Read In
Whatsapp
Advertisement

52 হাজারেই 89 কিমি মাইলেজ! অল্প সময়েই এই কারণে দূর্দান্ত বাইক হয়ে ওঠেছে Bajaj CT100

বাজাজ অটো ভারতের বাজারে বড় নাম। তারা যেমন এন্ট্রি লেভেল কমিউটার বাইক সেগমেন্টে উপস্থিত তেমনই আবার স্পোর্টস বাইকের বাজারেও বড় অংশ দখল করেছে। কমিউটার বাইকের ক্ষেত্রে 100 সিসি থেকে 110…

Published By: Ritwik | Published On:
Advertisements

বাজাজ অটো ভারতের বাজারে বড় নাম। তারা যেমন এন্ট্রি লেভেল কমিউটার বাইক সেগমেন্টে উপস্থিত তেমনই আবার স্পোর্টস বাইকের বাজারেও বড় অংশ দখল করেছে। কমিউটার বাইকের ক্ষেত্রে 100 সিসি থেকে 110 সিসি এবং 125 সিসির একগুচ্ছ বাইক রয়েছে কোম্পানির। কমিউটার বাইক সেগমেন্টে দারুণ জনপ্রিয় CT 100। অন্যান্য বাইকের তুলনায় ভালো অপশন হয়ে ওঠে এই নতুন বাইকটি।

Advertisements

CT 100 এর শক্তিশালী ইঞ্জিন এবং দুর্দান্ত বৈশিষ্ট্যগুলির কারণেই সেটি গ্রাহকদের মধ্যে জনপ্রিয়তা অর্জন করেছে। Bajaj CT 100 বাইকটি নিজের সেগমেন্টে অনেক ভালো বিকল্প হিসেবে উঠে এসেছে। এই বাইকে রয়েছে সর্বাধুনিক প্রযুক্তি, উন্নত সাসপেনশন এবং রেকর্ড মাইলেজ। CT 100 এর এক্স শোরুম দাম শুরু হচ্ছে 52 হাজার টাকা থেকে।

টপ-স্পেক ভার্সনে ফুয়েল গেজ সহ একটি এনালগ ইন্সট্রুমেন্ট ক্লাস্টার অফার করে বাইকটি। বাইকে থাকছে একগুচ্ছ আধুনিক বৈশিষ্ট্য যেমন রাবার ট্যাঙ্ক প্যাড, হ্যান্ডেলবার ক্রসটিউব এবং একটি মডিফাইড লম্বা সিট কুশন। বাইকের এই নতুন বৈশিষ্ট্যগুলি CT 100 কে নিজের বিভাগে সেরা বাইক করে তোলে।


Bajaj CT 100 বাইকটি 100cc ইঞ্জিন দ্বারা চালিত, যা চমৎকার পারফরম্যান্স প্রদান করে। শক্তিশালী ইঞ্জিন সহ, বাইকটি প্রতি লিটারে প্রায় 89 কিলোমিটার মাইলেজ দেয়। কম বাজেটে উন্নত পরিষেবা দেওয়ার কারণে গ্রাহকদের কাছে একটি আধুনিক এবং দক্ষ বিকল্প হয়ে ওঠে এটি।