Read In
Whatsapp
Advertisement

Royal Enfield এর বাজার মারতে হাজির নতুন Honda CB 350, কম দামেই দূর্দান্ত বাইক লঞ্চ হোন্ডার

ভারতের বাজারে Honda বাইক এবং স্কুটারের জনপ্রিয়তা এবং চাহিদা নিয়ে নতুন করে বলার কিছু নেই। Royal Enfield কে টক্কর দিতে এবং বাজেটের মধ্যে প্রিমিয়াম বাইক দেওয়ার জন্য বাজারে এসেছে নতুন…

Published By: Ritwik | Published On:
Advertisements

ভারতের বাজারে Honda বাইক এবং স্কুটারের জনপ্রিয়তা এবং চাহিদা নিয়ে নতুন করে বলার কিছু নেই। Royal Enfield কে টক্কর দিতে এবং বাজেটের মধ্যে প্রিমিয়াম বাইক দেওয়ার জন্য বাজারে এসেছে নতুন Honda CB 350। সস্তা দামের মধ্যে দুর্দান্ত সমস্ত ফিচারস পাওয়া যায় সেখানে। এছাড়া হোন্ডার ভরসাযোগ্য ইঞ্জিন রয়েছে বাইকে। Honda CB 350

Advertisements

Honda CB 350 এর মূল লক্ষ্য Royal Enfield এর বাজার। সেজন্য বাজেটের মধ্যে উন্নত ফিচারস নিয়ে এসেছে জাপানি কোম্পানি। সস্তা বাজেটের পরিসরের মধ্যে বাজারে উপলব্ধ অন্যান্য বাইকের তুলনায় অনেক ভালো বিকল্প হিসেবে রয়েছে সেখানে। বেশ কিছু প্রিমিয়াম ফিচার এবং শক্তিশালী ইঞ্জিন সমেত লঞ্চ হয়েছে H’ness CB 350।

#Recommended
রাস্তা খারাপ হলেও কুছ পরোয়া নেহি, Hero, Honda, TVS এবং KTM এর নতুন চা
দুর্দান্ত মাইলেজ সহ অসাধারন লুক রয়েছে Honda Dio’র, কিন্তু মাস গেলে খর
350 CC Bikes : Bullet নয়, 350 সিসি সেগমেন্টে নজরে থাকুক এই চার বাইক
Best Car For Senior Citizens : বয়স্কদের জন্য সেরা এই পাঁচ গাড়ি, আগেভ
রেকর্ড গড়ল হোন্ডা, লঞ্চের 100 দিনের মধ্যেই বিক্রি হয়ে গেল 20 হাজার E
মাত্র 100 দিনের মধ্যে বিক্রি হলো 20,000! হোন্ডার গাড়ি নতুন রেকর্ড গড়
ওলার বাজার খতম করতে আসছে Activa EV, 9 জানুয়ারি দেখা যাবে আন্তর্জাতিক
Honda SP 125 Vs Hero Glamour, কোন বাইক উপযুক্ত আপনার জন্য? দেখে নিন সে
Electric Scooter: বাজার কাঁপাতে ইলেকট্রিক স্কুটার নিয়ে আসছে হোন্ডা, ল
এবার আরো সস্তায় বাড়ি নিয়ে যান নতুন Honda CB 350, মাত্র 44 হাজারেই ম

বাইকে থাকছে ডিজিটাল ডিসপ্লে সেখানে গিয়ার পজিশন, ফুয়েল গেজ, সার্ভিস ইন্ডিকেটর, ট্রিপ মিটার, রিয়েল টাইমের মতো রিডআউট দেখায়। বাইকের আধুনিক বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে Honda স্মার্টফোন ভয়েস কন্ট্রোল সিস্টেম, Honda টর্ক কন্ট্রোল এবং একটি জরুরী স্টপ সিগন্যালের মতো উন্নত ফিচারস।

Honda CB350 এর পাওয়ার ইঞ্জিন এবং মাইলেজ: Honda CB 350 তে নতুন এবং শক্তিশালী 348CC ইঞ্জিন রয়েছে। এই ইঞ্জিনটি 45 কিমি মাইলেজ দিতেও সক্ষম যা CB 35O কে সেগমেন্টের সেরা বাইকে পরিণত করে।

Honda CB 350

দাম: নতুন Honda CB350 বাইকটি বেশ প্রতিযোগিতা মূলক দামের সাথে আসে। আকর্ষণীয় ডিজাইনের সেগমেন্টের সাথে CB 350 বাইকের এক্স শোরুম দাম শুরু হয়েছে 229000 টাকা। উল্লেখ্য যে, লেটেস্ট ফাইন্যান্স প্ল্যানের সাহায্যে মাত্র 50000 টাকা ডাউন পেমেন্ট করে বাইকটি কিনতে পারেন আপনি।