Read In
Whatsapp
Advertisement

ফুল চার্জে দেবে 80 কিমি মাইলেজ, ভালো ভালো বাইক-স্কুটারও পাত্তা পাবেনা এই ই-সাইকেলের কাছে

ইলেকট্রিক সাইকেলের বাজারে চলছে জোরদার লড়াই, 80 কিমি রেঞ্জ সহ বাজারে এসেছে নতুন এই সাইকেল । যা টক্কর দিতে পারে পেট্রোল চালিত বাইককেও

Published By: Ritwik | Published On:
Advertisements

ধীরে ধীরে সাইকেল বেশ বিখ্যাত হয়ে উঠছে মানুষের মধ্যে। একদিকে যেমন পরিবেশ রক্ষা হয় তেমনই শারীরিক কসরতও চলতে থাকে। আবার কখনো বেশিদূর চলে গেলেও ইলেকট্রিক সাইকেল বেশ কাজে লাগে। দাম কম হওয়ার পাশাপাশি টেকসই এবং মজবুতও বটে।

Advertisements

এরকমই এক উন্নত মনের সাইকেল নিয়ে এসেছে Rad Power নামক একটি সংস্থা। এই সাইকেল চালালে থাকবেনা তেল ভরার সমস্যা, ফলে খরচ থেকে মুক্তি পাবেন আপনি। দারুণ ডিজাইন এবং উন্নত ফিচারসের সাথে Radcity 5 নামের একটি সাইকেল নিয়ে এসেছে তারা। জানলে অবাক হবেন যে, এই ই-সাইকেলের রেঞ্জ পেট্রল চালিত বাইকের মাইলেজের থেকেও বেশি!

#Recommended
সিঙ্গল চার্জে ছুটবে 857 কিমি! শানের নতুন গাড়ি দেখলে চমকে উঠবেন আপনিও
Ola Ather কে টেক্কা দিয়ে ইলেক্ট্রিক বাইক আনছে Royal Enfield, এইদিন হব
পেট্রোল বা ডিজেল নয়,এবার চলবে বৈদ্যুতিক গাড়ি! বাজেটে বড় ঘোষণা নির্ম
Tata EV : EV বাজারে আসছে বড় পরিবর্তন, শীঘ্রই লঞ্চ হচ্ছে টাটা মোটরসের
Best Budget EV : বাজেটের মধ্যে সেরা এই চার EV, কম দামেই মিলবে লম্বা মা
7 Seater SUV : 7 আসনের সেরা SUV লঞ্চ করছে Kia এবং Hyundai, থাকছে নতুন
Electric SUV : শীতের মরশুমে বাজার গরম করবে এই গাড়িগুলো, শীঘ্রই লঞ্চ হ
বড় অফার টাটা মোটরসের, নতুন গাড়িতে থাকছে 1 লাখের বাম্পার ডিসকাউন্ট!
ভরে ভরে ফিচারস নিয়ে লঞ্চ হয়ে গেল Tata Punch EV, কমদামেই নিয়ে যান দুরন্
Ram Mandir : বিদেশী নয়, স্বদেশী গাড়িই রাজ করবে রাম রাজত্বে! অযোধ্যা

electric cycle

RadCity 5 সাইকেলটি দুটি ভেরিয়েন্টে পাবেন – একটি রাডসিটি 5 প্লাস হাই-স্টেপ আরেকটি রাডসিটি 5 স্টেপ-থ্রু। তবে দ্বিতীয় ভেরিয়েন্টের একটি স্পেশাল এডিশনও বাজারে এনেছে সংস্থা। সাইকেলটি কিনতে হলে তাদের অফিশিয়াল ওয়েবসাইট থেকেই কিনতে হবে আপনাকে।electric cycle

Radcity 5 ই-সাইকেলে রয়েছে মোট 672 whr ব্যাটারি প্যাক। আর এই ব্যাটারি প্যাকের সাহায্যে মোট 50 মাইল অথবা 80 কিমির দূর্দান্ত রেঞ্জ পেয়ে যাবেন আপনি! 750 ওয়াটের মোটর 25 কিমির সর্বোচ্চ গতিবেগ প্রদান করতে সক্ষম! অফিস যাওযার জন্য অথবা কাছেপিঠে কোথাও যেতে জুড়ি নেই এই ই-সাইকেলের।

electric cycle
source : electric bike report

এছাড়া Radcity 5 সাইকেলে 5 লেভেলের প্যাডেল অ্যাসিস্ট্যান্স সিস্টেম আর 12টি ম্যাগনেট সেন্সর রয়েছে। বাজারে সাইকেলটি 1999 ডলারে বিক্রি হচ্ছে। উল্লেখ্য, Radcity এর স্পেশ্যাল এডিশনে টাইগার অরেঞ্জ থিম পেইন্ট সাইকেটিকে আরো আকর্ষণীয় করে তুলেছে। এমতাবস্থায় আপনিও যদি সাইকেল প্রেমী হয়ে থাকেন তাহলে দেখতে পারেন এই সাইকেলটি!