Read In
Whatsapp
Advertisement

Scorpio-কেও টক্কর দেবে Toyota-র এই নতুন গাড়ি, দাম মাত্র এত!

টয়োটার নতুন গাড়ি অনেক বেশি শক্তিশালী, Scorpio সহ একাধিক গাড়ির বাজার ধরেছে 8 লাখের এই গাড়ি

Published By: Ritwik | Published On:
Advertisements

2023 সালে SUV বাজারে বড়সড় প্রতিযোগিতা শুরু হয়েছে। এই সেগমেন্টে টয়োটা থেকে শুরু করে মাহিন্দ্রা, টাটা সবাই নিজেদের গাড়ি নিয়ে এসেছে। কিন্তু নতুন Toyota Rumion গাড়িটি বাজারে আসার পর প্রতিযোগিতা বহুখানি বেড়ে গিয়েছে। দীর্ঘ সময় পর লো বাজেট সেগমেন্টে ভালো মানের গাড়ি নিয়ে এসেছে Toyota।

Advertisements

টয়োটা রুমিওন গাড়িতে নানান বিলাসবহুল ফিচারস সহ আকর্ষণীয় ডিজাইন এবং নতুন প্রযুক্তির শক্তিশালী ইঞ্জিন রয়েছে। কম বাজেটের পরিসরে, Toyota Rumion গাড়িটি আরামদায়ক আসন সহ একটি বিলাসবহুল ডিজাইন অফার করে, যা এটিকে ভারতীয় বাজারে জনপ্রিয় Scorpio এর শক্তিশালী প্রতিযোগী করে তুলেছে।

#Recommended

Toyota ভারতীয় বাজারে Rumion গাড়ি লঞ্চ করেছে। গাড়িটির প্রারম্ভিক দাম শুরু হচ্ছে 8 লক্ষ টাকা থেকে। আরও ভাল মাইলেজ সহ অন্যান্য প্রিমিয়াম গাড়িগুলির তুলনায় একটি সস্তা বিকল্প হিসাবে তৈরি করেছে Rumion কে।

টয়োটা রুমিওন গাড়ির মাইলেজ এবং ইঞ্জিন দেখে নিন
Toyota Rumion গাড়িতে 1.5-লিটার পেট্রোল ইঞ্জিন রয়েছে যা 75.8 kW শক্তি এবং 136.8 Nm টর্ক জেনারেট করে। এটিতে একটি দ্বিতীয় ইঞ্জিন বিকল্পও রয়েছে যা 64.6 kW শক্তি এবং 121.5 Nm টর্ক জেনারেট করে। উভয় ইঞ্জিনই 5-গতির ম্যানুয়াল এবং 6-গতির অটোম্যাটিক ট্রান্সমিশনের সাথে আসে। সাথে 28 kmpl এর মাইলেজও পাওয়া যায়।