Read In
Whatsapp
Advertisement

এবার কম খরচে আপনিও হতে পারেন বুলেটের মালিক, করতে হবে এটুকু কাজ!

ক্রুজার বাইকের সেগমেন্টে একচ্ছত্র রাজ চালায় রয়্যাল এনফিল্ড। একগুচ্ছ বাইক রয়েছে এই ফিল্ডে। তবে এদের মধ্যে Bullet 350 অধিক জনপ্রিয়। বাইকটি যেমন শক্তিশালী তেমনই ফিচারপ্যাকড। 350 সিসির ইঞ্জিন রয়েছে সেখানে…

Published By: Ritwik | Published On:
Advertisements

ক্রুজার বাইকের সেগমেন্টে একচ্ছত্র রাজ চালায় রয়্যাল এনফিল্ড। একগুচ্ছ বাইক রয়েছে এই ফিল্ডে। তবে এদের মধ্যে Bullet 350 অধিক জনপ্রিয়। বাইকটি যেমন শক্তিশালী তেমনই ফিচারপ্যাকড। 350 সিসির ইঞ্জিন রয়েছে সেখানে অথচ তাও মাইলেজ বেশ ভালই দেয়। বাইকটির দাম পড়বে 2 লক্ষ টাকার আশেপাশে। কিন্তু যাদের এই বাজেট নেই তারা কি করবেন? চলুন জানাচ্ছি।

Advertisements

রয়্যাল এনফিল্ড বাইকের স্বপ্ন তো সবার থাকে কিন্তু তা আর পূরন হয়না। কিন্তু আজ যে উপায় বলতে চলেছি তাতে আপনার বুলেটের স্বপ্ন পূরণ হবেই। কোনো ফাইন্যান্স প্ল্যান নয় আজ অন্য উপায় সম্পর্কে জানাবো আমরা।

#Recommended
মাত্র 20 হাজারেই বাড়ি নিয়ে যান নতুন Honda Shine 100, দেখে নিন কি করত
এবার সেকেন্ড হ্যান্ড রয়্যাল এনফিল্ডেও মিলবে গ্যারান্টি! সংস্থার নয়া
দীপাবলীর মরসুম আরো উজ্জ্বলময় করে তুলতে বাড়ি আনুন নতুন বুলেট, খরচ মাত
পুজোর মরশুমে বাইকের ওপর বাম্পার ডিসকাউন্ট, মাত্র 22,000 টাকায় মিলবে দ
পুজোর বাম্পার অফার, 50% এরও বেশী ছাড় থাকছে Hero Splendor-এ! সুযোগ মিস
দারুন সুযোগ! এবার Splendor Plus বাইক নিয়ে যান মাত্র 32,000 টাকায়
পুজোর আগে দারুণ খবর, এবার মাত্র 30 হাজারেই কিনতে পারেন Splendor বাইক!
25 হাজারেই বুলেটের স্বপ্ন পূরণ! মাত্র এত টাকা দিয়েই বাড়ি আনতে পারবেন
50 হাজার টাকায় বাড়িতে আনুন Royal Enfield Classic 350, পুজোর আগে এই স
বাইক প্রেমীদের মন জয় করতে চলে এল নতুন বুলেট 350, দাম কত জানেন?

সস্তায় বাইকটি কিনতে হলে সেকেন্ড হ্যান্ড বাইকগুলো সেরা হতে পারে। আর এক্ষেত্রে কয়েকটি ওয়েবসাইট খুঁজে আমরা সেরা তিনটি নির্বাচন করেছি। তাহলে চলুন দেখে নেওয়া যাক সেগুলোকে।

1) 2015 সালের এই বুলেট মাত্র 75,519 টাকা দিয়েই নিজের করতে পারেন। নয়ডাতে রেজিস্টার্ড বাইকটি মাত্র 42,000 কিমি চলেছে। এটি একটি দারুণ অপশন হতে পারে। Olx এ গিয়ে কিনতে পারেন বাইকটি।

2) দ্বিতীয় অপশন রয়েছে Droom সাইটে। সেখানে 2009 সালের Electra 350cc বাইক মাত্র 45,000 কিমি ছুটেছে। নয়ডাতে রেজিস্টার্ড বাইকটির দাম রয়েছে 75000 টাকা।

3) 2009 সালের আরো একটি Bullet Twinspark মডেল রয়েছে। বাইকটি মাত্র 29,500 কিমি ছুটেছে। উল্লেখ্য যে, এই বাইকের দাম সামান্য বেশি। কারণ আপনাকে ভিন্টেজ বাইকের জন্য 1,05,000 টাকা খরচ করতে হবে।