Read In
Whatsapp
Advertisement

শীঘ্রই বাজারে আসছে সবচেয়ে শক্তিশালী Pulsar, সাথে আসছে আরো চারটি দমদার বাইক

শীঘ্রই ভারতের বাজারে আসছে 5টি সেরা বাইক। আর এই তালিকায় নাম রয়েছে Royal Enfield থেকে Bajaj, Aprilia থেকে Yamaha। তাহলে চলুন বাইকগুলো দেখে নেওয়া যাক। 1) Royal Enfield Himalayan 452…

Published By: Ritwik | Published On:
Advertisements

শীঘ্রই ভারতের বাজারে আসছে 5টি সেরা বাইক। আর এই তালিকায় নাম রয়েছে Royal Enfield থেকে Bajaj, Aprilia থেকে Yamaha। তাহলে চলুন বাইকগুলো দেখে নেওয়া যাক।

Advertisements

1) Royal Enfield Himalayan 452
সম্ভাব্য দাম: 2.75 লাখ
চলতি মাসেই লঞ্চ হয়েছে বাইকটি। তবে এখনো পর্যন্ত সেটির দাম জানা যায়নি। 452 সিসির J সিরিজের লিকুইড কুল ইঞ্জিন মোট 40 bhp শক্তি এবং 46Nm হয় টর্ক উৎপন্ন করে। সার্কুলার ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল সহ আপসাইড ডাউন ফ্রন্ট ফর্ক, মনোশক রিয়ার সাসপেনশন, ডুয়াল-চ্যানেল ABS সিস্টেম ইত্যাদির মতো ফিচারসের সুবিধা পাওয়া যায়।

2) Aprilia RS 457
সম্ভাব্য দাম: 3.8 লক্ষ টাকা
ভারতে সদ্যই লঞ্চ হয়েছে নতুন Aprilia বাইকটি। আপাতত KTM এর বাজারই লক্ষ্য কোম্পানির। কিন্তু একইসাথে Kawasaki Ninja, Yamaha R3 ইত্যাদির মতো বাইকের বাজারেও বড় প্রভাব ফেলবে Aprilia RS 457। বাইকটির দাম থাকতে পারে 3.8 লক্ষ টাকার আশেপাশে। 457 সিসির প্যারালাল টুইন ইঞ্জিন মোট 47hp শক্তি উৎপন্ন করে।

3) Bajaj Pulsar NS 400:
সম্ভাব্য দাম: 4 লক্ষ টাকা।
Bajaj তাদের Pulsar সিরিজের সবচেয়ে শক্তিশালী বাইক লঞ্চ করতে চলেছে। 2024 সালের দ্বীতিয় ত্রৈমাসিকে বাজারে আসবে Pulsar NS 400। NS সিরিজের ওপর ভিত্তি করে তৈরি হচ্ছে ন্যাকেড স্ট্রিট ফাইটারটি। বাইকে 373 সিসি লিকুইড কুল ইঞ্জিন রয়েছে।

4) Yamaha R3 এবং MT 03
সম্ভাব্য দাম: 4.2 লক্ষ টাকা টাকা এবং 3.2 লক্ষ টাকা। কয়েক মাস আগেই প্রদর্শন করা হয় বাইকদুটিকে। সেখান থেকে জানা যায় যে, 321 সিসির প্যারালাল টুইন সিলিন্ডার লিকুইড-কুলড ইঞ্জিনের সাথে আসবে বাইকটি। যা মোট 40 PS শক্তি এবং 27.4Nm পিক টর্ক উৎপন্ন করে। এলইডি আলো, ডুয়াল-চ্যানেল ABS, ডিজিটাল ক্লাস্টার সমেত বাজারে আসে বাইকটি।