Read In
Whatsapp
Advertisement

মাত্র ৯২ হাজার টাকা! জলের দামে বাড়ি নিয়ে আসুন Maruti Wagon R, না কিনলে পস্তাবেন

মূল্যবৃদ্ধির দিনে সাধারণ জিনিসপত্র কিনতেই নাভিশ্বাস উঠছে মানুষের। এমতাবস্থায় মধ্যবিত্তের কাছে গাড়ি কিনে চালানোটা, নিছকই বিলাসিতা বলে মনে হওয়াটাই স্বাভাবিক। দিন দিন পেট্রোল আর ডিজেলের দাম যেভাবে বাড়ছে তাতে সুবিধা…

Published By: Ritwik | Published On:
Advertisements

মূল্যবৃদ্ধির দিনে সাধারণ জিনিসপত্র কিনতেই নাভিশ্বাস উঠছে মানুষের। এমতাবস্থায় মধ্যবিত্তের কাছে গাড়ি কিনে চালানোটা, নিছকই বিলাসিতা বলে মনে হওয়াটাই স্বাভাবিক। দিন দিন পেট্রোল আর ডিজেলের দাম যেভাবে বাড়ছে তাতে সুবিধা পরিপাটি থাকলেও তেল খরচ তুলতেই হিমশিম খেতে হয়। এক্ষেত্রে, বেশকিছু বছর ধরেই গ্রাহকদের ভরসা জুগিয়ে আসছে মারুতি সুজুকি ওয়াগন আর।

Advertisements

মধ্যবিত্ত থেকে নিম্ন মধ্যবিত্ত, কমবেশি সকলেরই পছন্দের গাড়ি এটি। মাইলেজ থেকে শুরু করে গাড়ির ফিচারস, সবটাই মোটামুটি সন্তোষজনক। সেই কারণে বিক্রিও হয় দেদার। আর এবার এই গাড়িটিই আপনি কিনতে পারেন একেবারে জলচর দামে। জেনে অবাক হবেন যে ১ লাখেরও কম টাকায় এই গাড়িটি ঘরে নিয়ে যেতে পারবেন আপনি।

#Recommended
Maruti Suzuki Brezza SUV : বেশী নয় মাত্র 97 হাজার তাতেই কিনতে পারেন ন
Upcoming EV : জলদিই বাজারে আসছে সেরা 5 বৈদ্যুতিক গাড়ি, পাবেন লম্বা মা
শীঘ্রই লঞ্চ হচ্ছে নতুন Maruti Suzuki Dzire, এবার সাধ্যের মধ্যেই পেয়ে
প্রতিটি বাড়িতেই থাকবে নতুন গাড়ি, ব্যবস্থা করল Maruti Suzuki
Maruti Suzuki Fronx: এ যেন Mini Fortuner, স্বল্প বাজেটে দুর্দান্ত গাড়
সাবধান! আজই বদলে ফেলুন নম্বর প্লেটের এই জিনিসগুলি, অন্যথায় গুনতে হবে
Maruti আনছে নতুন 7-সিটার MPV, যা মাইলেজ দেবে 35 এর বেশি, দাম Ertiga থে
Punch নয়, 5 লাখের বাজেটে সেরা মারুতির এই গাড়ি, পেয়ে যাবেন মনের মত ফ
মাইলেজের সঙ্গে সেরা পারফরম্যান্স, হ্যাচব্যাকের বিভাগে ঝড় তুলবে মারুতি
বেশী নয় মাত্র 5 লাখেই স্বপ্নপূরণ! এই তিন গাড়ি পূরণ করবে আপনার গাড়ি

প্রসঙ্গত উল্লেখ্য, এই চড়া বাজারে নতুন গাড়ির চেয়ে পুরোনো অর্থাৎ সেকেন্ড হ্যান্ড গাড়ির প্রতিই বেশি ঝুঁকছে মানুষ। আর এই সেকেন্ড হ্যান্ড গাড়ির একটি বিশ্বাসযোগ্য প্লাটফর্ম হল মারুতি সুজুকি ট্রু ভ্যালু। সাধারণত মারুতি সুজুকির সেকেন্ড হ্যান্ড গাড়ি যাচাই করে তারপর সেটা পুনরায় বিক্রি করা হয় এখানে। সেখানেই নূন্যতম দামে পেয়ে যাবেন মারুতি সুজুকি ওয়াগন আর-এর মডেলটি।

সূত্রের খবর, এযাবৎ মোট ৪৫,৮৫৪ কিলোমিটার পথ চলেছে গাড়িটি। গাড়ির সাথে রয়েছে রয়েছে ম্যানুয়াল ট্রান্সমিশন এবং পেট্রল ইঞ্জিন। আপনি এই গাড়িটি মাত্র ৯২,০০০ টাকায় কিনতে পারবেন। অর্থাৎ ১ লাখেরও কম টাকায় পেয়ে যাচ্ছেন আস্ত একটা গাড়ি‌। এবার চলুন গাড়িটির কিছু বৈশিষ্ট্য জেনে নেওয়া যাক।

মারুতি ওয়াগন আর গাড়িটিতে ৯৯৮ সিসি থেকে ১১৯৭ সিসির ইঞ্জিন মিলবে। সাথে পেয়ে যাবেন ম্যানুয়াল ও অটোমেটিক ট্রান্সমিশনের বিকল্প। সর্বোচ্চ 88 ব্রেক হর্সপাওয়ার শক্তি উৎপন্ন করতে পারে মারুতির এই গাড়ি। জানা যাচ্ছে, গাড়িটি ম্যানুয়াল ট্রান্সমিশনে মাইলেজ দেয় ২৪ কিলোমিটার এবং অটোমেটিক ট্রান্সমিশনে ২৫ কিলোমিটার।