Read In
Whatsapp
Advertisement

বাজারে আসছে Ninja এর বিশেষ ভার্সন, লেটেস্ট বাইক টক্কর দেবে চার চাকাকেও! দাম কত?

এই বাইকের কাছে পাত্তা পাবেনা অন্য কোনো বাইক

Published By: Ritwik | Published On:
Advertisements

Kawasaki তাদের বিখ্যাত Ninja বাইকের নয়া সংস্করণ লঞ্চ করেছে বাজারে। 2024 Ninja ZX-10R বার্ষিকী সংস্করণ উন্মোচনের পরই আন্তর্জাতিক বাজারের জন্য Ninja ZX-4RR সুপারস্পোর্টের নতুন 40তম বার্ষিকী সংস্করণ চালু করেছে। সদ্য প্রকাশিত সেলিব্রেশন সংস্করণটি নিনজা ZXR-7R কে সমানে সমানে টক্কর দেয়। এটি এমন একটি রেসিং মেশিন যা নব্বইয়ের দশকে অসংখ্য চ্যাম্পিয়নশিপ যেতে। বাইক নির্মাতা সংস্থাটি কিছু দিন আগে 2024 Ninja ZX-10R-এর একটি নয়া সংস্করণ আত্মপ্রকাশ করেছে।

Advertisements

সুপারস্পোর্টের নতুন সংস্করণ প্রচলিত গাড়ির থেকে আলাদা ডিজাইনের সাথে আসে। নীল, সাদা এবং সবুজ রঙের একটি আকর্ষণীয় কম্বোতে, সবুজ অ্যালয় হুইল এবং ফেয়ারিং জুড়ে দারুণ সুদর্শন বাইক বানিয়েছে Kawasaki। জ্বালানি ট্যাঙ্কেও বিশেষ সংস্করণের ছাপ থাকছে। এছাড়া বাকি ডিজাইন অনেকখানি একই থাকে।

#Recommended
শীঘ্রই লঞ্চ হচ্ছে Kawasaki Ninja 500, সম্ভাব্য দাম শুনলে চমকে উঠবেন আপ
সম্পূর্ন নতুনরূপে লঞ্চ হয়ে গেল Kawasaki-র নয়া বাইক, দূর্দান্ত ইঞ্জিন
বছরের শুরুতেই আসছে নতুন Ninja, বাজার কাঁপাতে তৈরী Kawasaki
Kawasaki দিচ্ছে দারুণ অফার, বর্ষশেষে আরো সস্তা হয়ে গেল সুপারবাইক
Kawasaki Ninja থাকবে প্রতিটি ঘরেই, বছর ফুরানোর আগে বিরাট ডিসকাউন্ট দিল
নয়া বাইকের সাথে ভারতের বাজারে কামব্যাক করছে Kawasaki, লঞ্চ হচ্ছে W175
বাইক প্রেমীদের জন্য সুখবর! নতুন অবতারে বাজারে আসছে নতুন Kawasaki W175,
ভারতের বাজারে নতুন দুই বাইক লঞ্চ করল Kawasaki, দাম এবং স্পেসিফিকেশন অব
ইতালির EICMA তে দেখা গেল নতুন দুটি নতুন Kawasaki, এইদিন ভারতে লঞ্চ হবে
পুরাই গেম চেঞ্জার! কাওয়াস্কির সাশ্রয়ী মূল্যের বাইকে থাকছে নজরকাড়া চম

লেটেস্ট ZX-10R বাইকটির ট্রেলিস ফ্রেম বেশ হালকা এবং কমপ্যাক্ট। 399 সিসির সিঙ্গেল সিলিন্ডার ফোর ভালভ ইঞ্জিন DOHC লিকুইড-কুলড ইনলাইন ফোর প্রযুক্তির সাথে আসে। ইঞ্জিনটি সর্বোচ্চ 76bhp শক্তি এবং 37.6Nm টর্ক উৎপাদন করে৷ ছয়-স্পীড গিয়ারবক্স, স্লিপার ক্লাচ রয়েছে। 290 মিমি টুইন ডিস্ক ব্রেক আপ ফ্রন্ট, 37 মিমি ফ্রন্ট ফর্ক এবং অ্যাডজাস্টেবল স্প্রিং প্রিলোড সহ BFRC লাইট রিয়ার শক দারুণ রাইডিং অভিজ্ঞতা দেয়।

ডুয়াল-চ্যানেল ABS, তিন-স্তরের ট্র্যাকশন কন্ট্রোল ইউনিট, চারটি রাইডিং মোড (স্পোর্টস, রোড, রেইন এবং রাইডার), দুটি পাওয়ার মোড (পূর্ণ এবং নিম্ন) এবং একটি 4.3-ইঞ্চি ব্লুটুথ এনাবলড রঙিন TFT ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার পাওয়া যায়। কাওয়াসাকি বর্তমানে স্ট্যান্ডার্ড নিনজা ZX-4R-এর এক্স শোরুম দাম রেখেছে 8.49 লক্ষ টাকা।