whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

এবার সেকেন্ড হ্যান্ড রয়্যাল এনফিল্ডেও মিলবে গ্যারান্টি! সংস্থার নয়া ঘোষণা শুনলে আনন্দে লাফিয়ে উঠবেন

রয়্যাল এনফিল্ড নিজেই সেকেন্ড হ্যান্ড বাইক বিক্রয় করবে। Reown নামের একটি কোম্পানিও খুলেছে সংস্থাটি।

Ritwik Patra

Ritwik Patra

Advertisements

এই গোটা ভূভারতে এমন কোনও বাইকপ্রেমী মানুষ খুঁজে পাওয়া যাবেনা যে জীবনে একবার হলেও রয়্যাল এনফিল্ড কিনতে বা চড়তে চাননি। তবে চাইলেই তো আর সব হয়ে যায়না। এই ইচ্ছা পূরণ হওয়ার জন্য পকেটকেও যোগ্য সঙ্গ দিতে হয়। তবে এবার সংস্থাটি এমন এক পদ্ধতি এনেছে যাতে সকলেই উপকৃত হবেন। এবার অল্প দামেই কিনে নিতে পারবেন পছন্দের বাইক।

whatsapp logo
Advertisements

সম্প্রতি সংস্থাটি একটি বিজ্ঞপ্তি জারি করে জানিয়েছেন, খুব শীঘ্রই সেকেন্ড হ্যান্ড বাইকের বাজারে ঢুকছে সংস্থাটি। অর্থাৎ আর সুলভ মূল্যে রয়্যাল এনফিল্ড কেনার জন্য হন্য হয়ে ঘুরতে হবেনা। কারণ সংস্থাটি নিজেই এবার সেকেন্ড হ্যান্ড বাইক বিক্রি করতে চলেছে। তার জন্য একটি নতুন কোম্পানিও তৈরি করেছে সংস্থাটি। এই নয়া সংস্থার নাম Reown।

Advertisements

সুত্রের খবর, রয়্যাল এনফিল্ডের এই নতুন সংস্থাটি কেবল সেকেন্ড হ্যান্ড বাইকই বিক্রি করবে। বাইকপ্রেমীরা এখান থেকে পছন্দ মত মডেল কিনে নিতে পারবেন। এবং একইরকমভাবে চালকরা তাদের পুরনো বাইক খুব সহজে বিক্রিও করতে পারবেন। সবথেকে ভালো বিষয় হল, এই সাইট থেকে কোনও বাইক কেনার সময় একটা গ্যারান্টি পাবেন গ্রাহকরা।

বাইক কেনা-বেচার পাশাপাশি গ্রাহকরা তাদের পুরনো বাইক এক্সচেঞ্জও করতে পারবেন এই সাইট থেকে। এইদিন প্লাটফর্ম উদ্বোধনের সময় সংস্থাটির সিইও বি গোবিন্দরাজন জানান, ‘আমরা Reown প্ল্যাটফর্মটিকে সকলের জন্য অ্যাক্সেসিবল করার চেষ্টা করছি। এই প্ল্যাটফর্মের মধ্যে দিয়ে মানুষকে আশ্বস্ত করতে চাই যে, তাঁরা এমনই সেকেন্ড হ্যান্ড বাইক কিনছেন, যাতে গ্যারান্টিও দেওয়া হচ্ছে।’

About Author
Ritwik Patra
Ritwik Patra

Writes about cars (loves them!). Learns lots of things and tells stories about them too. Been doing it for a few years now.

SHARE