Read In
Whatsapp
Advertisement

Hero Maestro স্কুটারের সামনে পাত্তা পাবেনা কেও, শক্তিশালী ফিচারস সমেত মাত্র এই দামেই কিনতে পারেন নতুন স্কুটার

বাইকের বাজারে বড় অংশ দখলের পর স্কুটারের বাজারেও ছাপ ফেলতে বেশ কিছু দারুণ স্কুটার এনেছে Hero Motocorp। Hero Maestro Edge স্কুটারটির বিক্রি সেই অর্থে বেশ দারুণ। মোট চারটি ভেরিয়েন্টে পাওয়া…

Published By: Ritwik | Published On:
Advertisements

বাইকের বাজারে বড় অংশ দখলের পর স্কুটারের বাজারেও ছাপ ফেলতে বেশ কিছু দারুণ স্কুটার এনেছে Hero Motocorp। Hero Maestro Edge স্কুটারটির বিক্রি সেই অর্থে বেশ দারুণ। মোট চারটি ভেরিয়েন্টে পাওয়া যায় স্কুটারটি। আর Maestro Edge এর দাম শুরু হচ্ছে 81,716 টাকা থেকে। দামের সাথে সাথে স্কুটারটি সেগমেন্টে অসাধারণ ফিচারস নিয়ে আসে।

Advertisements

Hero Maestro Edge স্কুটারে রয়েছে 124.6 সিসির শক্তিশালী ইঞ্জিন। আর এই ইঞ্জিন মোট 9.1 PS শক্তি এবং 10.4 Nm টর্ক উৎপন্ন করতে সক্ষম। এই ইঞ্জিনের সাহায্যে Maestro Edge স্কুটারে পরিমার্জিত পারফরম্যান্স এবং দারুণ রাইড এক্সপেরিয়েন্স পাওয়া যায়। এটি শহুরে যাতায়াত তো বটেই তার সাথে দীর্ঘ যাত্রার জন্যও উপযুক্ত।

#Recommended
Honda বা TVS নয়, এবার বাজার কাঁপাচ্ছে Hero-র নতুন Xtreme 125R! কমিউটা
Activa নয়, এবার বাজার দখল করবে নতুন Jupiter! বাজেটের মধ্যেই মিলছে লেট
Activa এবং Jupiter এর বাজার দখল করতে আসছে Yamaha-র নতুন ম্যাক্সি ডিজাই
মাত্র 9 হাজারেই মিলবে নতুন দুই চাকা, হিরো দিচ্ছে সুপার অফার! ফায়দা নি
Best Mileage Scooter : একবার তেল ভরলেই ফুরোবে চিন্তা, বাজারের সেরা মাই
লঞ্চ হয়ে গেল নতুন Hero Mavrick, 2 লাখেরও কম দামেই মিলছে শক্তিশালী 440
দৈনন্দিন চালানোর খরচ মাত্র 1 টাকা প্রতি কিমি! ইলেকট্রিক স্কুটারকে টক্ক
Activa বা Jupiter নয়, নতুন বছরে বাজার দখল করতে চলেছে Yamaha-র নতুন ম্
কমিউটার সেগমেন্টে সেরা হিরোর নতুন Xtreme 125R, থাকছে শক্তিশালী ইঞ্জিন
Best Mileage Scooter : একবার তেল ভরলেই থাকবেনা চিন্তা, ভারতের বাজারের

Hero MotoCorp-এর Maestro Edge 125 স্কুটার লাইনআপে চারটি ভেরিয়েন্ট রয়েছে। এগুলো হলো প্রিজম্যাটিক, কানেক্ট ড্রাম, কানেক্ট ডিস্ক এবং টপ-টায়ার প্রিজম্যাটিক + কানেক্টেড। এই ভেরিয়েন্টগুলির দামও প্রতিযোগিতামূলক, সবচেয়ে সাশ্রয়ী মূল্যের মডেলটি 81,716 টাকা থেকে শুরু হয়।

স্কুটারটিতে ফ্রন্ট ডিস্ক ব্রেক এবং রিয়ার ড্রাম ব্রেক রয়েছে। এই দুইয়ের সমন্বয়ে কার্যকর ব্রেকিং নিয়ন্ত্রণ নিশ্চিত করে। 5-লিটার ফুয়েল ট্যাঙ্কের ধারণক্ষমতা সহ 112 কেজি ওজনের Maestro Edge 125 স্কুটারটিকে রাস্তায় নিয়ন্ত্রণ করাও বেশ সহজ। সাথে উন্নত জ্বালানি দক্ষতাও মেলে এখানে। আরামদায়ক যাত্রার জন্য রয়েছে টেলিস্কোপিক ফর্ক এবং একটি হাইড্রোলিক রিয়ার শক সাসপেনশন।