Read In
Whatsapp
Advertisement

মাত্র ২০ হাজার টাকায় বাড়ি নিয়ে আসুন হাইস্পীড বাইক Honda Shine 100, এই সুযোগ হাতছাড়া করবেন না

ব্যাংক থেকে লোন না পেলেও চিন্তা নেই, মাত্র 20 হাজার টাকাতেই নতুন বাইকটি কিনতে পারবেন আপনি। পকেট গড়ের মাঠ হওয়া থেকে বাঁচাতে পারেন নিম্নোক্ত উপায়ে

Published By: Ritwik | Published On:
source : autocarindia
Advertisements

Honda মোটরসের বহুল বিখ্যাত বাইক Shine। ভারতের বাজারে বিক্রির নতুন রেকর্ড বানিয়েছে বাইকটি। আর মুদ্রাস্ফীতির মধ্যেও সেটির বিক্রি চলছে দেদার। তবে দাম বাড়ার কারণে সমস্যায় পড়তে হচ্ছে সাধারণ মানুষকে। কিন্তু তাও যদি আপনাকে বাইক কিনতে হয় এবং আপনার কাছে টাকা না থাকে তাহলে আপনি ব্যাংক থেকে বাইক কিনতে পারেন।

Advertisements

এবার ব্যাংক থেকে লোন নিতে চাইলেই আর নেওয়া যায়না। সেজন্য ভালো সিবিল স্কোর থেকে মাসিক আয় এবং সেভিংস ইত্যাদি গুরুত্বপূর্ন। কিন্তু বাইক কেনার ইচ্ছে থাকলে এবং ব্যাংক বাইক লোন মঞ্জুর না করলে আপনার কাছে আরেকটি উপায় রয়েছে। আর সেইটাই আজ জানাবো আমরা।

#Recommended
Honda Shine নাকি Hero Splendor? বাজেট কিং কোন বাইক? দেখুন দুই বাইকের ম
কামাল করল হোন্ডার এই বাইক, কম দামেই থাকছে দূর্দান্ত ফিচারস
মাত্র 20 হাজারেই বাড়ি নিয়ে যান নতুন Honda Shine 100, দেখে নিন কি করত
নতুন Honda SP 160 কেনবার কথা ভাবছেন? মাসগেলে কত খরচ হবে দেখে নিন
গেম চেঞ্জিং বাইক নিয়ে এল হোন্ডা! দাম এবং ফিচারস সাধ্যের মধ্যেই, মাইলে
এবার সেকেন্ড হ্যান্ড রয়্যাল এনফিল্ডেও মিলবে গ্যারান্টি! সংস্থার নয়া
ডিসেম্বরে দারুণ অফার, এবার মারুতি সুজুকির গাড়িতে থাকছে 59 হাজার টাকার
একসাথে একগুচ্ছ অফার নিয়ে হাজির Citroen, C3 থেকে C5 গাড়ির ওপর মিলবে 2
Honda SP 160 নাকি Unicorn, কোন গাড়ি কিনবেন? বিভ্রান্ত না হয়ে দেখে ন
বড়সড় অফার দিচ্ছে Citroen, এবার আরো সস্তায় এবং বেশ সহজেই কিনতে পারেন

Honda Motorcycles তাদের জনপ্রিয় CB Shine 100 বাইকের ওপর বাম্পার অফারের ঘোষণা করেছে। আর তারফলে বাইকটির দাম কমে অর্ধেক হয়ে গিয়েছে। একেবারে 50% ছাড়ের কারণে আপনাকে আর দাম নিয়েও খুব বেশি চিন্তা করতে হবেনা। হোন্ডার এই বাইকটি বেশ কম খরচেই বাড়িতে আনতে পারবেন।

Honda CB Shine 100 কমিউটার সেগমেন্টের অধীনে আসে। ভারতে বাইকটির Ex showroom দাম শুরু হয় 71,338 টাকা থেকে 75,506 টাকা। কিন্তু এই দাম দিতে হচ্ছেনা আপনাকে। অফারের আওতায় কম দামেই ব্যবহৃত বাইকটি কিনতে পারবেন আপনি। www.carandbike.com নামের একটি সংস্থা গাড়িটির 2022 মডেলের দাম রেখেছে মাত্র 20,000 টাকা।

উল্লেখ্য, আপনি যদি ভাবছেন যে বাইকটি হয়তো খুব পুরনো এবং খারাপ অবস্থায় রয়েছে তাহলে তা ঠিক নয়। কারণ Honda CB Shine 100 বাইকটি মোট 6,000 কিমিই চলেছে। এবং কোথাও কোনো ভাঙ্গা অথবা ক্র্যাক নেই। তাই আর দেরী কিসের, মাত্র 20,000 টাকা দিয়েই কিনে নিন হোন্ডার এই বেস্টসেলিং বাইক।