Read In
Whatsapp
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Powerful Cars : 15 লাখের বাজেটে এই 5 গাড়িতেই পাবেন সবচেয়ে শক্তিশালী ইঞ্জিন, দেখে নিন পুরো তালিকা

Kia Seltos Diesel Kia Seltos ভারতের সবচেয়ে জনপ্রিয় কমপ্যাক্ট SUVগুলির মধ্যে একটি। Seltos গাড়িতে একগুচ্ছ ইঞ্জিনের অপশন রয়েছে। সবচেয়ে বেশি টর্ক উৎপন্ন করে 1.5L ডিজেল ইঞ্জিন। এই ইঞ্জিনটি মোট 115…

Ritwik Patra

Ritwik Patra

Advertisements

Kia Seltos Diesel Seltos Right Front Three Quarter 4 (1)
Kia Seltos ভারতের সবচেয়ে জনপ্রিয় কমপ্যাক্ট SUVগুলির মধ্যে একটি। Seltos গাড়িতে একগুচ্ছ ইঞ্জিনের অপশন রয়েছে। সবচেয়ে বেশি টর্ক উৎপন্ন করে 1.5L ডিজেল ইঞ্জিন। এই ইঞ্জিনটি মোট 115 bhp শক্তি এবং 250 Nm টর্ক উৎপন্ন করে৷ Kia Seltos-এর ডিজেল ভেরিয়েন্টের এক্স শোরুম দাম শুরু হচ্ছে 11.99 লক্ষ টাকা থেকে।

whatsapp logo

Mahindra Scorpio N Petrol Scorpio N Exterior Right Front Three Quarter 15
Mahindra Scorpio N গাড়িতে ডিজেলের সাথে সাথে টার্বো পেট্রোল ইঞ্জিনের অপশন রয়েছে। এই ইঞ্জিনটি দারুণ শক্তিশালী। Scorpio-N এর 2.0L টার্বো-পেট্রোল ইঞ্জিন বডি-অন-ফ্রেম SUV-এর সাথে দারুণ পারফরম্যান্স দেয়। ইঞ্জিনটি মোট 200 bhp শক্তি এবং 370 Nm টর্ক উৎপন্ন করে। পেট্রোল ভার্সনের Z2 ভেরিয়েন্টের দাম রয়েছে 13.60 লক্ষ টাকা (এক্স-শোরুম)।

Mahindra XUV3OO ডিজেল Mahindra Xuv300 Images Rear Three Quarters 1 47b5
Mahindra XUV3OO গাড়িতে 1.5L ডিজেল ইঞ্জিন পাওয়া যায়। এই ইঞ্জিন 115 bhp শক্তি এবং 300 Nm টর্ক সহ বাজেট সেগমেন্টে সেরা পারফরম্যান্স প্রদান করে যা প্রতিযোগিতার তুলনায় বেশ কিছুটা বেশি। XUV3OO ডিজেলের প্রারম্ভিক দাম 10.21 লক্ষ টাকা (এক্স-শোরুম)।

Mahindra XUV7OO পেট্রোল Xuv 700 Mahndra
Mahindra XUV7OO তে Scorpio-N এর মতোই একই 2.0L টার্বো-পেট্রোল ইঞ্জিন রয়েছে যা 200 bhp শক্তি এবং 380 Nm টর্ক উৎপন্ন করে৷ Mahindra XUV7OO বেশ জনপ্রিয় এবং পেট্রোল ইঞ্জিন এই আকারের একটি গাড়ির জন্য দুর্দান্ত পারফরম্যান্স প্রদান করে। পেট্রোল XUV7OO-এর প্রারম্ভিক এক্স শোরুম দাম 13.99 লক্ষ টাকা।

Hyundai Creta Diesel Hyundai Creta Facelift
Hyundai Creta ভারতে বিক্রি হওয়া সবচেয়ে জনপ্রিয় কমপ্যাক্ট SUV। Seltos এর মতো এখানেও একই 1.5L ডিজেল ইঞ্জিন পাওয়া যায়। এই ইঞ্জিন মোট 115 bhp শক্তি এবং 250 Nm টর্ক তৈরি করে। Hyundai Creta ডিজেলের এক্স শোরুম দাম 12.44 লক্ষ টাকা।

About Author
Ritwik Patra
Ritwik Patra

Writes about cars (loves them!). Learns lots of things and tells stories about them too. Been doing it for a few years now.

SHARE