Read In
Whatsapp
Advertisement

70 হাজার টাকা থাকলে বাড়িতে নিয়ে আসুন Alto K10-র থেকে বড় গাড়ি, মাইলেজ পাবেন ঝাক্কাস

বেশী নয়, মাত্র 70 হাজার টাকাতেই Maruti Suzuki এর নতুন গাড়ি হবে আপনার! Alto এর বাজেটে সেটির থেকে ভালো ফিচারস রয়েছে এই গাড়িতে

Published By: Ritwik | Published On:
Advertisements

হ্যাচব্যাক ক্যাটেগরিতে দেশে সবচেয়ে বেশি গাড়ি বিক্রী করে Maruti। আর তাদের Alto অথবা Swift এর মতই Celerio গাড়িটিও বেশ জনপ্রিয়। আকর্ষণীয় চেহারা এবং লুকের কারণে গাড়িটি সবারই বেশ পছন্দের। বাজেট সেগমেন্টের এই গাড়িতে একাধিক আকর্ষণীয় ফিচার রয়েছে। বাজারে গাড়িটির চাহিদাও যথেষ্ট। সম্প্রতি Celerio এর নতুন ভার্সন নিয়ে হাজির হয়েছে মারুতি সুজুকি।

Advertisements

ইঞ্জিন: ডিজাইন থেকে শক্তি, সবই মজুদ রয়েছে এই গাড়িতে। হ্যাচব্যাক শ্রেণীতে Swift এর পরেই সর্বাধিক বিক্রীত গাড়ি Maruti Celerio। এখানে 998 সিসির ইঞ্জিন রয়েছে। সেটি 5500 rpm এ 65.71 bhp শক্তি এবং 3500 rpm এ 89 Nm-এর সর্বোচ্চ টর্ক তৈরি করতে সক্ষম।

#Recommended
Upcoming EV : জলদিই বাজারে আসছে সেরা 5 বৈদ্যুতিক গাড়ি, পাবেন লম্বা মা
শীঘ্রই লঞ্চ হচ্ছে নতুন Maruti Suzuki Dzire, এবার সাধ্যের মধ্যেই পেয়ে
প্রতিটি বাড়িতেই থাকবে নতুন গাড়ি, ব্যবস্থা করল Maruti Suzuki
Maruti Suzuki Fronx: এ যেন Mini Fortuner, স্বল্প বাজেটে দুর্দান্ত গাড়
Maruti আনছে নতুন 7-সিটার MPV, যা মাইলেজ দেবে 35 এর বেশি, দাম Ertiga থে
20 হাজারেই মিলবে নয়া Gixxer, এই উপায়ে আজই বাড়িতে নিয়ে আসুন নতুন বা
Punch নয়, 5 লাখের বাজেটে সেরা মারুতির এই গাড়ি, পেয়ে যাবেন মনের মত ফ
মাইলেজের সঙ্গে সেরা পারফরম্যান্স, হ্যাচব্যাকের বিভাগে ঝড় তুলবে মারুতি
পেট্রোল নয় এবার বাজারে রাজ করবে হাইব্রিড গাড়ি, শীঘ্রই লঞ্চ হচ্ছে নতু
বাজারে ঝড় তুলেছে মারুতির নতুন 7 সিটার, 35 কিমি মাইলেজ সহ ঝাঁ চকচকে গা

মাইলেজ এবং ব্রেকিং : Celerio গাড়িটি মোট 5 গতির ম্যানুয়াল ট্রান্সমিশনের সাথে আসে। প্রতি লিটারে মোট মাইলেজ পাবেন 25.24 কিমির। দুর্দান্ত মাইলেজের কারণে ভারতীয় পরিবারের কাছে গাড়িটি আদর্শ ফ্যামিলি কার হয়ে ওঠে। এখানে আধুনিক সমস্ত ফিচারস যেমন, ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার, অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম, ডুয়াল এয়ারব্যাগ ইত্যাদি সমস্ত ফিচারসই সেখানে দেখতে পাওয়া যায়।

দাম : Celerio এর বেস ভেরিয়েন্টের এক্স শোরুম দাম শুরু হচ্ছে 5.36 লক্ষ টাকা থেকে। টপ ভেরিয়েন্টের দাম পড়বে 6.75 লক্ষ টাকা।

ফাইন্যান্স প্ল্যান : এই গাড়িটি কিনতে চাইলে আপনার অন রোড দাম পড়বে প্রায় 5.90 লক্ষ টাকা মত। কিন্তু একবারে পুরো টাকাটা দিতে না পারলে ফাইন্যান্সের মাধ্যমে সহজেই গাড়িটি আপনার হতে পারে। ফাইন্যান্সের জন্য প্রথমেই 70 হাজার টাকা ডাউনপেমেন্ট করতে হবে। 5 বছরের জন্য বাকি টাকা 9.7% বার্ষিক সুদের সাথে ঋণ নিলে মাসিক EMI খরচ পড়বে 9,508 টাকা।