Read In
Whatsapp
Advertisement

এই উপায়ে মাত্র 20 হাজার দিয়েই বাড়ি আনুন লেটেস্ট KTM বাইক, দেখে নিন কীভাবে কিনবেন

ভারতে বিভিন্ন সংস্থা মোটরবাইক বিক্রি করে। বিদেশি বিভিন্ন কোম্পানিও বাইক বিক্রি করে। আজ দেশের বাজার বিশ্বের বৃহত্তম বাইকের বাজারে পরিণত হয়েছে। এই বাজারে বিখ্যাত কয়েকটি কোম্পানির একটি KTM। তারা কিছুদিন…

Published By: Ritwik | Published On:
Advertisements

ভারতে বিভিন্ন সংস্থা মোটরবাইক বিক্রি করে। বিদেশি বিভিন্ন কোম্পানিও বাইক বিক্রি করে। আজ দেশের বাজার বিশ্বের বৃহত্তম বাইকের বাজারে পরিণত হয়েছে। এই বাজারে বিখ্যাত কয়েকটি কোম্পানির একটি KTM। তারা কিছুদিন আগেই Duke সিরিজের নতুন বাইক লঞ্চ করেছে। এর মধ্যে সবচেয়ে সস্তার KTM Duke 125।

Advertisements

KTM Duke সিরিজের সবচেয়ে সস্তার Duke 125 বাইকটি বেশ সস্তা এবং সেইসাথে জনপ্রিয়। কিন্তু তাও এই বাইকটির দামও একবারে মেটাবো সবার পক্ষে সম্ভব নয়। আজ আপনাদের জানাবো কীভাবে সস্তায় বাইকটি আপনার হতে পারে। তার আগে বাইকটির ফিচারস দেখে নিন।

#Recommended

125 Duke বাইকে 125 সিসি সিঙ্গেল সিলিন্ডার লিকুইড কুল ইঞ্জিন রয়েছে। এই ইঞ্জিন সর্বোচ্চ 14.5 PS শক্তি এবং 12 Nm টর্ক তৈরি করতে পারে। 5 স্পিড গিয়ারবক্স সহ বাইকের মাইলেজ 46.92 kmpl। ডুয়াল ডিস্ক ব্রেক সহ অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম (ABS) পাওয়া যায় বাইকে। সর্বোচ্চ 120 kmph গতি সহ LED ডিসপ্লে রয়েছে এখানে।

কীভাবে সস্তায় কিনবেন দেখে নিন

KTM Duke 125-এর এক্স শোরুম দাম 1.78 লাখ টাকা। অন-রোড দাম পড়বে 2.03 লাখ টাকা। ফাইন্যান্সের মাধ্যমে মাত্র 20,000 টাকা দিয়েই বাইকটি বাড়ি নিয়ে আসতে পারেন। সেক্ষেত্রে বাকি টাকা আপনাকে লোন নিতে হবে। আপনি যদি 3 বছরের জন্য 1.83 লক্ষ টাকা লোন নিয়ে থাকেন তাহলে 9.7% বার্ষিক সুদ সহ EMI খরচ পড়বে 5901 টাকা।