Read In
Whatsapp
Advertisement

Activa, Jupiter এর আর রক্ষে নেই, বাজার দখল করতে আসছে TVS এর নতুন পেশীবহুল Ntorq 135!

বিখ্যাত ভারতীয় মোটর সাইকেল নির্মাতা সংস্থা TVS শীঘ্রই নতুন স্কুটার নিয়ে আসতে চলেছে বাজারে। এখনো পর্যন্ত কোনো তথ্য পাওয়া যায়নি অবশ্য, তবে খবর আসছে যে, এবার বাজারে আসতে পারে TVS…

Published By: Ritwik | Published On:
Advertisements

বিখ্যাত ভারতীয় মোটর সাইকেল নির্মাতা সংস্থা TVS শীঘ্রই নতুন স্কুটার নিয়ে আসতে চলেছে বাজারে। এখনো পর্যন্ত কোনো তথ্য পাওয়া যায়নি অবশ্য, তবে খবর আসছে যে, এবার বাজারে আসতে পারে TVS Ntorq 135। বেশ কিছু নতুন বৈশিষ্ট্য সহ বাজারে আসবে স্কুটারটি। নতুন স্কুটার কেমন হতে চলেছে তাই জানাবো আজ চলুন।

Advertisements

বর্তমানে TVS Ntorq এর 125 সিসি মডেল বিক্রি করে। আগামী 2025 এর শেষ দিকে আসতে চলেছে নতুন Ntorq 125। স্কুটারটি বেশ কিছু আধুনিক বৈশিষ্ট্য যেমন সাইড স্ট্যান্ড ইন্ডিকেটর, সেলফ-স্টার্ট মেকানিজম, মোবাইল কানেক্টিভিটি, ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার এবং এলইডি হেডলাইট ইত্যাদির সাথে আসবে। উল্লেখ্য যে, স্কুটারটির প্রত্যাশিত দাম থাকবে 90,000 থেকে 95,000 টাকার মধ্যেই।

ইঞ্জিন: TVS N-TORQ 135 স্কুটারে এয়ার কুলিং সহ একটি 134.8cc ইঞ্জিন থাকবে বলে আশা করা হচ্ছে।
ব্রেক: স্কুটারের সামনের এবং পিছনের উভয় টায়ারেই ডিস্ক ব্রেক থাকতে পারে।

আধুনিক ফিচারস: স্কুটারটি সাইড স্ট্যান্ড ইন্ডিকেটর, সেলফ-স্টার্ট মেকানিজম, মোবাইল কানেক্টিভিটি, ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার এবং এলইডি হেডলাইট দিয়ে সজ্জিত।
দাম: TVS N-TORQ 135 এর দাম থাকবে 90,000 থেকে 95,000 টাকার মধ্যে।

TVS N-TORQ 135 গ্রাহকদের আরো উন্নত বৈশিষ্ট্য এবং স্পেসিফিকেশন সহ একটি দারুণ স্কুটার অফার করে। নতুন স্কুটারটি আগের মডেলগুলির থেকে উল্লেখযোগ্য আপগ্রেড হবে বলে আশা করা হচ্ছে। সেখানে মোবাইল কানেক্টিভিটি এবং একটি ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার সমেত একগুচ্ছ সুবিধা প্রদান করে। এখন দেখার কবে লঞ্চ হয় নতুন Ntorq 135।