Read In
Whatsapp
Advertisement

150 সিসি সেগমেন্ট কাঁপাতে আসছে বাজাজের নতুন বাইক, টেস্টিং চালানোর সময় ধরা পড়ল আসল রূপ

ছদ্মবেশে একটি নতুন বাইক নিয়ে টেস্টিং চালাচ্ছে বাজাজ, নাম এবং দাম দেখে নিন

Published By: Ritwik | Published On:
Advertisements

ভারতের বাজারে বাজাজ নানান সেগমেন্টে উপস্থিত রয়েছে। এন্ট্রি লেভেল কমিউটার বাইক সেগমেন্ট থেকে স্পোর্টস বাইক, বাজারের প্রায় বড় অংশ দখল করেছে কোম্পানি। কমিউটার বাইকের ক্ষেত্রে 100 সিসি থেকে 110 সিসি এবং 125 সিসির একগুচ্ছ বাইক রয়েছে কোম্পানির। কিন্তু এই সেগমেন্টে নিজেদের আরো মজবুত করতে একটি নতুন বাইক নিয়ে কাজ করছে বাজাজ অটো। চলুন দেখে নেওয়া যাক কোন বাইক আসছে শীঘ্রই। 

Advertisements

বাজাজ একটি নতুন 150cc কমিউটার বাইক নিয়ে আসছে বাজারে। পুনেতে বাইকটিকে ছদ্মবেশে টেস্টিং করতেও দেখা গিয়েছে। তবে বাইকটি দেখতে অনেকটা CT সিরিজের বাইকের মতোই। সেখানে গোলাকার হেডল্যাম্পও রয়েছে। ছদ্মবেশে থাকা বাইকের সাসপেনশন দেখতে অনেকখানি টেলিস্কোপিক ইউনিটের মতোই।

#Recommended
দুরন্ত লুকের সঙ্গে ভরপুর চমক, বাজাজের নয়া মডেল দেখে উড়ু উড়ু মন বাইক-
2024 এ বাজার কাঁপাবে বাজাজ, লঞ্চ হতে চলেছে ছয়টি নতুন Pulsar এবং একটি
Pulsar NS 400 : বাজারে আসছে সবচেয়ে শক্তিশালী Pulsar, থাকছে নতুন ইঞ্জি
Bajaj Upcoming Bikes : নতুন বছরে লঞ্চ হবে এই নতুন বাইক, আসছে সবচেয়ে শ
বাজাজের নতুন বাইকের সামনে ধোপে টিকবে না Yamaha R15 বা TVS Apache! দেখু
150 সিসি সেগমেন্টে নতুন বাইক আনছে বাজাজ? কেনার কথা ভাবলে দেখুন খুঁটিনা
বাজাজের বাইকের সামনে ধোপে টিকবে না Yamaha R15, দেখুন কী কী ফিচারস থাকব
65 কিমি মাইলেজের সঙ্গে পাবেন দমদার পারফরম্যান্স, পুজোর আনন্দ উপভোগ করত
51 কিমি মাইলেজ সহ পাবেন বাম্পার পারফরম্যান্স, কেনার আগে অবশ্যই এই জিনি
ভুলে যান বৈদ্যূতিক স্কুটার, বাজাজের নতুন স্কুটার মাত্র 10 টাকায় ছুটবে

বাইকের বসার আসনটি একটি সিঙ্গল-পিস ইউনিট যা পিলিয়নের জন্য অপেক্ষাকৃত কমিউটারিশ ওয়াইড গ্র্যাব রেল। এই ফিচারস সমেত পরিক্ষণীয় বাইক টিকে অনেকখানি CT 125X-এর মতোই দেখতে। সেখানে রয়েছে ইঞ্জিন ক্র্যাশ গার্ড, পিছনের টায়ার হাগার এবং একটি টো-শিফটার গিয়ার লিভার।

ইঞ্জিনে একটি এয়ার-কুলড সেটআপ দেখা যাচ্ছে। সেখানে কুলিং ফিন থেকে স্পষ্ট হলেও ইঞ্জিনের ক্ষমতা সম্পর্কে কিছুই জানা যায়নি। বাইকটিতে অ্যালয় হুইলের সাথে নতুন ডিজাইন পেয়েছে, যা কিনা CT 125X থেকে বিস্তর আলাদা। সামনের ডিস্ক ব্রেকের আকার-আকৃতি অনেখানি 125cc বাইকের মতোই দেখতে।

ধারণা করা হচ্ছে যে, বাইকটি CT সিরিজের 150cc সংস্করণ যা কিনা CT 150X নামে আসতে পারে। পালসার P150 বন্ধের পর Bajaj এই পদক্ষেপ নিতে পারে বলে মনে করছেন অনেকে। 150cc লাইন-আপে বর্তমানে কেবল স্পোর্টি পালসার N150 রয়েছে। এক্ষেত্রে একটি কম দামে কমিউটার-বান্ধব 150cc বাইক লঞ্চ করতেই পারে বাজাজ অটো। এখন দেখার বাইকটি CT সিরিজের বাইক নাকি অন্য কোনো বাইক নিয়ে আসছে Bajaj।