Read In
Whatsapp
Advertisement

Ola S1 Air: এই তারিখের মধ্যে বুক করলেই মিলবে 10,000 টাকা ছাড়, এরম অফার মিস করলে পস্তাবেন

ওলার তরফে এল সুখবর, এই দিন পর্যন্ত বুকিংয়ে করলেই মিলবে বড় ছাড়

Published By: Ritwik | Published On:
Advertisements

ভারতের বাজারে লং টার্মের কথা মাথায় রেখে বেশ লম্বা স্কুটার লাইনআপ নিয়ে এসেছে Ola। আর গত ২৮ শে জুলাই লঞ্চ হয়েছে নতুন Ola S1 Air। গাড়িটির জন্য বুকিংও শুরু হয়েছে কয়েকদিন আগেই। আগামী আগস্ট মাস থেকেই গাড়িটির ডেলিভারী শুরু করবে Ola। লঞ্চের সময়ই ওলার তরফে ঘোষণা করা হয় যে, ৩০শে জুলাইয়ের মধ্যে যারা গাড়ি বুক করবেন তারা পেয়ে যাবেন বিরাট ছাড়। কিন্তু এবার সেই অফার বাড়িয়েছে সংস্থাটি।

Advertisements

এর আগে Ola জানায় ৩০ তারিখের মধ্যে গাড়িটি বুক করলে মিলবে ১০,০০০ টাকার বাম্পার ডিসকাউন্ট। অর্থাৎ ১.১১ লক্ষ টাকার গাড়িটি মাত্র ১.০১ লক্ষ টাকায় পাওয়া যাবে। কিন্তু Ola সেই সময় বাড়িয়েছে। জানা যাচ্ছে যে, কোম্পানি আগামী ১৫ আগস্ট পর্যন্ত ছাড়ের ঘোষণা করেছে। সেই নিয়ে টুইটও করেছেন ওলার সিইও ভাবিশ আগরওয়াল।

#Recommended
80,000 টাকা বাজেটে 8 বছরের ওয়ারেন্টির সুবিধা! ওলার নতুন স্কুটার ঝড় ত
Ola লঞ্চ করল নতুন স্কুটার, এক চার্জেই ছুটবে এতদূর
Ather 450S VS OLA S1 Air: জোর প্রতিযোগিতা দুই সংস্থার মধ্যে, দেখে নিন
Bajaj Chetak Vs Ola S1 : Ola কে জোর টক্কর দিয়ে নতুন স্কুটার আনল বাজাজ
Ola S1 Vs Ather 450X, কোন ইলেকট্রিক স্কুটার নেবেন আপনি? দেখে নিন এইখান
Bajaj Chetak Vs Ola S1 : Bajaj Chetak নাকি Ola S1, কোন বৈদ্যূতিক স্কুট
2023 সালের ডিসেম্বরে রেকর্ড বিক্রি করল Ola, এক বছরে বিক্রি বেড়েছে 74%
বাজাজের নতুন Chetak নাকি Ola S1 Air, দুই হেভিওয়েট ইলেকট্রিক স্কুটারের
S1X+ স্কুটারে বিপুল ছাড় দিল Ola, 1 লাখের বহু কমে নিয়ে যান দুর্দান্ত
OLA-তে থাকছে 20 হাজার টাকার ডিসকাউন্ট, এবার 1 লাখেরও কমে পাবেন 150 কিম

টুইটার হ্যান্ডেল থেকে ভাবিশ বলেন, “S1 Air এর চাহিদা এর মধ্যেই আমাদের প্রত্যাশা ছাপিয়ে গিয়েছে। অনেকেই আমাদের কাছে অনুগ্রহ করছিলেন, ১.১ লাখ টাকার অফারটি রিজ়ার্ভাররা ব্যতিরেকে সকলের জন্যই চালু করতে। এই অফারটিই আমরা রবিবার রাত ৮টা থেকে শুরু করে ১৫ অগস্ট দুপুর ১২টা পর্যন্ত চালু রাখব। এদিন মধ্যরাত পর্যন্ত আমাদের স্টোর ওপেন থাকবে। গ্রাহককুলের ব্যাপক চাহিদা, কেনার দ্রুততা এবং তড়িঘড়ি ডেলিভারি এখন সকলের চাহিদার বিষয় হয়ে উঠেছে।”

S1 Air গাড়িটিতে শক্তিশালী ৩ kWh ব্যাটারি ক্ষমতার সাথে ৮৭ কিলোমিটারের একটি চিত্তাকর্ষক রেঞ্জ দেয়। শুধু তাই না, সর্বোচ্চ ৮৫ কিমি/ঘন্টার টপ স্পিড রয়েছে সেখানে। আসলে S1 এবং S1 Pro er দুর্দান্ত সাফল্যের পর এই গাড়িটিকে বাজারে এনেছে Ola। তাদের লক্ষ্য, দেশব্যাপী ইলেকট্রিক গাড়ির বাজারকে আরো বড় করে তোলা।

Ola’র S1 লাইনআপ, S1 Pro, S1, এবং S1 Air নিয়ে অত্যাধুনিক প্রযুক্তি এবং অতুলনীয় কর্মক্ষমতা সহ একটি স্লিক ডিজাইনের সাথে আসে। মাত্র ৪.৩ সেকেন্ডেই গাড়িটি ৪০ কিমি প্রতি ঘন্টা গতিতে পৌঁছে যায়। শুধু তাই না, Ola টানা তিন ত্রৈমাসিকেরও বেশি সময় ধরে টু হুইলার EV সেগমেন্টে বিক্রির নিরীখে শীর্ষে থাকার একটি দারুন রেকর্ড ধরে রেখেছ!