Read In
Whatsapp
Advertisement

বাজেট কম? নো টেনশন, মাস গেলে ৪,৭৯২ টাকাতেই পেয়ে যান ঝাঁ চকচকে রয়্যাল এনফিল্ড হান্টার, দেখুন হিসেব

মাস গেলে ৪,৭৯২ টাকা দিলেই হাতে আসবে ঝাঁ চকচকে হান্টারের চাবি, ঝটপট দেখুন হিসেব

Published By: Ritwik | Published On:
Advertisements

এই সবে বছর দুয়েক হয়েছে বাজারে এসেছে রয়্যাল এনফিল্ড হান্টার ৩৫০। শুরুর থেকেই দারুণ জনপ্রিয় হয়ে উঠেছে এই মডেল। যদিও হান্টারের আরও অনেক মডেলই বাজারে রয়েছে তবে সবচেয়ে জনপ্রিয় এটিই। বিক্রির নিরিখেও সবার শীর্ষে রয়েছে এই মডেল। এখন আপনিও যদি এই বাইক কেনার কথা ভাবছেন তাহলে তার আগে কিছু বিশেষ তথ্য জেনে নেওয়া উচিত। কী সেই তথ্য? সেটাই জানাবো আপনাদের।

Advertisements

আসলে বাড়ি হোক কী গাড়ি, কোনও কিছুতে ইনভেস্ট করার আগে নিজের পকেটের অবস্থাটা জেনে নেওয়া জরুরী। আপনার পছন্দের জিনিসটির সাথে আপনার মাস মাইনের সম্পর্ক সুখকর কী না তার হিসেব করাটা ভীষণভাবে আবশ্যক। এই যেমন রয়্যাল এনফিল্ড হান্টার ৩৫০ এর বেস মডেলের জন্য খরচ করতে হবে ১.৪৯ টাকা। এখন আপনি যদি বাইক ফাইন্যান্স প্ল্যানের কথা ভাবছেন তাহলে চটপট এই হিসেবটা দেখে নিন।

#Recommended
গাড়ীর বীমা কিনতে চলেছেন? ঠকতে না চাইলে আগেভাগেই দেখে রাখুন এই 3 বিষয়
ভরে ভরে ফিচারস নিয়ে লঞ্চ হয়ে গেল Tata Punch EV, কমদামেই নিয়ে যান দুরন্
এবার প্রতিটি বাড়িতেই থাকবে Royal Enfield এর নতুন বাইক, দেখুন কীভাবে স
মারুতি জিমনি-র ঘুম ওড়াবে মাহিন্দ্রা থারের নয়া এডিশন! নয়া গাড়ির নাম
ঘরে আনতে চান Tata Harrier? সমস্যায় পড়ার আগেই দেখে নিন আপনার রোজগার ক
মাত্র 7,000 দিয়েই বাড়িতে আনুন TVS-র 70 কিমি মাইলেজের বাইক , ক্লিক কর
বাড়িতে আনতে চান BMW-র দমদার বাইক? কত টাকা স্যালারি হলে কেনার কথা ভাবব
Royal বাইকের আনন্দ নিতে দেখতে পারেন এই তিনটি বাইক, কিনলে পয়সা উসুল
ঝড় তুলেছে মারুতি সুইফটের নয়া মডেল, মাইলেজ শুনলে চমকে যাবেন! রইল গাড়
দীপাবলীর মরসুম আরো উজ্জ্বলময় করে তুলতে বাড়ি আনুন নতুন বুলেট, খরচ মাত

রয়্যাল এনফিল্ড হান্টার ফাইন্যান্স প্ল্যান

প্রথমেই বলে রাখা ভালো, এই বাইকটির বেস ভ্যারিয়েন্টের দাম ১.৪৯ লাখ টাকা (এক্স-শোরুম)। আরটিও এবং ইন্সুরেন্স খরচ যোগ করে এই অন রোড প্রাইস পড়বে ১.৬৬ লক্ষ টাকা। এখন যদি আপনি ১৭,০০০ টাকা ডাউন পেমেন্ট করেন এবং ৯.৭ শতাংশ সুদে বাকি টাকা লোন নেন তাহলে আপনার মাসিক কিস্তি পড়বে ৪,৭৯২ টাকা। এছাড়াও বাইকের ফুয়েল এবং মেইনটেনেন্স বাবদ আরও ৭ থেকে ৮ হাজার টাকার মত খরচের হিসেব ধরে রাখতে হবে।

প্রসঙ্গত উল্লেখ্য, দিনকয়েক আগেই হান্টারের দুটি নতুন ভ্যারিয়েন্ট বাজারে এসেছে। ড্যাপার/অরেঞ্জ এবং ড্যাপার/গ্রিন রঙের এই দুটি বাইক বেশ সাড়া ফেলেছে বাইকপ্রেমীদের মধ্যে। এদিকে হান্টার ৩৫০ এর যে রঙ গুলি বাজারে উপলব্ধ সেগুলি হল ফ্যাক্টরি ব্ল্যাক, ড্যাপার অরেঞ্জ, ড্যাপার গ্রিন, ড্যাপার হোয়াইট, ড্যাপার গ্রে, রেবেল ব্লু, রেবেল রেড এবং রেবেল ব্ল্যাক।

Royal Enfield Hunter 350 Metro Retro 1

কিছুদিন আগে বাইকের দুটি নতুন ভ্যারিয়েন্ট লঞ্চ হয়েছে। নতুন দুটি রঙের সঙ্গে হাজির হয়েছে হান্টার – ড্যাপার/অরেঞ্জ এবং ড্যাপার/গ্রিন। দাম রয়েছে 1,69,656 টাকা (এক্স-শোরুম)। হান্টার 350 যে সব রঙে পাওয়া যায় সেগুলি হল – ফ্যাক্টরি ব্ল্যাক, ড্যাপার অরেঞ্জ, ড্যাপার গ্রিন, ড্যাপার হোয়াইট, ড্যাপার গ্রে, রেবেল ব্লু, রেবেল রেড এবং রেবেল ব্ল্যাক।