Read In
Whatsapp
Advertisement

2 লাখের R15 বাড়িতে নিয়ে আসুন মাত্র 30 হাজারে! করতে হবে এটুকু কাজ

সস্তায় পেয়ে যাবেন সেরা রেসিং বাইক, মাত্র 30 হাজার টাকাতেই কিনতে পারেন এটি। দেখে নিন উপায়

Published By: Ritwik | Published On:
Advertisements

বাজারে এসে গেল নতুন Yamaha R15। নয়া ডিজাইন ল্যাঙ্গুয়েজ বাজারে বেশ ঝড় তুলতে চলেছে। গাড়িটির নতুন ভার্সন R15 এর মুখ্য প্রতিযোগী Pulsar কে দারুণ টেক্কা দিয়েছে। এককথায় এবার যে নতুন R15 এসেছে তা একেবারেই অনবদ্য। বিশেষ করে নতুন ‘Dark Night’ কালারের সাথে বাইকটি আরো দারুণ হয়ে ওঠেছে। আর এই বাইকটিই আপনার হতে পারে।

Advertisements

ইয়ামাহা R15 বাইকে আপনি 155 সিসির সিঙ্গেল-সিলিন্ডার লিকুইড-কুলড ইঞ্জিন পেয়ে যাবেন। সেটি মোট 18.4bhp শক্তি এবং 14.2Nm টর্ক জেনারেট করে। 6-স্পীড গিয়ারবক্সের সাথে বাজারে লঞ্চ হয়েছে বাইকটি। গাড়িটির অ্যারোডায়নামিক ডিজাইন ল্যাঙ্গুয়েজ বাইকের আবেদন বাড়ানোর সাথে সাথে উচ্চগতিতেও বেশ সাহায্য করবে। গাড়িটির দাম হতে পারে 2 লক্ষ টাকার আশেপাশে।

কিন্তু এই বাজেট না থাকলে সস্তায় কিভাবে কিনবেন সেই উপায়ও নিয়ে এসেছি আমরা। এক্ষেত্রে আপনাকে সেকেন্ড হ্যান্ড বাইকের ওপর ভরসা করতে হবে। আর সেরকম দূর্দান্ত তিনটি বাইকের খোঁজ নিয়ে এসেছি আমরা।

১) OLX এ দিল্লি নাম্বার প্লেটের সাথে বিক্রি হওয়া প্রথম গাড়িটি 2012 সালের। মাত্র 30,000 টাকাতেই গাড়িটি কিনতে পারেন আপনি। বাজেটের মধ্যে থাকলেও গাড়িটিকে বেশি পুরানো মনে হলে নিচের ডিলগুলো দেখুন।

২) দ্বিতীয় অফারটি রয়েছে Droom এর সাইটে। সেখানে 2013 সালের দিল্লির রেজিস্ট্রেশন সমেত বাইকটি কিনতে পারেন মাত্র 35 হাজার টাকায়। এছাড়া এই বাইক কেনার জন্য ফাইন্যান্স প্ল্যানও পেয়ে যাবেন আপনি।

৩) 2014 সালের একটি Yamaha R15 তালিকাবদ্ধ হয়েছে Quikr এর সাইটে। সেখানে আপনি দিল্লিতে রেজিস্টার্ড বাইকটি মাত্র 45 হাজার টাকাতেই কিনতে পারেন।