Read In
Whatsapp
Advertisement

নয়া বাইকের সাথে ভারতের বাজারে কামব্যাক করছে Kawasaki, লঞ্চ হচ্ছে W175! দাম কত?

বহু সময় পর মিড সেগমেন্টে একটি দুর্দান্ত বাইক নিয়ে ভারতের বাজারে কামব্যাক করছে Kawasaki। রেট্রো-ক্লাসিক ডিজাইনের সাথে দুর্দান্ত হতে চলেছে নতুন বাইকটি। Bike week 2023 এ প্রথমবার দেখা মেলে নতু…

Published By: Ritwik | Published On:
Advertisements

বহু সময় পর মিড সেগমেন্টে একটি দুর্দান্ত বাইক নিয়ে ভারতের বাজারে কামব্যাক করছে Kawasaki। রেট্রো-ক্লাসিক ডিজাইনের সাথে দুর্দান্ত হতে চলেছে নতুন বাইকটি। Bike week 2023 এ প্রথমবার দেখা মেলে নতু Kawasaki W175 এর। দারুণ ফিচারস সমেত নতুন বাইকটি লঞ্চ হচ্ছে বাজারে। ডিজাইন এবং শক্তির মিশ্রণে তৈরি হয়েছে নয়া বাইকটি।

Advertisements

কাওয়াসাকি W175 এর প্রারম্ভিক এক্স শোরুম দাম রয়েছে 1.35 লক্ষ টাকা। দুটি রঙের বিকল্পে পাওয়া যাচ্ছে গাড়িটি। নয়া ভার্সনে আরো কয়েকটি রঙ যুক্ত হতে পারে বলেই খবর। বাইকটির টপ স্পেক মডেলের এক্স শোরুম দাম থাকবে 1.49 লাখ টাকা। আসন্ন বাইকের ফিচারস সম্পর্কে অবশ্য তেমন কিছু জানায়নি Kawasaki।

#Recommended
শীঘ্রই লঞ্চ হচ্ছে Kawasaki Ninja 500, সম্ভাব্য দাম শুনলে চমকে উঠবেন আপ
160CC Bike : 160 সিসি সেগমেন্টে স্পোর্টিং বাইক চাইলে সেরা কোনটি? দেখে
Hero Maverick and Xtreme 125R : হিরোর সবচেয়ে দামী বাইক Mavrick এর সাথ
Hero Maverick 440 : ঘোষণা হয়ে গেল, এইদিনই বাজারে লঞ্চ হবে হিরোর সবচেয
সম্পূর্ন নতুনরূপে লঞ্চ হয়ে গেল Kawasaki-র নয়া বাইক, দূর্দান্ত ইঞ্জিন
বছরের শুরুতেই আসছে নতুন Ninja, বাজার কাঁপাতে তৈরী Kawasaki
বাজারে নতুন বাইক আনছে Royal Enfield এবং Hero, তালিকা দেখেছেন?
Kawasaki দিচ্ছে দারুণ অফার, বর্ষশেষে আরো সস্তা হয়ে গেল সুপারবাইক
বছরের অন্তিম লগ্নে আসছে 5টি দমদার দুই চাকা ও চারচাকা, লঞ্চের দিনক্ষণ দ
বাজার কাঁপাতে চলে এল ইয়ামাহার নয়া বাইক! দমদার লুক নিয়ে হাজির R3 ও MT-

Kawasaki W175 বাইকে থাকছে 177cc BS6 ইঞ্জিন। খবর অনুযায়ী আগের বাইকের সাথে নতুন বাইকের পাওয়ারট্রেনে কোনো পরিবর্তন নেই। আগের মতই ইঞ্জিনটি 12.8 bhp শক্তি এবং 13.2 Nm টর্ক উৎপন্ন করে। শক্তিশালী পাওয়ারট্রেনের সাথে বাইকটির লুকও দারুণ। সেখানে রয়েছে একটি বৃত্তাকার স্টাইলিশ হেডলাইট।

বর্তমান এডিশনে বাইকটির সামনে ডিস্ক ব্রেক এবং পিছনে ড্রাম ব্রেক রয়েছে। আপডেটেড সংস্করণে গাড়ির উভয় টায়ারেই ডিস্ক ব্রেক থাকবে। উল্লেখ্য, বাইকটির ওজন 135 কেজি, আর হালকা ওজনের হওয়ায় এটিকে রাস্তায় নিয়ন্ত্রণ করা বেশ সহজ হয়ে পড়ে। ডুয়াল ABS ও থাকছে নিরাপত্তার জন্য। বাইকটির মূল প্রতিযোগী Royal Enfield Hunter এবং TVS Ronin।