Read In
Whatsapp
Advertisement

বাজেটের মধ্যে সেরা 5 টি হাইটেক গাড়ি! লোভনীয় ফিচার্সের সাথে পেয়ে যাবেন ফাটাফাটি মাইলেজ

আরাম, লোভনীয় ফিচার আর ফাটাফাটি মাইলেজ! এই গাড়িগুলি কিনলে কোনওদিন ঠকবেন না

Published By: Ritwik | Published On:
Advertisements

গাড়ি মানে একটা বড় ইনভেস্টমেন্ট। তাই নতুন গাড়ি কেনার আগে ভালোভাবে যাচাই করে নেওয়াই ভালো। বিশেষ করে যে গাড়ি কিনছেন তার নির্ভরযোগ্যতা কেমন সেটা যাচাই করা অত্যন্ত জরুরি। যদিও এত গাড়ির ভিড়ে ভরসাযোগ্য ভালো গাড়ি খুঁজে বের করাটাও একটা কঠিন সমস্যা বৈকি! তবে গ্রাহকদের এই মুশকিল আসান করার জন্য আজ এরকমই পাঁচটি গাড়ির কথা বলব। দামের পাশাপাশি মানেও ভালো এই গাড়ি।

Advertisements

Honda City : সেডানের দুনিয়ায় হন্ডা সিটির নাম বেশ উপরের দিকেই থাকবে। পাশাপাশি গাড়িটির দামও বেশ ভারিই বটে‌। তবে হন্ডা সিটির পারফরম্যান্স এবং বিল্ড কোয়ালিটি নিয়ে সত্যিই কোনও কথা হবেনা। ভারতীয় বাজারে লম্বা সময় ধরে রাজ করছে এই গাড়ি। গাড়িটির প্রারম্ভিক মূল্য প্রায় 11.49 লাখ টাকা থেকে।

#Recommended

Mahindra Bolero : শহরতলী এবং মফস্বলের দিকে এই গাড়ির চল বেশি। মাহিন্দ্রার অন্যতম বেস্ট সেলিং চার চাকা হল এই গাড়ি। এতে স্পেশও বেশি থাকে এবং দামেও ঠিকঠাক। তবে উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হল এই গাড়ির মাইলেজ এবং জ্বালানি দক্ষতা। মাহিন্দ্রা বোলেরোর প্রারম্ভিক দাম 9.78 লাখ টাকা।

Toyota Innova Crysta/Fortuner : ভারতীয় বাজারে টয়োটার এই দুটি গাড়ির রমরমা সবচেয়ে বেশি। টয়োটা ইনোভা ক্রিস্টার দাম যেখানে 19.99 লাখ থেকে শুরু হয়, সেখানে টয়োটা ফর্চুনার পাবেন 32.59 লাখ টাকায়। যদিও দুটি গাড়ির পারপাস সম্পূর্ণ আলাদা। একটি MPV এবং অপরটি SUV।

Maruti Ertiga : ভারতীয় বাজারে মারুতি এর্টিগার রমরমাও দারুন। টয়োটা ফর্চুনারের মত এই গাড়িতেও বুট স্পেস অনেকটা। বিগত বহু বছর ধরে বিক্রি হচ্ছে মারুতি এর্টিগা। উল্লেখ্য এই গাড়িটি আপনি পেয়ে যাবেন প্রায় 11.49 লাখ টাকায়।

Maruti Suzuki Dzire : মারুতির সবচেয়ে জনপ্রিয় এবং কমদামী গাড়ির মধ্যে একটি হল মারুতি সুজুকি ডিজায়ার। আজও লাখ লাখ ভারতীয় এই গাড়িটিকেই ভরসা করেন। বিশেষ করে মধ্যবিত্ত মানুষের কাছে এই গাড়ি হচ্ছে সেরা অপশন। মাত্র 6.51 লাখ টাকা থেকে শুরু হয় মারুতি সুজুকি ডিজায়ারের দাম। তাই এই তালিকায় মারুতি সুজুকির নাম তো থাকতেই হবে।