Read In
Whatsapp
Advertisement

বছরের শেষে বাইকের বাজারে বড় পরিবর্তন, শীঘ্রই বাজারে লঞ্চ হচ্ছে নতুন 6 বাইক

2023 শেষ হতে চলেছে। কিন্তু চলতি বছরের শেষ মাসেও দারুণ কয়েকটি বাইক আসছে বাজারে। আজ আমরা আপনাদের জন্য সেরা পাঁচ বাইকের তালিকা নিয়ে হাজির হয়েছি। চলুন দেখে নেওয়া যাক সম্পূর্ন…

Published By: Ritwik | Published On:
Advertisements

2023 শেষ হতে চলেছে। কিন্তু চলতি বছরের শেষ মাসেও দারুণ কয়েকটি বাইক আসছে বাজারে। আজ আমরা আপনাদের জন্য সেরা পাঁচ বাইকের তালিকা নিয়ে হাজির হয়েছি। চলুন দেখে নেওয়া যাক সম্পূর্ন তালিকা।

Advertisements

Kawasaki Eliminator 450
ভারতের বাজারে শীঘ্রই ফিরছে Kawasaki Eliminator। Eliminator 450 নামে আসছে নয়া বাইকটি। চলতি বছরের শুরুর দিকে বিশ্বব্যাপী আত্মপ্রকাশ করে সেটি। 451 সিসি প্যারালাল-টুইন মোটর বাইকটিকে শক্তি যোগাচ্ছে। ডিসেম্বরের দ্বীতিয় সপ্তাহে লঞ্চ হবে ক্লাসিক ক্রুজার বাইকটি।

Aprilia RS 457
ভারতে সদ্যই লঞ্চ হয়েছে নতুন Aprilia বাইকটি। আপাতত KTM এর বাজারই লক্ষ্য কোম্পানির। কিন্তু একইসাথে Kawasaki Ninja, Yamaha R3 ইত্যাদির মতো বাইকের বাজারেও বড় প্রভাব ফেলবে Aprilia RS 457। বাইকটির দাম থাকতে পারে 3.8 লক্ষ টাকার আশেপাশে। 457 সিসির প্যারালাল টুইন ইঞ্জিন মোট 47hp শক্তি উৎপন্ন করে।

Triumph Tiger 900 GT
কিছু সময় আগেই বাজাজের সাথে জোট বেঁধে Speed 400 এবং Scrambler 400 লঞ্চ করেছে Triumph। এবার শীঘ্রই দেখা যাবে Triumph এর নতুন Tiger 900GT এবং Tiger 900 Rally Pro। 14 থেকে 16 লক্ষ টাকা দামের সাথে বাইক দুটি লঞ্চ হতে পারে।

Yamaha R3 এবং MT-03
বহু অপেক্ষার পর বাজারে দেখা যাবে Yamaha এর সই সুপারস্টার R3 এবং MT-03। দুই বাইকে একই 321 সিসির প্যারালাল টুইন সিলিন্ডার ইঞ্জিন থাকবে। আর এই ইঞ্জিন যুক্ত থাকবে 6 গতির ম্যানুয়াল গিয়ারবক্সের সাথে। 14 লিটার ফুয়েল ক্যাপাসিটির সাথে ডুয়াল চ্যানেল অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম (ABS)। 3.80 লাখ থেকে 4 লাখ টাকার এক্স-শোরুম দামে বাইক দুটি বাজারে লঞ্চ হচ্ছে।