Read In
Whatsapp
Advertisement

বাজার কাঁপাচ্ছে Bullet, এবার আরো 3 নতুন বাইক নিয়ে হাজির Royal Enfield! কিনবেন নাকি?

এক দুটো নয়, একগুচ্ছ বাইক নিয়ে আসছে Royal Enfield, তালিকা দেখে নিন

Published By: Ritwik | Published On:
Advertisements

এক সপ্তাহও হয়নি Royal Enfield Bullet বাজারে এসেছে। নতুন রঙ এবং ডিজাইন বাজারে ধুম ফেলে দিয়েছে। এবার খবর আসছে আরো তিন তিনখানা বাইক নিয়ে আসছে Royal Enfield, তাহলে চলুন দেখে নেওয়া যাক কি কি বাইক আসবে বাজারে।

Advertisements

Royal Enfield Bobber 350:  নতুন বাইক নিয়ে আসছে Royal Enfield। তবে নতুন এই বাইকটির নির্মাণ হবে Classic 350-এর উপর ভিত্তি করে। সম্প্রতি গাড়িটির কাভার ছাড়া স্পাই টেস্টিংয়ে ধরাও পড়েছে। সেখানে নতুন ডিজাইনের সাথে সাথে একদম নয়া এপ হ্যাঙ্গার টাইপ হ্যান্ডেলবার, রাউন্ড হেডল্যাম্প, টিয়ারড্রপ ডিজাইনের ফুয়েল ট্যাঙ্ক, ডুয়াল স্প্লিট ফ্লোটিং সিট দেখা যাচ্ছে। সমস্ত কিছু ঠিক থাকলে চলতি বছরের শেষের দিকেই রাস্তায় নামবে বাইকটি।

Royal Enfield Himalayan 450: নভেম্বরের শুরুতে আসতে পারে নতুন হিমালয়ান বাইকটি। 450 সিসির J সিরিজের লিকুইড কুল ইঞ্জিন মোট 40 PS শক্তি এবং 46Nm হয় টর্ক উৎপন্ন করে। সার্কুলার ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল সহ আপসাইড ডাউন ফ্রন্ট ফর্ক, মনোশক রিয়ার সাসপেনশন, ডুয়াল-চ্যানেল ABS সিস্টেম ইত্যাদির মতো ফিচারসের সুবিধা পাওয়া যায় এখানে।

Scram 650: Royal Enfield লাইনআপে নতুন 650 সিসির Scrambler বাইক যোগ করেছে। ইন্টারসেপ্টর 650 এবং কন্টিনেন্টাল GT650 এর সাথে একই প্ল্যাটফর্ম শেয়ার করে। Scrambler 650 তে 648cc প্যারালাল-টুইন ইঞ্জিন রয়েছে। আর এই ইঞ্জিনটি মোট 47 bhp এবং 52 Nm টর্ক উৎপাদন করে।