Read In
Whatsapp
Advertisement

শীঘ্রই 125 cc-র নতুন স্কুটার মার্কেটে আনবে Hero! লঞ্চের আগেই ফাঁস ডিজাইন

সম্প্রতি একটি নতুন ডিজাইনের স্কুটার (Scooter) লিক হয়ে গিয়েছে বাজারে। ম্যাক্সি স্কুটারের (Maxi Scooter) মতো দেখতে একটি ডিজাইনের জন্য পেটেন্ট দায়ের করা হয়েছে। সূত্র মারফৎ জানা যাচ্ছে যে, ভারতীয় টু-হুইলার…

Published By: Writer Desk | Published On:
Advertisements

সম্প্রতি একটি নতুন ডিজাইনের স্কুটার (Scooter) লিক হয়ে গিয়েছে বাজারে। ম্যাক্সি স্কুটারের (Maxi Scooter) মতো দেখতে একটি ডিজাইনের জন্য পেটেন্ট দায়ের করা হয়েছে। সূত্র মারফৎ জানা যাচ্ছে যে, ভারতীয় টু-হুইলার নির্মাতা হিরো মোটোকর্পের (Hero Motocorp) তরফে পেটেন্ট দায়ের করা হয়। আর সেখান থেকেই নাকি এই লিক হয়েছে।

Advertisements

আসলে হিরো বিভিন্ন বিভাগে নতুন পণ্য চালু করার প্রস্তুতি নিচ্ছে। আর সেই অনুযায়ী নিজেদের পোর্টফোলিওতে নতুন ম্যাক্সি স্কুটার যোগ করার প্রস্তুতি নিয়েছে সংস্থাটি। এতদিন হিরোর কাছে স্কুটির রেঞ্জ Xoom, Pleasure, Destini এবং Maestro Edge এর মতো পণ্য ছিল। এই বিভাগের স্কুটারগুলির ইঞ্জিন ক্ষমতা 110cc থেকে 125cc পর্যন্ত। উল্লেখ্য যে, বর্তমানে Hero’র ফ্ল্যাগশিপ স্কুটি হলো Destini 125 XTEC।

#Recommended
নতুন Bajaj Pulsar N160 বাকিদের থেকে এতটা এগিয়ে! কম বাজেটে কামাল করে দ
Bajaj Pulsar N150: 130 এর টপ স্পিড সহ দারুণ মাইলেজ, শীঘ্রই নতুন Pulsar
Honda বা TVS নয়, এবার বাজার কাঁপাচ্ছে Hero-র নতুন Xtreme 125R! কমিউটা
মাত্র 9 হাজারেই মিলবে নতুন দুই চাকা, হিরো দিচ্ছে সুপার অফার! ফায়দা নি
লাদাখ ট্যুরের স্বপ্নপূরণ করবে এই 6 বাইক, থাকছে অফুরন্ত শক্তি এবং দমদার
লঞ্চ হয়ে গেল নতুন Hero Mavrick, 2 লাখেরও কম দামেই মিলছে শক্তিশালী 440
দৈনন্দিন চালানোর খরচ মাত্র 1 টাকা প্রতি কিমি! ইলেকট্রিক স্কুটারকে টক্ক
কমিউটার সেগমেন্টে সেরা হিরোর নতুন Xtreme 125R, থাকছে শক্তিশালী ইঞ্জিন
Bike News : 300 থেকে 500CC সেগমেন্টে বিপুল বিক্রি, সেগমেন্টের লিডার হয
Maruti Suzuki Invicto : Fortuner বা Innova নয়, বাজারে ঝড় তুলেছে মারু

কিন্তু সম্প্রতি আসা তথ্যের ওপর বিশ্বাস করলে পরবর্তী ফ্ল্যাগশিপ প্রোডাক্ট হতে চলছে ম্যাক্সি ডিজাইনের স্কুটারটি। ডিজাইন থেকে স্কুটারের স্পোর্টি লুক বেশ স্পষ্ট। সেখানে রয়েছে টুইন হেডলাইট ক্লাস্টার সহ একটি শার্প ফ্রন্ট প্রোফাইল। এছাড়া লিক হওয়া তথ্য থেকে আরো জানা যাচ্ছে যে, সেখানে টেলিস্কোপিক ফ্রন্ট সাসপেনশন, সুইং আর্ম মাউন্টেড ইঞ্জিন, স্টেপড সিঙ্গেল সিট সেটআপ ইত্যাদিও উপলব্ধ।

যদিও স্কুটারের ফ্লোর বোর্ডটি সমতল নয়, সেখানে টানেলের মতো প্যানেল রয়েছে যার ফলে স্কুটারটিকে আরো সহজে ব্যবহার করা সম্ভব। এছাড়া বড়ো আকারের এই স্কুটারে সিটের নীচে অনেকখানি স্টোরেজ স্পেস আশা করাই যায়। তবে এক্ষুণি জানা যায়নি স্কুটারে কোন ইঞ্জিন থাকবে, কিন্তু আশা করা যাচ্ছে যে হিরো তাদের 125CC এর ইঞ্জিনের সাথেই লঞ্চ করবে এই নতুন স্কুটারটিকে। শীঘ্রই ভারতের বাজারে আসতে চলছে এই নতুন স্কুটার।

Pic Source- MOTORBEAM