Read In
Whatsapp
Advertisement

Curvv থেকে Harrier, মার্কেট কাঁপাতে একগুচ্ছ ইলেকট্রিক গাড়ি আনছে Tata! পাত্তা পাবেনা আর কেউ

একটা দুটো নয়, একগুচ্ছ গাড়ি নিয়ে আসছে টাটা মোটরস, আসন্ন সময়ে এই শক্তিশালী গাড়িগুলো আসছে ভারতের বাজারে

Published By: Ritwik | Published On:
Advertisements

টাটা মোটরস নিজেদের বাজারকে খুবই জোর দিয়েছে সম্প্রতি। বাজারে বিশেষ করে EV মার্কেটে টাটাদের প্রতিপক্ষ নেই কেউই। EV ছাড়াও অবশ্য বেশ ভালো ফলাফল করছে তারা। আর আগামী সময়ে এই ট্রেন্ড ধরে রাখতে বাজারে বেশ কিছু গাড়ি নিয়ে আসছে Tata Motors। চলুন দেখে নেওয়া যাক সম্পূর্ন তালিকা।

Advertisements

Tata Nexon EV Facelift : আগস্ট অথবা সেপ্টেম্বর মাসের দিকে Nexon গাড়িটির Facelift ভার্সন লঞ্চ করা হতে পারে। Curvv গাড়িটির থেকে ডিজাইন ল্যাঙ্গুয়েজ ধার করতে পারে Nexon Facelift। টু-স্পোক স্টিয়ারিং হুইল, 360-ডিগ্রি ক্যামেরা সিস্টেম ইত্যাদি থাকবে নতুন ভার্সনে। নতুন ডিজাইন আরো বেশি আগ্রাসী হতে চলেছে এই EVর।

Tata Punch EV : টাটা পাঞ্চের বৈদ্যুতিক ভার্সনের টেস্টিং করার দৃশ্য বহুবার সামনে এসেছে। টাটা মোটরস আপাতত পাঞ্চ গাড়িটির বৈদ্যুতিক ভার্সনের ওপর কাজ চালাচ্ছে। Nexon, Tiago এবং Tigor এরপর এবার পাঞ্চ গাড়িটিও জিপট্রন প্রযুক্তির উপর ভিত্তি করে তৈরি হচ্ছে।

Tata Harrier EV : আগামী অটো এক্সপোতেই হ্যারিয়ার এবং সেইসাথে সাফারির Facelift ভার্সন নিয়ে আসবে টাটা মোটরস। তবে তার আগে Auto Expo 2023 এ প্রদর্শিত SUV টির বৈদ্যুতিক সংস্করণ লঞ্চ করতে পারে টাটা মোটরস। আধুনিক ডিজাইনের সাথে যুক্ত এই SUV তে একটি ডুয়াল-মোটর সেটআপ থাকবে

Tata Curvv EV : X1 প্ল্যাটফর্মের ওপর তৈরী করা হচ্ছে Curvv EV। টাটার জেন-2 আর্কিটেকচারের ওপর ভিত্তি করে নির্মাণ হবে গাড়িটির। খবর অনুযায়ী মোট 400 কিমি মাইলেজের সাথে আসতে পারে নতুন Curvv। এখনো যদিও বিশদে কিছুই জানা যায়নি, কিন্তু শীঘ্রই টাটা মোটরস গাড়িটির সম্পর্কে জানাতে পারে।