Read In
Whatsapp
Advertisement

Royal Enfield Bullet 350: মাত্র 25 হাজারেই হবে বুলেটের শখ পূরণ! করতে হবে এই সামান্য কাজ

Royal Enfield Bullet বাইকটির চাহিদা নিয়ে নতুন করে বলে দেওয়ার প্রয়োজন নেই। প্রায় প্রতিমাসেই হাজার হাজার মানুষ বাইকটি কিনছেন। সেজন্য খুব অল্প সময়েই নতুন বাইকটি বিপুল ক্রেজ তৈরি করেছে। Bullet…

Published By: Ritwik | Published On:
Advertisements

Royal Enfield Bullet বাইকটির চাহিদা নিয়ে নতুন করে বলে দেওয়ার প্রয়োজন নেই। প্রায় প্রতিমাসেই হাজার হাজার মানুষ বাইকটি কিনছেন। সেজন্য খুব অল্প সময়েই নতুন বাইকটি বিপুল ক্রেজ তৈরি করেছে। Bullet এর নতুন ভার্সনের বিক্রিও বিপুল। বিক্রির নিরীখে Royal Enfield Classic কে টক্কর দিচ্ছে নতুন Bullet 350।

Advertisements

বর্তমানে Bullet 350-এর একটি আপডেটেড সংস্করণ পাওয়া যাচ্ছে বাজারে। এবার আপনিও যদি Bullet প্রেমী হয়ে থাকেন কিন্তু বাইকটি একবারে কেনার পরিবর্তে ফাইন্যান্সে কিনতে বেশি আগ্রহী তাহলে আপনাদের জন্য আজকের প্রতিবেদন বিশেষ উপযোগী। চলুন জানাই কীভাবে।

মাত্র 25,000 টাকা দিয়েই নতুন Royal Enfield Bullet 350 Military Red বা Military Black বিকল্পের মালিক হতে পারেন। Bullet 350 Military Red এবং Military Black অপশনের অন-রোড দাম প্রায় 2 লক্ষ টাকা। 25 হাজার টাকা ডাউন পেমেন্ট করলে এবং বাকি টাকা 3 বছরের জন্য ঋণ নিলে 9% সুদের সাথে 36 মাসের জন্য আপনার মাসিক EMI খরচ পড়বে 5,565 টাকা।

Military Black এবং Military Red ছাড়াও রয়েছে স্ট্যান্ডার্ড মেরুন এবং স্ট্যান্ডার্ড ব্ল্যাক বুলেট। এই বাইকটির অন রোড দাম পড়বে 2,25,240 টাকা৷ এখানেও 25 হাজার টাকা ডাউন পেমেন্ট করে বাইকটি কিনতে পারেন আপনি। সেক্ষেত্রে 3 বছরের মেয়াদে 9% সুদের সাথে মাসিক EMI খরচ পড়বে 6368 টাকা।