Read In
Whatsapp
Advertisement

আসছে Royal Enfield-এর নতুন Hunter 450, এর ইঞ্জিনের শক্তির সামনে পাত্তা পাবেনা KTM! দাম কত?

আরও শক্তিশালী হচ্ছে নতুন Hunter, ইঞ্জিনের ক্ষমতা বেড়ে হচ্ছে 450 সিসি

Published By: Ritwik | Published On:
Advertisements

বিভিন্ন সেগমেন্টে একগুচ্ছ শক্তিশালী বাইক নিয়ে হাজির Royal Enfield। Hunter 350 থেকে শুরু করে Continental GT। বিভিন্ন রেঞ্জে নিজেদের বাইক লঞ্চ করেছে কোম্পানি। নতুন Bullet 350 এর পর Himalayan 452 বাইকটি লঞ্চ করতে চলেছে কোম্পানি। এবার তার মধ্যেই খবর আসছে যে, শীঘ্রই বাজারে আসবে নতুন Hunter 450। অনুমান করা হচ্ছে যে এই বাইকটি বাজারে উপস্থিত হান্টার 350 থেকে অনেক বেশী শক্তিশালী হবে।

Advertisements

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, 2023 সালের ডিসেম্বর মাসের দিকে Royal Enfield তাদের স্টাইলিশ এবং শক্তিশালী Royal Enfield Hunter 450 লঞ্চ করতে পারে।17 ইঞ্চির বড় চাকার সাথে টিউবলেস টায়ার দেখা যাবে বাইকে একটি ডিজিটাল ডিসপ্লে দেখত পাবেন আপনি। এছাড়া ডিস্ক ব্রেক সহ অনেক আকর্ষণীয় রঙের সাথে বাইকটি লঞ্চ হচ্ছে।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী বাইকটির সর্বোচ্চ গতি থাকবে 114 kmph। মাত্র 15 সেকেন্ডেই সেটি 100 কিমি/ঘন্টায় পৌছতে পারবে। রয়্যাল এনফিল্ড হান্টার 450 লিকুইড কুলড ইঞ্জিন সহ আসবে যা দীর্ঘ রুটে উচ্চ কার্যক্ষমতা দিতে সক্ষম। অনুমান করা হচ্ছে যে বাইকটির এক্স-শোরুম দাম 2.6 লক্ষ টাকার আশেপাশে থাকতে পারে। 450 cc ইঞ্জিনে থাকলেও তার পাওয়ারট্রেনের কথা এখনো জানা জায়নি।

হান্টার 450 বাজারে ট্রায়াম্ফ-বাজাজের রোডস্টার এবং 2023 কেটিএম 390 ডিউকের সাথে প্রতিযোগিতা করবে। বাইকটিতে ফর্ক ক্ল্যাম্প মাউন্টেড হেডলাইট এবং সিঙ্গেল পিস সিট দেওয়া হবে এবং সেখানে থাকবে সিঙ্গেল-সিলিন্ডার ইঞ্জিন। মোটরসাইকেলের সামনে থাকবে টেলিস্কোপিক ফর্ক এবং পেছনে মনোশক সাসপেনশন। আন্দাজ করা হচ্ছে যে, নতুন Hunter 450 এর ইঞ্জিন 40 PS শক্তি উৎপন্ন করবে। যদিও এই নিয়ে বিশদে জানতে হলে ডিসেম্বর অবধি অপেক্ষা করতে হবে।