Read In
Whatsapp
Advertisement

Honda লঞ্চ করল 350 সিসির নতুন বাইক, Royal Enfield সহ KTM-কে বড় চ্যালেঞ্জ এই কোম্পানির

মোটরসাইকেল উত্সাহীদের জন্য রোমাঞ্চকর একটি বাইক লঞ্চ করেছে Honda। ভারতের বাজারে দুর্দান্ত H'ness CB350 সিরিজের বাইক লঞ্চ করেছে তারা। আর নতুন এই মোটরসাইকেলটি কেবল Honda BigWing আউটলেটগুলির মাধ্যমেই বিক্রি হবে…

Published By: Ritwik | Published On:
Advertisements

মোটরসাইকেল উত্সাহীদের জন্য রোমাঞ্চকর একটি বাইক লঞ্চ করেছে Honda। ভারতের বাজারে দুর্দান্ত H’ness CB350 সিরিজের বাইক লঞ্চ করেছে তারা। আর নতুন এই মোটরসাইকেলটি কেবল Honda BigWing আউটলেটগুলির মাধ্যমেই বিক্রি হবে বাজারে। প্রিমিয়াম সেগমেন্টে আসা বাইকটির বড় মোকাবিলা শুরু হবে Royal Enfield এর সাথে।

Advertisements

Honda CB350 RS তার স্ক্র্যাম্বলার স্টাইলের জন্য পরিচিত। নতুন মোটরসাইকেলটি H’ness এবং CB350RS-এর মতো একই প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে তৈরি হবে। সেখানে 350 cc, ওয়ান সিলিন্ডার ইঞ্জিন থাকবে যা 5,500 RPM-এ 21 BHP শক্তি এবং 3,000 RPM-এ 30 Nm পিক টর্ক আউটপুট দিতে সক্ষম। অর্থাৎ বাইকের ইঞ্জিনটি দুর্দান্ত শক্তি এবং মসৃণ কর্মক্ষমতার মিশ্রণের প্রতিশ্রুতির সাথে আসে।

#Recommended
বাজারে ঝড় তুলতে আসছে নতুন Honda Activa 7G, মাইলেজ এবং ইঞ্জিনে থাকছে ব
Honda CB350 : Classic ছেড়ে কিনুন 24 হাজার টাকা সস্তা এই বাইক, মিলবে উ
দুর্দান্ত মাইলেজ সহ অসাধারন লুক রয়েছে Honda Dio’র, কিন্তু মাস গেলে খর
Best Car For Senior Citizens : বয়স্কদের জন্য সেরা এই পাঁচ গাড়ি, আগেভ
Royal Enfield এর বাজার মারতে হাজির নতুন Honda CB 350, কম দামেই দূর্দান
এগুলোই ভারতের বাজারে সবচেয়ে বেশি আন্ডাররেটেড বাইক যা আরো বেশি গ্রাহক
রেকর্ড গড়ল হোন্ডা, লঞ্চের 100 দিনের মধ্যেই বিক্রি হয়ে গেল 20 হাজার E
মাত্র 100 দিনের মধ্যে বিক্রি হলো 20,000! হোন্ডার গাড়ি নতুন রেকর্ড গড়
ওলার বাজার খতম করতে আসছে Activa EV, 9 জানুয়ারি দেখা যাবে আন্তর্জাতিক
Honda SP 125 Vs Hero Glamour, কোন বাইক উপযুক্ত আপনার জন্য? দেখে নিন সে

Honda H’ness CB350 চারটি ভেরিয়েন্টে পাওয়া যাবে। এগুলো হলো DLX, DLX Pro, Chrome এবং Legacy Edition। বাইকের দাম শুরু হচ্ছে 2.10 লাখ থেকে শুরু করে 2.16 লাখ পর্যন্ত। CB350RS দুটি ভেরিয়েন্টে আসে, DLX এবং New Hue Edition। এই বাইকগুলোর দাম 2.15 লক্ষ টাকা থেকে 2.19 লক্ষ টাকার মধ্যে।

CB350RS Hue এডিশনে স্পোর্টস রেড এবং অ্যাথলেটিক ব্লু এই দুটি কালার যুক্ত রয়েছে। বাইকের অ্যালয় হুইল, হেডল্যাম্প এবং হ্যান্ডেলেও রঙের পার্থক্য স্পষ্ট। জিকেবিডি গ্রাফিক্স এবং রঙের পরিবর্তন ছাড়া অন্য কিছু নতুন নেই বাইক দুটিতে। H’ness Legacy Edition লঞ্চ হচ্ছে নতুন পার্ল ব্লু রঙের সাথে।