়েছে N150 বাইকে পিছনের চাকাতেও ডিস্ক ব্রেক যুক্ত হয়েছে (টপ মডেলে)। এছাড়া N160 বাইকের সিঙ্গল চ্যানেল ABS ভার্সনটি বন্ধ হয়ে গিয়েছে।