Read In
Whatsapp
Advertisement

মাত্র 11 হাজারেই কিনতে পারেন নতুন Honda Activa 6G! এই নিয়ম জানতেন আপনি?

ভারতের বাজারে স্কুটারের বিক্রি বেড়েছে। আর তাতে রেকর্ড পরিমাণ অংশ দখল করেছে Honda Activa। শুধু আজ নয়, বিগত বহু সময় ধরেই Activa স্কুটারটি ভারতের বাজারে বেস্ট সেলিং স্কুটার। সম্প্রতি এই…

Published By: Ritwik | Published On:
Advertisements

ভারতের বাজারে স্কুটারের বিক্রি বেড়েছে। আর তাতে রেকর্ড পরিমাণ অংশ দখল করেছে Honda Activa। শুধু আজ নয়, বিগত বহু সময় ধরেই Activa স্কুটারটি ভারতের বাজারে বেস্ট সেলিং স্কুটার। সম্প্রতি এই স্কুটারের লিমিটেড এডিশন লঞ্চ করেছে Honda। মাত্র 11 হাজার টাকা দিয়েই বিশেষ এডিশনটি বাড়ি নিয়ে যেতে পারবেন আপনি। কিন্তু কিভাবে? চলুন দেখে নেওয়া যাক।

Advertisements

Honda Activa 6G তে একটি 109.51 cc ইঞ্জিন দেওয়া হয়েছে। আর এই ইঞ্জিন মোট 7.84 PS শক্তি এবং 8.90 Nm টর্ক উৎপন্ন করতে সক্ষম। স্কুটারটি থেকে মোট 50 kmpl এর মাইলেজ পাওয়া যায়

#Recommended
Honda Activa নয়, নজর থাকুক এই পাঁচ সেরা স্কুটারের ওপর! একই বাজেটে রয়
Honda Activa 6G: TVS Jupiter কে তুড়ি মেরে উড়িয়ে দেবে হোন্ডার নতুন স
Honda Activa: শীঘ্রই দেখা যাবে নতুন Activa 7G, দাম এবং অন্যান্য ফিচারস
রেকর্ড বিক্রি হলো Honda Activa, পাত্তা পেলনা কোনো ইলেকট্রিক স্কুটার
দারুণ মাইলেজ পাওয়া যাবে Honda Activa EV তে, সিঙ্গল চার্জে স্কুটার ছুট
ওলার বাজার খতম করতে আসছে Activa EV, 9 জানুয়ারি দেখা যাবে আন্তর্জাতিক
মাত্র 11 হাজারেই মিলবে নয়া Honda Activa 6G Limited Edition! জানুন কীভ
মাত্র 11 হাজার টাকাতেই নিয়ে যান Honda Activa 6G Limited Edition, দেখে
উৎসবের মরশুমের আনন্দ দ্বিগুন করতে নিয়ে যান TVS-র দুর্দান্ত স্কুটার, দ
দারুণ মাইলেজ পাওয়া যাবে Honda Activa EV তে, সিঙ্গল চার্জে স্কুটার ছুট

Honda Activa 6G স্কুটারে স্মার্ট কী, অ্যান্টি থেফট অ্যালার্মের মতো ফিচার পাওয়া যাচ্ছে। আমরা 110 সিসির ড্রাম ব্রেক ভেরিয়েন্টটির বিষয়ে বলছি। নতুন Activa তে H-Smart ফিচারস সহ টিউবলেস টায়ার রয়েছে। আধুনিক সমস্ত বৈশিষ্ট্য উপস্থিত এই গাড়িতে। এছাড়া রয়েছে analog console। সিটের তলায় 18 লিটারের বুট স্পেস পাওয়া যায়।

দাম: Honda Activa 6G Limited Edition স্কুটারের টপ ভেরিয়েন্টের এক্স শোরুম দাম 82,734 টাকা এবং সেটির অন-রোড দাম পড়বে 97,629 টাকা। কিন্তু ফাইন্যান্স প্ল্যানের সাহায্যে মাত্র 11000 টাকাতেই স্কুটারটি কেনা সম্ভব।

ফাইন্যান্স প্ল্যান: 11,000 টাকা ডাউনপেমেন্ট করার পর বাকি 86,629 টাকা ব্যাঙ্কের থেকে লোন হিসাবে নিতে হবে। 9.7% সুদের হারে 36 মাসের জন্য ফাইন্যান্স করলে মাসিক EMI খরচ পড়বে মাত্র 2,783 টাকা।