Read In
Whatsapp
Advertisement

আসছে 7 আসনের Wagon R, ডিজাইন উন্মোচন করলো Maruti সুজুকি

ইন্দোনেশিয়া ইন্টারন্যাশনাল মোটর শো (IIMS) 2023 সংস্করণে সুজুকি একটি চমকপ্রদ প্রকাশ করেছে। সবাইকে অবাক করে দিয়ে জনপ্রিয় Wagon R এর উপর ভিত্তি করে একটি 7-সিটার কনসেপ্ট গাড়ি নিয়ে এসেছে তারা।…

Published By: Ritwik | Published On:
Advertisements

ইন্দোনেশিয়া ইন্টারন্যাশনাল মোটর শো (IIMS) 2023 সংস্করণে সুজুকি একটি চমকপ্রদ প্রকাশ করেছে। সবাইকে অবাক করে দিয়ে জনপ্রিয় Wagon R এর উপর ভিত্তি করে একটি 7-সিটার কনসেপ্ট গাড়ি নিয়ে এসেছে তারা। নতুন গাড়িটির নাম রয়েছে সুজুকি করিমুন Wagon R 3 Row কনসেপ্ট। সবচেয়ে আশ্চর্যের বিষয় এই যে, হুইলবেসে কোনো পরিবর্তন ছাড়াই সাব-4 মিটার দৈর্ঘ্য বজায় রেখে 3 সারির Wagon R এর প্রদর্শন করেছে Maruti Suzuki।

Advertisements

2023 ইন্দোনেশিয়া ইন্টারন্যাশনাল মোটর শো এর শেষ দিনে কনসেপ্ট গাড়িটির উন্মোচন করে মারুতি সুজুকি। কমপ্যাক্ট গাড়ি হওয়া সত্বেও সেখানে 3 সারির আসন দেওয়া হয়েছে। এর ফলে গাড়িতে মোট 7 জনের বসার জায়গা রয়েছে। নতুন ডিজাইন গাড়িটিকে অনেক বেশি পারিবারিক গাড়ি বানিয়ে তোলে।

#Recommended
বাম্পার অফার মারুতি সুজুকির, 7 লাখেই মিলছে মস্ত পারিবারিক গাড়ি!
বাম্পার অফার মারুতি সুজুকির, 7 লাখেই নিয়ে যান মস্ত পারিবারিক গাড়ি
সস্তায় নিয়ে যান নতুন গাড়ি, Maruti Suzuki দিচ্ছে বাম্পার অফার
32 KMPL মাইলেজ সহ একগুচ্ছ ফিচারস নিয়ে হাজির মারুতি সুজুকির এই গাড়ি,
নভেম্বর মাসে বড় ছাড় দিল Maruti সুজুকি, এই গাড়িগুলোর ওপর 1 থাকছে লক্
মেন্টেন্যানস খরচ প্রায় নেই বললেই চলে, পরিবারের জন্য রয়েছে একাধিক আসন
মাত্র 1 লাখ দিয়ে ঘরে আনুন পছন্দের গাড়ি, মারুতি সুজুকি দিচ্ছে বাম্পার
5 লাখেই মিলবে 32 কিমির মাইলেজ, উৎসবের মরশুমে অফার নিয়ে হাজির মারুতি স
CNG ভার্সনের এই ৬টি গাড়িতেই পাবেন বাম্পার মাইলেজ, গাড়ি কেনার আগে দেখু
মারুতির লেটেস্ট হ্যাচব্যাক মাত্র এই দামেই বিক্রী হচ্ছে বাজারে, দেখে নি

সুজুকি স্পষ্ট করেছে যে করিমুন ওয়াগন আর 3 সারি ধারণাটি বর্তমানে একটি Concept। যদিও গাড়িটি বাজারে এলে বেশ শক্তিশালী বাজার দখল করতে পারে। এছাড়া সেটি Datsun’s Go+ এবং Honda Mobilio-এর বড় প্রতিদ্বন্দ্বী হয়ে উঠবে। উল্লেখ্য যে, নতুন গাড়িটির ডিজাইন ভারতীয় বাজারেও বেশ উত্তেজনার সৃষ্টি হয়েছে।

গাড়িটি লঞ্চ হলে ভারতের বাজারেও সেটিকে দেখা যাবে। তবে প্রথমে গাড়িটি লঞ্চ হবে ইন্দোনেশিয়াতে। সেখানেও বড় প্রতিযোগী হয়ে উঠতে পারে সুজুকির গাড়ি। সুজুকি করিমুন ওয়াগন আর 3 সারি ধারণাটি কমপ্যাক্ট গাড়ির ডিজাইনে বড় পরিবর্তন নিয়ে আসতে পারে। ডিজাইনের সাথে আপস না করেও একটি বড় পারিবারিক গাড়ির ব্যবহারিকতা প্রদান করে Wagon R Concept। এখন দেখার ভারতের বাজারে গাড়িটি আদৌ লঞ্চ হয় কিনা। এবং হলেও ঠিক কবে আসবে সেটি।