Read In
Whatsapp
Advertisement

এবার পুজোয় বাড়িতে আনুন Hero-র এই দুর্দান্ত বাইক, ফিচার্স দেখেই প্রশংসা করবে বন্ধুরা

বাজারে আসছে Hero এর নতুন বাইক, দেখে নিন কত দাম এবং ফিচারস থাকবে সেখানে

Published By: Ritwik | Published On:
Advertisements

সামনেই পুজোর মরশুম, আর তার আগে দেশী বিদেশি বিভিন্ন কোম্পানি তাদের নতুন বাইক লঞ্চ করেছে বাজারে। আর এই দৌড়ে পিছিয়ে থাকতে চায়না Hero Motocorp। তারা নিজেদের লাইনআপকে ঝালাই করে নিয়েছে ইতিমধ্যেই। এরপর আবার নতুন বাইক আনছে সংস্থাটি। আসন্ন বাইকটি হতে চলেছে Xtreme লাইনআপের Xtreme 125R। চলুন দেখে নেওয়া যাক কী কী ফিচারস থাকবে বাইকে।

Advertisements

আসন্ন Hero Xtreme 125R বাইকটিতে 125cc ইঞ্জিন থাকছে। বাকি ফিচারস বাইকের বড় ভার্সন Xtreme 160R এর মতই। সেখানে শার্প লাইন, স্প্লিট-সিট সেটআপ এবং অ্যালয় হুইল ডিজাইন দেখতে পাবেন। যা বাইকটিকে দারুণ স্পোর্টি লুক দেয়। বাইকটির সামনে ডিস্ক ব্রেক দেখতে পাবেন। পিছনে চিরাচরিত ড্রাম ব্রেক ব্যবহার করা হয়েছে। খবর অনুযায়ী এখানে যে 125 সিসির ইঞ্জিন ব্যবহার করা হবে তা TVS Raider এর থেকে অধিক শক্তিশালী হতে চলেছে।

বাইকে মজবুত ইঞ্জিন ছাড়াও ডিজাইনের ওপর বিশেষ জোর দেওয়া হয়েছে। পিছনে অত্যাধুনিক মনোশক সাসপেনশন স্মুথ রাইডিং এক্সপেরিয়েন্স দেবে। আধুনিক LED লাইটের যোগ্য সঙ্গত দেবে স্লিম টেললাইট। এলসিডি ইন্সট্রুমেন্ট কনসোল দেখতে পাবেন বাইকের মধ্যে। বলাই বাহুল্য যে আসন্ন বাইকের মূখ্য প্রতিযোগী Raider 125। এছাড়া Bajaj Pulsar NS 125, Honda Shine 125 এবং SP 125।

উল্লেখ্য যে, Hero Xtreme 125R অবশ্য ভিন্ন নামেও লঞ্চ করতে পারে Hero Motocorp। বাইকটির এক্স শোরুম দাম থাকতে পারে 85,000 থেকে 95,000 টাকার মধ্যেই। Hero MotoCorp বাইকটির বিভিন্ন ভেরিয়েন্ট লঞ্চ করতে পারে বাজারে।