Read In
Whatsapp
Advertisement

সুযোগ মিস করবেন না! মাত্র 20 হাজার দিয়ে ঘরে আনুন Bajaj Platina, দেখুন দারুন অফার

সস্তায় এই বাইকটি করবে আপনার বাইকের স্বপ্ন পূরণ, দেখে নিন অফার

Published By: Ritwik | Published On:
Advertisements

সাশ্রয়ী মূল্যের বাইক ভারতে সর্বাধিক বিক্রি হয়। বিভিন্ন বাইক নির্মাতা তাই এই বাজেটে সবচেয়ে বেশি বাইকও লঞ্চ করে। যদিও বর্তমান সময়ে এন্ট্রি লেভেল সেগমেন্টের বাইকগুলোর দামও আকাশ ছুঁয়েছে। তাহলে আপনি নেবেন মন বাইক? চিন্তার কিছু নেই, আপনাদের জন্য আমরা নিয়ে এসেছি দারুণ খবর।

Advertisements

সাধারণত কমিউটার সেগমেন্টের বাইকগুলো সাধারণের জন্য দারুণ হয়। এক্ষেত্রে মূল চাহিদা বাজেট এবং মাইলেজ। অর্থাৎ কম দামেই মোটামুটি ভালো মানের বাইক। আর আপনারও একই লক্ষ্য থাকলে বাজাজ প্লাটিনা আপনার জন্য একদম পারফেক্ট বাইক হতে পারে। বাইকটিতে রয়েছে দাম কম এবং অফুরন্ত মাইলেজ।

প্লাটিনা বাইকের দাম রয়েছে 75 হাজার থেকে 80,000 টাকার মধ্যে। Platina 110 ABS বাইকে আপনি 115 সিসি সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন সমেত 8 PS শক্তি এবং সর্বোচ্চ 9.81 Nm টর্কের সুবিধা পেয়ে যাবেন। শক্তিশালী ইঞ্জিনের পাশপাশি 60 km/l মাইলেজ দিতে সক্ষম গাড়িটিতে ডিজিটাল ইনস্ট্রুমেন্ট কনসোল, ডিজিটাল স্পিডোমিটার সহ ABS এর সুবিধাও থাকছে। কিন্তু আপনার কাছে যদি এত টাকা না থাকে তাহলে কি করবেন?

সেক্ষেত্রে ফাইন্যান্সে গাড়ি কিনতেই পারেন। কিন্তু আজ আমরা তার থেকেও সস্তায় কীভাবে Platina কিনতে পারেন তাই জানাচ্ছি। এক্ষেত্রে কিন্তু আপনাকে সেকেন্ড হ্যান্ড অর্থাৎ ব্যবহৃত গাড়িই কিনতে হবে। OLX এর সাইটে সেরকমই একটি দুর্দান্ত বাইক রয়েছে। 2015 সালের Platina বাইক মাত্র 20 হাজার টাকায় কিনতে পারবেন আপনি। মোট 55000 কিমি চালানো হয়েছে সেটিকে। এছাড়া আরো দুটি বাইক উপলদ্ধ রয়েছে। সেগুলোও দেখে নিন।

2017 সালের একটি মডেল যেটি কিনা 40,000 কিমি চালানো হয়েছে সেটি 35000 টাকায় কিনতে পারেন (OLX এ) এবং 2020 সালের একটি মডেল রয়েছে OLX এর সাইটে। সেটি মাত্র 35,000 কিমি ছুটেছে। 40,000 টাকায় বাইকটি কিনতে পারবেন।