Read In
Whatsapp
Advertisement

লাগবে না লাখ টাকা! মাত্র 36 হাজার দিয়ে বাড়ি আনুন Bajaj Pulsar, সুযোগ মিস করবেন না

১.৫ লাখের বাইক এই উপায়ে কিনুন ৩০ হাজারে! বাম্পার অফার মিলবে এখানে!

Published By: Ritwik | Published On:
Advertisements

মুদ্রাস্ফীতির কারণে দ্রব্যমূল্যের দাম বেড়েছে বেশ কিছুটা। অন্যান্য সামগ্রীর মতো দাম বাড়ছে বাইক, স্কুটার ইত্যাদির মতো সামগ্রীরও। আগে বাইক কেনার জন্য যা খরচ হতো তার থেকে পরিমাণ বেড়েছে বেশ অনেকটা। আমজনতা মোটামুটি ভালো ক্ষমতার বাইকের স্বাদ ভুলতে বসেছে অনেকদিন হয়ে গেল। কিন্তু আজ আমরা যে খবর নিয়ে এসেছি তাতে বেশ সস্তায় বাজাজ পালসার বাইকটি কিনতে পারেন আপনি।

Advertisements

মাত্র 30 হাজার টাকা খরচ করলেই বাজাজ পালসার আপনার হতে পারে। তবে মাথায় রাখবেন এটি কিন্তু নতুন বাইক নয়। আসলে সেকেন্ড হ্যান্ড মার্কেটও মানুষের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। আসলে বাজেট কম থাকার কারণে মানুষ নতুনের পরিবর্তে পুরনো গাড়িকে অধিক গুরুত্ব দিচ্ছেন। আর আজ যে অফারের কথা বলতে চলেছি সেখানে মাত্র 30 হাজার দিয়েই বাড়ি নিয়ে যেতে পারেন বাজাজ পালসার।

#Recommended
নতুন Bajaj Pulsar N160 বাকিদের থেকে এতটা এগিয়ে! কম বাজেটে কামাল করে দ
Bajaj Pulsar N150: 130 এর টপ স্পিড সহ দারুণ মাইলেজ, শীঘ্রই নতুন Pulsar
ভরসাযোগ্য 7 সিটার মাত্র 7 লাখে! টাটা মোটরসের এই গাড়িতে রয়েছে দারুণ স
দুরন্ত লুকের সঙ্গে ভরপুর চমক, বাজাজের নয়া মডেল দেখে উড়ু উড়ু মন বাইক-
বাজারে এল Pulsar N150 এবং N160 এর নতুন ভার্সন, দেখুন কত দামে বাইক লঞ্চ
2024 এ বাজার কাঁপাবে বাজাজ, লঞ্চ হতে চলেছে ছয়টি নতুন Pulsar এবং একটি
Apache নয়, বাজার কাঁপাচ্ছে নতুন Pulsar N160! এই ফিচার অনন্য করে তুলেছ
Bajaj Pulsar : শীঘ্রই বাজারে আসছে নতুন Pulsar, লঞ্চের আগেই ফাঁস হয়ে গ
Pulsar NS 400 : বাজারে আসছে সবচেয়ে শক্তিশালী Pulsar, থাকছে নতুন ইঞ্জি
Bajaj Pulsar NS 160 : পরীক্ষা চালাতে গিয়ে ধরা পড়ল আসন্ন পালসার NS 16

বাজারে অনেক কোম্পানি অনলাইন থেকে অফলাইনে ব্যবহৃত গাড়ির ব্যবসা করছে। তবে এর মধ্যে কয়েকটিই বিশ্বস্ত প্ল্যাটফর্ম রয়েছে। আমরা আজ যে অফারের কথা বলতে চলেছি সেটিও ঐরকমই এক প্ল্যাটফর্মে রয়েছে। আপনাকে যে বাজাজ পালসারের কথা বলছি তা https://www.bikewale.com/ ওয়েবসাইটে উপলব্ধ।

নীচে সেই অফার সম্পর্কে জানানো হলো

1) আপনি Bajaj Pulsar 150 স্ট্যান্ডার্ড মডেল 27,000 টাকায় কিনতে পারেন। গাড়ির মালিক বাইকটিকে কেবল 27,000 কিলোমিটার চালিয়েছে। বাইকটি কেনার জন্য অবশ্য আপনাকে নয়ডা যেতে হবে। সেখানেই লিস্টেড রয়েছে এই বাইক।

2) বাজাজ পালসার NS200 স্ট্যান্ডার্ড 2013 সালের মডেলটিও পেয়ে যাবেন আপনি। গাড়িটি মোট 55 হাজার কিমি চালানো হয়েছে। এই বাইকটিও নয়ডাতেই উপলব্ধ। এই গাড়ির জন্য 36000 টাকা দিতে হবে আপনাকে।

3) বাজাজ পালসার 135 এলএস স্ট্যান্ডার্ড 2011 সালের বাইকটি পুরনো হলেও মাত্র 45 হাজার কিমি ছুটেছে। 35 হাজার টাকায় বিক্রি হচ্ছে গাড়িটি। এক্ষেত্রেও বাইকটি নয়ডাতেই লিস্টেড রয়েছে।

উল্লেখ্য , আপনি যদি অনলাইনে সেকেন্ড হ্যান্ড গাড়ি কেনেন তাহলে আপনাকে অনেক বেশি সজাগ, সতর্ক এবং সচেতন হতে হবে। গাড়িটির প্রতিটি বিষয়ের দিকে পুঙ্খানুপুঙ্খ নজর দেওয়ার পরেই গাড়িটি কিনবেন আপনি। তাহলেই প্রতারণা থেকে বাঁচতে পারবেন আপনি।