Read In
Whatsapp
Advertisement

শীঘ্রই আসছে Hero Mavrick 440, আসন্ন বাইকের ফিচারসের ওপর চোখ বুলিয়ে নিন

ভারতের বৃহত্তম দুই চাকা প্রস্তুতকারক Hero Motocorp নিয়ে বেশ একটি দারুণ খবর সামনে এসেছে। বহুদিন ধরেই খবর চলছে Hero Motocorp এর 440 সিসি বাইক নিয়ে। যেটি কিনা Harley Davidson X440-র…

Published By: Ritwik | Published On:
Advertisements

ভারতের বৃহত্তম দুই চাকা প্রস্তুতকারক Hero Motocorp নিয়ে বেশ একটি দারুণ খবর সামনে এসেছে। বহুদিন ধরেই খবর চলছে Hero Motocorp এর 440 সিসি বাইক নিয়ে। যেটি কিনা Harley Davidson X440-র ওপর তৈরি হতে চলেছে। দুই কোম্পানি প্ল্যাটফর্মটি নির্মাণ করে। Harley Davidson এর বাইক বাজারে এসেছে এবার অপেক্ষা Hero 440 সিসি বাইকের।

Advertisements

বাইকটি লঞ্চ করলে Hero Motocorp একটি নতুন রোডস্টার বাইক নিয়ে আসবে। এবার বাইকটিকে বাজার ধরতে হলে Royal Enfield, Triumph, Harley-Davidson, Jawa, Yezdi এবং Honda সহ একাধিক কোম্পানির সাথে লড়তে হবে। তবে এখনো পর্যন্ত বাইকটির নামকরণও ঠিক হয়নি। খবর অনুযায়ী Hero Motocorp এর তরফে Mavrick 440 এবং Hurikan 440, এই দুই নাম রেজিস্টার করেছে।

#Recommended
Honda বা TVS নয়, এবার বাজার কাঁপাচ্ছে Hero-র নতুন Xtreme 125R! কমিউটা
মাত্র 9 হাজারেই মিলবে নতুন দুই চাকা, হিরো দিচ্ছে সুপার অফার! ফায়দা নি
লঞ্চ হয়ে গেল নতুন Hero Mavrick, 2 লাখেরও কম দামেই মিলছে শক্তিশালী 440
দৈনন্দিন চালানোর খরচ মাত্র 1 টাকা প্রতি কিমি! ইলেকট্রিক স্কুটারকে টক্ক
কমিউটার সেগমেন্টে সেরা হিরোর নতুন Xtreme 125R, থাকছে শক্তিশালী ইঞ্জিন
Hero Xtreme 125R Vs TVS Raider 125 : জমে ওঠেছে বাইকের বাজার, দুই বাইকে
Hero Mavrick 440 : লঞ্চ হয়ে গেল হিরোর সবচেয়ে শক্তিশালী বাইক, বুকিং শ
Vida V1 Pro : ইলেকট্রিক স্কুটার কেনার এই তো সুযোগ, 24 হাজার টাকার বড়
Hero Xtreme 125R : 125 সিসি সেগমেন্টে বাজারে ধামাল মাচাবে হিরোর নতুন ব
Hero Splendor Electric : তেল নয় এবার বিদ্যুতেই ছুটবে নতুন Splendor, ম

বাইকটির বিপণন প্রচারাভিযান অনুসারে, কোম্পানি একটি অনন্য একক বর্ণমালা সহ মিডিয়া প্রকাশনাগুলিতে আমন্ত্রণ পাঠাচ্ছে। সেখান থেকে এখনো পর্যন্ত I, R, K এবং V সম্পর্কে জানা গিয়েছে। অর্থাৎ আসন্ন বাইকটির চূড়ান্ত নাম হতে পারে Mavrick 440। শুধু তাই না, কোম্পানির তরফে একটি টিজার শেয়ার করা হয়েছে সেখানে M অক্ষরটিকে হাইলাইট করা হয়েছে। সবমিলিয়ে ধরেই নেওয়া যায় যে, Mavrick 440 নামই নিশ্চিৎ করা হয়েছে।

Hero Mavrick 440 পাওয়ারট্রেন
Hero বাইকের ইঞ্জিনটি Harley-Davidson X440-এর মতোই হতে চলেছে। অর্থাৎ বাইকে 440cc সিঙ্গেল-সিলিন্ডার এয়ার-অয়েল কুল ইঞ্জিন থাকতে চলেছে। এই ইঞ্জিন সর্বোচ্চ 27 bhp শক্তি এবং 38 Nm পিক টর্ক উৎপন্ন করতে সক্ষম। ইঞ্জিনটি 6-স্পীড গিয়ারবক্সের সাথে মিলিত হবে। এছাড়া আশা করা হচ্ছে যে, Hero নতুন বাইকের রোডস্টার বৈশিষ্ট্যগুলির সাথে আরও ভালভাবে মানানসই ইঞ্জিন টিউনিং থাকবে।