Read In
Whatsapp
Advertisement

Royal Enfield-কে কড়া টক্কর দিতে আসছে Harley-Davidson Nightster 440, মাত্র ৫ হাজার দিয়ে করুন বুকিং

Harley-Davidson X440 লঞ্চ করার সময়ই ইঙ্গিত দিয়ে রেখেছিল তারা কেবল একটি বাইক এনে থামতে ইচ্ছুক নয়। জানা যাচ্ছে ভারতীয় বাজারে মিড-সাইজ মোটরসাইকেল নিয়ে বেশ কিছু প্ল্যান সাজিয়েছে সংস্থাটি। এইমুহুর্তে মার্কিন…

Published By: Ritwik | Published On:
Advertisements

Harley-Davidson X440 লঞ্চ করার সময়ই ইঙ্গিত দিয়ে রেখেছিল তারা কেবল একটি বাইক এনে থামতে ইচ্ছুক নয়। জানা যাচ্ছে ভারতীয় বাজারে মিড-সাইজ মোটরসাইকেল নিয়ে বেশ কিছু প্ল্যান সাজিয়েছে সংস্থাটি। এইমুহুর্তে মার্কিন সংস্থাটি এবং হিরো মটোকর্প নতুন X440 নিয়ে ব্যস্ত রয়েছেন। সূত্রের খবর, খুব শীঘ্রই আসতে চলেছে NIghtster বাইকের 440 সিসি ভার্সন।

Advertisements

জানা যাচ্ছে, X440 এর মত এই মোটরবাইকটিও ভারতেই উৎপাদন এবং ডিজাইন করা হতে পারে। এই নাইটস্টারটি নিয়ে এটি মার্কিন সংস্থার 440 সিসির দ্বিতীয় মোটরসাইকেল হবে ভারতে। তবে কেবল ভারতেই নয়, বিশ্ববাজারেও ভালো চাহিদা রয়েছে এই বাইকটির। 500 সিসি এবং তার বেশি বাইক বিক্রি করার জন্য বেশ ভালো নাম কুড়িয়েছে হারলে-ডেভিডসন।

#Recommended
নতুন Bajaj Pulsar N160 বাকিদের থেকে এতটা এগিয়ে! কম বাজেটে কামাল করে দ
Bajaj Pulsar N150: 130 এর টপ স্পিড সহ দারুণ মাইলেজ, শীঘ্রই নতুন Pulsar
মাত্র 9 হাজারেই মিলবে নতুন দুই চাকা, হিরো দিচ্ছে সুপার অফার! ফায়দা নি
লাদাখ ট্যুরের স্বপ্নপূরণ করবে এই 6 বাইক, থাকছে অফুরন্ত শক্তি এবং দমদার
Apache নয়, বাজার কাঁপাচ্ছে নতুন Pulsar N160! এই ফিচার অনন্য করে তুলেছ
Bike News : 300 থেকে 500CC সেগমেন্টে বিপুল বিক্রি, সেগমেন্টের লিডার হয
Hero Mavrick Vs Honda NX 500 : 400 সিসি সেগমেন্টে আসছে হিরো এবং হোন্ডা
Hero HF Deluxe নাকি Bajaj Platina, 70 কিমি মাইলেজ সহ কোন বাইক নেবেন আ
Top 5 Bikes : অসাধারণ পারফর্ম্যান্স এবং দারুণ ডিজাইন রয়েছে এই 5 বাইকে
Harley Davidson এর বাজার মারতে আসছে Hero এর নতুন 440 সিসির বাইক, এবার

জানা যাচ্ছে, এই আসন্ন বাইকটিতে পাওয়া যাবে 975 সিসি ভি টুইন লিকুইড কুল্ড ইঞ্জিন। চমৎকার ডিজাইনের সাথে মিলবে দূর্দান্ত পারফরম্যান্স। মূলত আগের বাইকের আদলেই তৈরি হবে নতুন বাইক। যার জন্য Nightster 440 ট্রেডমার্কও ফাইল করেছে হিরো মটোকর্প। বাইকপ্রেমীদের কথায়, রয়্যাল এনফিল্ডকে কড়া টক্কর দেবে এই বাইক। এদিকে Triumph Speed 400 এবং HDX440 বাইক দুটি বেশ ভালো রকম চাপে ফেলেছে বাইকটিকে।

জানা যাচ্ছে নতুন এই বাইকটির লুকের দিকে আরও বেশি করে নজর দিচ্ছে সংস্থাটি। এখনই এরচেয়ে বেশি তথ্য বাইরে আনতে রাজি নয় সংস্থাটি। সময়ের সাথে সাথে বাইক সংক্রান্ত আরো তথ্য খোলসা করবে সংস্থা দুটি। প্রাপ্ত খবর, গাড়িটিতে পাওয়া যাবে 440 সিসি সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন যা সর্বোচ্চ 27.37 পিএস শক্তি এবং 38 এনএম টর্ক তৈরি করে।

পাশাপাশি পেয়ে যাবেন, 6 স্পিড গিয়ারবক্স এবং দুই চাকাতেই রয়েছে রয়েছে ডিস্ক ব্রেক এবং অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম। জানা যাচ্ছে, বাইকটির ফুয়েল ক্যাপাসিটি হবে 13.5 লিটার। সিটের উচ্চতা হবে 805 মিলিমিটার এবং কার্ব ওয়েট 190 কেজি। অন্যান্য ফিচার্সের মধ্যে রয়েছে বাইক স্মার্টফোন কানেকশন, ডিজিটাল ওডোমিটার, ডিজিটাল ট্রিপমিটার, 3.5 ইঞ্চি TFT ডিসপ্লে। পাশাপাশি হেডলাইট, টেল লাইট এবং টার্ন সিগন্যাল ল্যাম্পে পেয়ে যাবেন LED।

এর পাশাপাশি পাওয়া যাবে লো ফুয়েল ইন্ডিকেটর, আপসাইড ডাউন ফ্রন্ট ফর্ক, 7 স্টেপ প্রিলোড অ্যাডজাস্টেবেল সাসপেনশন। দামের কথা বললে, বাইকটির প্রারম্ভিক দাম হতে চলেছে 2.29 লাখ টাকা থেকে 2.69 লাখ টাকা (এক্স-শোরুম)। জানিয়ে দিই, মাত্র 5000 টাকা দিয়ে বাইকটি বুকিং করতে পারেন আপনি।