Read In
Whatsapp
Advertisement

সম্পূর্ন নতুনরূপে লঞ্চ হয়ে গেল Kawasaki-র নয়া বাইক, দূর্দান্ত ইঞ্জিন সমেত দাম সাধ্যের মধ্যেই

Kawasaki যে ভারতের বাজারকে গুরুত্ব দিচ্ছে তা আর বলার অপেক্ষা রাখেনা। বিগত সময়ে Ninja সিরিজের বাইক থেকে শক্তিশালী সুপারস্পোর্ট বাইক তো বটেই সেইসাথে ক্রুজার বাইকও নিয়ে এসেছে কোম্পানি। প্রিমিয়াম কমিউটার…

Published By: Ritwik | Published On:
Advertisements

Kawasaki যে ভারতের বাজারকে গুরুত্ব দিচ্ছে তা আর বলার অপেক্ষা রাখেনা। বিগত সময়ে Ninja সিরিজের বাইক থেকে শক্তিশালী সুপারস্পোর্ট বাইক তো বটেই সেইসাথে ক্রুজার বাইকও নিয়ে এসেছে কোম্পানি। প্রিমিয়াম কমিউটার সেগমেন্টে লঞ্চ হয়েছে নয়া W175। বেশ শক্তিশালী ইঞ্জিন সহ বাইকটির দাম রয়েছে প্রতিযোগিতামূলক।

Advertisements

W175 বাইকটিকে নতুন দুই রঙ, মেটালিক ওশান ব্লু এবং ক্যান্ডি পার্সিমন রেডের সাথে বাজারে এনেছে Kawasaki। এই দুই নতুন রঙের সাথে বাইকটির দাম রয়েছে 1.31 লাখ এবং 1.24 লাখ টাকা। এছাড়াও ইবোনি এবং মেটালিক গ্রাফাইট গ্রে রঙের সাথে আগে থেকেই উপলদ্ধ ছিল বাইকটি। ইবোনি এবং মেটালিক গ্রাফাইট গ্রে রঙের সাথে W175 এর দাম 1.22 লাখ এবং 1.29 লাখ টাকা।

#Recommended
শীঘ্রই লঞ্চ হচ্ছে Kawasaki Ninja 500, সম্ভাব্য দাম শুনলে চমকে উঠবেন আপ
বছরের শুরুতেই আসছে নতুন Ninja, বাজার কাঁপাতে তৈরী Kawasaki
Kawasaki দিচ্ছে দারুণ অফার, বর্ষশেষে আরো সস্তা হয়ে গেল সুপারবাইক
Kawasaki Ninja থাকবে প্রতিটি ঘরেই, বছর ফুরানোর আগে বিরাট ডিসকাউন্ট দিল
নয়া বাইকের সাথে ভারতের বাজারে কামব্যাক করছে Kawasaki, লঞ্চ হচ্ছে W175
বাইক প্রেমীদের জন্য সুখবর! নতুন অবতারে বাজারে আসছে নতুন Kawasaki W175,
ভারতের বাজারে নতুন দুই বাইক লঞ্চ করল Kawasaki, দাম এবং স্পেসিফিকেশন অব
ইতালির EICMA তে দেখা গেল নতুন দুটি নতুন Kawasaki, এইদিন ভারতে লঞ্চ হবে
বাজারে আসছে Ninja এর বিশেষ ভার্সন, লেটেস্ট বাইক টক্কর দেবে চার চাকাকেও
Kawasaki নিয়ে এল বিশ্বের প্রথম হাইব্রিড বাইক, দেখে নিন কেমন হবে Kawas

Kawasaki W175 কে শক্তি যোগাচ্ছে একটি 177 সিসির এয়ার-কুলড ইঞ্জিন। এই ইঞ্জিন ফুয়েল-ইনজেক্টেড প্রযুক্তির ওপর কাজ করে। ইঞ্জিনটি 7,500 rpm-এ 12.82 bhp শক্তি এবং 6,000 rpm-এ 13.2 Nm পিক টর্ক আউটপুট উৎপন্ন করতে সক্ষম৷ W175 এর ইঞ্জিনের সাথে যুক্ত রয়েছে একটি 5 গতির গিয়ারবক্স।

Kawasaki W175 বাইকটি ডবল ক্রেডল ফ্রেম ব্যবহার করে, এবং সেটি উচ্চমানের ইস্পাত দ্বারা তৈরী। বাইকের সামনের দিকে রয়েছে 30 mm টেলিস্কোপিক ফর্ক এবং পিছনে 110 mm হাইড্রোলিক সাসপেনশন। ব্রেকিংয়ের জন্য সামনের দিকে 270 mm ডিস্ক ব্রেক ব্যবহার করেছে Kawasaki। পিছনে থাকছে ড্রাম ব্রেক।

W175 বাইকে একটি হ্যালোজেন হেডল্যাম্প, গোলাকার টার্ন ইন্ডিকেটর, 17-ইঞ্চি স্পোক হুইল, সেমি-ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, একটি পিশুটার এক্সজস্ট এবং সিঙ্গল-চ্যানেল অ্যান্টি-লক ব্রেকিং। উল্লেখ্য যে, Kawasaki সম্প্রতি ভারতীয় বাজারে W175 এর Street ভার্সন লঞ্চ করেছে। W175 এবং W175 স্ট্রিটের মধ্যে একমাত্র পার্থক্য হল রঙ, অ্যালয় হুইল এবং টিউবলেস টায়ারে। W175 Street-এর এক্স-শোরুমের দাম রয়েছে 1.35 লক্ষ টাকা।