Read In
Whatsapp
Advertisement

সাধ্যের মধ্যেই স্বপ্নপূরণ, Royal Enfield Bullet 350 মাত্র 50 হাজারেই! দেখে নিন কীভাবে কিনবেন

Royal Enfield Bullet বাইকটির চাহিদা নিয়ে নতুন করে বলে দেওয়ার প্রয়োজন নেই। প্রায় প্রতিমাসেই হাজার হাজার মানুষ বাইকটি কিনছেন। খুব অল্প সময়েই নতুন বাইকটি ক্রেজ তৈরি করেছে। Bullet এর নতুন…

Published By: Ritwik | Published On:
Advertisements

Royal Enfield Bullet বাইকটির চাহিদা নিয়ে নতুন করে বলে দেওয়ার প্রয়োজন নেই। প্রায় প্রতিমাসেই হাজার হাজার মানুষ বাইকটি কিনছেন। খুব অল্প সময়েই নতুন বাইকটি ক্রেজ তৈরি করেছে। Bullet এর নতুন ভার্সনের বিক্রিও বিপুল। বিক্রির নিরীখে Royal Enfield Classic কে টক্কর দিচ্ছে নতুন Bullet 350।

Advertisements

Classic 350 এবং Meteor 350-এর মতোই নতুন J-series এর ইঞ্জিন লাগানো হচ্ছে Bullet 350 তেও। পারফরম্যান্স আগের চেয়ে উন্নত করা হয়েছে সেই নিয়ে সন্দেহের অবকাশ নেই। 349 সিসির সিঙ্গেল সিলিন্ডার এয়ার-কুলড ইঞ্জিন সর্বোচ্চ 20.4 PS শক্তি এবং 27 Nm টর্ক জেনারেট করতে সক্ষম। 5-স্পীড গিয়ারবক্সের সাথে বাজারে আসবে বাইকটি। ভারী ইঞ্জিন থাকলেও 38 কিমির মাইলেজ পেয়ে যাবেন এখানে।

গাড়িটি ট্রিপার নেভিগেশন সিস্টেম সাপোর্ট সহ একদম নতুন স্টাইলের ইন্সট্রুমেন্ট ক্লাস্টারের সাথে লঞ্চ হয়েছে। টপ-স্পেকস ভেরিয়েন্টে থাকছে নতুন 3D গোল্ড ব্যাজ। ডবল ডিস্ক ব্রেক এবং ডুয়াল চ্যানেল এবিএসের সুবিধা পাবেন বাইকে। প্রিমিয়াম সুইচগিয়ার এবং USB চার্জিং পোর্টও পাওয়া যায়। বুলেটের সেই দুম দুম আওয়াজের সাথে তাই বাজারে ভালই আকর্ষণ বেড়েছে Bullet 350 নিয়ে। Royal Enfield Bullet 350

এবার আপনি যদি নতুন বাইক কিনতে না পারেন তাহলে ফাইন্যান্স প্ল্যানের সহায়তা নিতে পারেন। ফাইন্যান্সেও সমস্যা থাকলে সেখানে সহায়তা করতে পারে সেকেন্ড হ্যান্ড বাইক। Olx বা Quikr এর মতো ওয়েবসাইটে পাওয়া যাবে এই অপশন। নিম্নে তিনটি ভালো মানের বাইকের অপশন দেওয়া হলো।

1) প্রথম বাইকটি রয়েছে Olx এর ওয়েবসাইটে। 2015 সালের মডেলটি উপলব্ধ রয়েছে 80,000 টাকায়।
2) Quikr এও 2015 সালের একটি Bullet 350 রয়েছে। সেই বাইকের দাম 70,000 টাকা।
3) সবচেয়ে সস্তা Bullet রয়েছে 2013 সালের। মাত্র 50,000 টাকায় বাইকটি নিয়ে যেতে পারেন আপনি।