Read In
Whatsapp
Advertisement

Apache RTR 160 4V: Pulsar কে বড় টক্কর দিয়ে বাজারে এল নতুন Apache, Bajaj কে মোক্ষম জবাব TVS এর

সম্প্রতি TVS তাদের নয়া বাইক লঞ্চ করেছে। গোয়াতে অনুষ্ঠিত Motosoul ইভেন্টে Apache RTR 160 4V-এর নয়া ভার্সন সামনে এনেছে কোম্পানি। নতুন বাইকটি লাইটনিং ব্লু নামের মনোটোন কালারের সাথেই কেবল উপলব্ধ।…

Published By: Ritwik | Published On:
Advertisements

সম্প্রতি TVS তাদের নয়া বাইক লঞ্চ করেছে। গোয়াতে অনুষ্ঠিত Motosoul ইভেন্টে Apache RTR 160 4V-এর নয়া ভার্সন সামনে এনেছে কোম্পানি। নতুন বাইকটি লাইটনিং ব্লু নামের মনোটোন কালারের সাথেই কেবল উপলব্ধ। বাইকটির এক্স শোরুম দাম শুরু হচ্ছে 1.35 লক্ষ টাকা থেকে। বাইকে বেশ কিছু জায়গায় পরিবর্তন করেছে TVS। Apache RTR 160 4V

Advertisements

মুখ্য আপডেটের মধ্যে রয়েছে ডুয়াল চ্যানেল ABS। এছাড়া সেখানে তিনটি নতুন রাইড মোড অন্তর্ভুক্ত রয়েছে। বিভিন্ন ধরনের রাস্তায় চলার জন্য থাকছে এই মোড গুলো। এই মোড গুলি হলো আরবান, রেইন এবং স্পোর্ট। নতুন সংস্করণটি 240 mm এর বড় রিয়ার ডিস্ক ব্রেকের সাথে আসে যা SmartXonnect দ্বারা মোবাইলের সাথে সংযোগ করা সম্ভব। বাইকে রয়েছে লেটেস্ট ব্লুটুথ সংযোগ।

#Recommended
Activa নয়, এবার বাজার দখল করবে নতুন Jupiter! বাজেটের মধ্যেই মিলছে লেট
2 লক্ষ টাকা বাজেটে সেরা এই পাঁচ বাইক, দেখুন সম্পূর্ন তালিকা
পেট্রোল নয় ইথানলেই চলবে TVS এর নতুন বাইক! E20 এর পরিবর্তে বাজারে এল ন
Hero Xtreme 125R Vs TVS Raider 125 : জমে ওঠেছে বাইকের বাজার, দুই বাইকে
নতুন বছরে তিনটি নতুন দুই চাকা নিয়ে আসছে TVS, থাকছে বৈদ্যুতিক দুই চাকা
Honda Activa নয়, বাজারে রাজ করবে TVS এর নতুন স্মার্ট স্কুটার! এবার সা
বছরের শুরুতেই বৈদ্যুতিক স্কুটার সহ তিনটি নতুন দুই চাকা লঞ্চ করবে TVS,
Activa এর বাজার ছিনিয়ে নিল TVS, নতুন স্কুটার এল অনেক বেশি প্রযুক্তির
Activa, Jupiter এর আর রক্ষে নেই, বাজার দখল করতে আসছে TVS এর নতুন পেশীব
নতুন Apache লঞ্চ করছে TVS, এই জায়গায় প্রথমবারের জন্য বাইকের উন্মোচন

তবে বাইকের পাওয়ারট্রেনে কোনও পরিবর্তন করেনি কোম্পানি। আগের মতই 160 সিসি সিঙ্গেল-সিলিন্ডার এয়ার এবং অয়েল-কুলড ইঞ্জিন থাকছে। এই ইঞ্জিনটি 8,000 rpm-এ 16.2 bhp পাওয়ার আউটপুট সহ 6500 rpm এ 14.8 Nm পিক টর্ক সরবরাহ করতে সক্ষম। ইঞ্জিনটি আগের মতোই পাঁচ গতির ট্রান্সমিশনের সাথে মিলিত হয়েছে।

বাইকের সামনের দিকে রয়েছে একটি টেলিস্কোপিক ফর্ক এবং পিছনে থাকছে মনোশক সাসপেনশন। ডুয়াল-চ্যানেল ABS বাইকটিকে আগের থেকে অনেক বেশি সুরক্ষিত করে তোলে। এছাড়া নয়া ফিচারস সমেত Apache বাইকটি Bajaj Pulsar N160-এর সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে। এছাড়া এই সেগমেন্টে Honda CB Hornet 2.0 এবং Hero Xtreme 160R কেও জোর টক্কর দেবে নতুন Apache।