Read In
Whatsapp
Advertisement

দৈনন্দিন চালানোর খরচ মাত্র 1 টাকা প্রতি কিমি! ইলেকট্রিক স্কুটারকে টক্কর দেবে Hero-র নতুন বাইক

বর্তমানে বিশ্বের সবচেয়ে বড় দুই চাকার বাজার হয়ে ওঠেছে ভারত। প্রতি বছর লাখ লাখ মোটরবাইক, স্কুটার বিক্রি হয় বাজারে। ভারতের বাজারে সবচেয়ে বড় দুই চাকার কোম্পানি Hero। ব্র্যান্ডের Splendor Plus…

Published By: Ritwik | Published On:
Advertisements

বর্তমানে বিশ্বের সবচেয়ে বড় দুই চাকার বাজার হয়ে ওঠেছে ভারত। প্রতি বছর লাখ লাখ মোটরবাইক, স্কুটার বিক্রি হয় বাজারে। ভারতের বাজারে সবচেয়ে বড় দুই চাকার কোম্পানি Hero। ব্র্যান্ডের Splendor Plus গাড়িটির বিক্রি সবচাইতে বেশি। বেস্ট সেলিং বাইকের তালিকায় শীর্ষস্থান গ্রহণ করেছে সেটি। বাজারে নিজেদের স্থান ধরে রাখতে বাইকটিকে নিত্যই আপডেট করে চলেছে কোম্পানি। Splendor Plus Xtec 1

Advertisements

বর্তমানে Splendor Plus এর নতুন একটি Xtec মডেল লঞ্চ করেছে Hero। বাইকটির নতুন ভার্সনের নাম 01। ফুয়েল ট্যাংকের ওপর বড় করে গ্রাফিক্সের মাধ্যমে লেখা রয়েছে এটি। কমিউটার সেগমেন্টে এলেও Splendor Plus এর নয়া ভার্সনে বেশ স্পোর্টি লুক রয়েছে। সাশ্রয়ী মূল্যের সাথে নতুন ডিজাইন ল্যাঙ্গুয়েজ বাইকটির আবেদন বাড়িয়ে তোলে।

#Recommended
পেট্রোল নয়, নতুন জ্বালানিতে চলবে বাইক! পরিবেশ রক্ষার স্বার্থে বড় পদক
Honda CB350 : Classic ছেড়ে কিনুন 24 হাজার টাকা সস্তা এই বাইক, মিলবে উ
Hero Mavrick Vs Harley-Davidson X440, কোন বাইক সেরা? দুই বাইকের মধ্যে
Honda বা TVS নয়, এবার বাজার কাঁপাচ্ছে Hero-র নতুন Xtreme 125R! কমিউটা
মাত্র 9 হাজারেই মিলবে নতুন দুই চাকা, হিরো দিচ্ছে সুপার অফার! ফায়দা নি
রাস্তা খারাপ হলেও কুছ পরোয়া নেহি, Hero, Honda, TVS এবং KTM এর নতুন চা
লঞ্চ হয়ে গেল নতুন Hero Mavrick, 2 লাখেরও কম দামেই মিলছে শক্তিশালী 440
2 লক্ষ টাকা বাজেটে সেরা এই পাঁচ বাইক, দেখুন সম্পূর্ন তালিকা
Honda Shine নাকি Hero Splendor? বাজেট কিং কোন বাইক? দেখুন দুই বাইকের ম
শীঘ্রই লঞ্চ হচ্ছে Kawasaki Ninja 500, সম্ভাব্য দাম শুনলে চমকে উঠবেন আপ

হিরো স্প্লেন্ডার প্লাসের শক্তিশালী ইঞ্জিন
Hero Splendor Plus বাইকে থাকছে 97 সিসির সিঙ্গেল-সিলিন্ডার ইঞ্জিন। এই ইঞ্জিন মোট 8 PS শক্তি শক্তি এবং 8 Nm টর্ক জেনারেট করে। বাইকটির দাম হিসেব করলে দেখা যায় যে, স্প্লেন্ডার প্লাস বেশ শক্তিশালী। একইসাথে সেটির মাইলেজও অসাধারণ। উল্লেখ্য যে, Splendor Plus এর ইঞ্জিন মোট 60 থেকে 65 কিমির মাইলেজ দেয়।

Splendor Plus Xtec Desktop

Hero Splendor Plus-এর নতুন স্পোর্টস সংস্করণে দারুণ ডিজাইন রয়েছে। যদিও এটি অন্যান্য বাইকের মতো বাকিসব XTec বৈশিষ্ট্যগুলির সাথে আসে না। বরং এখানে অ্যানালগ স্পিডোমিটার এবং ফুয়েল ইন্ডিকেটর রয়েছে। বাইকটি ডিজাইন করা হয়েছে দৈনন্দিন ব্যাবহারের জন্য যাদের অতিরিক্ত বৈশিষ্ট্যের প্রয়োজন নেই।

Hero Splendor Plus এর দাম শুরু হচ্ছে 65,000 টাকা থেকে। বাইকটির সর্ব্বোচ দাম 70,000 টাকা। কিন্তু ফাইন্যান্স প্ল্যানের মাধ্যমে 13,000 টাকা থেকে 15,000 টাকার ডাউনপেমেন্ট করলেও বাইকটি আপনার হতে পারে। সেক্ষেত্রে বাকি টাকা EMI এর মাধ্যমে দিয়ে দিলেই হবে।