Read In
Whatsapp
Advertisement

তিনটি শক্তিশালী ৭ আসনের গাড়ি আসছে বাজারে, ফিচারস এবং স্পেসিফিকেশন দেখে নিন

শীঘ্রই নতুন তিনটি SUV আসতে চলেছে বাজারে। 7 আসনের এই তিনটি গাড়ি নিয়ে জোর উত্তেজনা সৃষ্টি হয়েছে বাজারে। চলুন দেখে নেওয়া যাক তালিকা। New Kia Carnival ফেসলিফটেড চতুর্থ-প্রজন্মের কিয়া কার্নিভাল…

Published By: Ritwik | Published On:
Advertisements

শীঘ্রই নতুন তিনটি SUV আসতে চলেছে বাজারে। 7 আসনের এই তিনটি গাড়ি নিয়ে জোর উত্তেজনা সৃষ্টি হয়েছে বাজারে। চলুন দেখে নেওয়া যাক তালিকা।

Advertisements

New Kia Carnival
ফেসলিফটেড চতুর্থ-প্রজন্মের কিয়া কার্নিভাল আগামী মাসে বিশ্বব্যাপী আত্মপ্রকাশ করবে। পুরানো-জেনার মডেলের পরিবর্তে বাজারে আসবে এই গাড়ি। আগামী বছরের একদম শুরুর দিকে ভারতের বাজারে আসবে গাড়িটি। নতুন KIA Carnival গাড়িতে থাকছে 2.2L টার্বো ডিজেল ইঞ্জিন যা 200 bhp শক্তি এবং 450 Nm টর্ক উৎপন্ন করে। বাইরের ডিজাইন অনেকখানি KIA EV 9 এর ধারনা থেকে নেওয়া হয়েছে।

#Recommended
Best Budget SUV : বাজেটের মধ্যে এই সেরা 5 SUV, থাকছে শক্তিশালী ইঞ্জিন
Fortuner কে টেক্কা দিয়ে বাজারে ফিরছে পেশীবহুল Ford Endeavour! জানা গে
Scorpio থেকে Creta সহ এইগুলিই ভারতের সর্বাধিক বিক্রি হওয়া SUV, ফিচারস
কিনতে চান Mahindra Thar? ঠিক এতদিন অপেক্ষা করতে হবে আপনাকে!
Ertiga এবং Innova-কে বড় চ্যালেঞ্জ ছুঁড়ে দিল Mahindra, মাত্র এই দামেই
Fall of Maruti Suzuki: শীর্ষস্থান হারাল মারুতি সুজুকি, বড় পরিবর্তনের
কেনার আগে দেখে নিন বিভিন্ন SUV তে কি তফাৎ রয়েছে, একবার দেখে নিলে আর ক
শীঘ্রই বাজারে আসছে একগুচ্ছ নতুন SUV, দেখে নিন আসন্ন গাড়ির তালিকা
এগুলোই হলো সেরা 5 শক্তিশালী SUV, তালিকায় Fortuner থেকে Scorpio
Thar-Hyundai এখন অতীত, শীঘ্রই বাজারে কাঁপাতে আসছে টাটার নয়া Blackbird

New Gen Fortuner
আগামী 2024 সালে নতুন Fortuner লঞ্চ করবে Toyota। আগামী প্রজন্মের জন্য নতুন গাড়ি আসছে শীঘ্রই। বর্তমান ফরচুনার IMV প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে যা ইনোভা ক্রিস্টা এবং হিলাক্সকে আন্ডারপিন করে। আসন্ন Fortuner গাড়িতে সম্পূর্ণ নতুন TNGA-F আর্কিটেকচার থাকবে যা Toyota Tacoma, Lexus LX500d, এবং Land Cruiser 300-এর মতো আন্তর্জাতিক মডেলগুলিতেও দেখা যাবে। 2.8-লিটার টার্বো ডিজেল ইঞ্জিন মোট 201bhp শক্তি এবং 420Nm টর্ক তৈরি করতে সক্ষম।

Tata Safari Petrol
হ্যারিয়ার এবং সাফারির নতুন ভার্সন লঞ্চ করতে চলেছে টাটা। ফেসলিফ্ট ভার্সনে নতুন পাওয়ারট্রেন অর্থাৎ 2.0-লিটার টার্বো ডিজেল ইঞ্জিন রয়েছে। টাটা নতুন টার্বো পেট্রোল ইঞ্জিনের সাথে 1.5-লিটার TGDi 4-সিলিন্ডার পেট্রোল ইঞ্জিনও চালু করবে। উল্লেখ্য যে, 1.5-লিটার TGDi টার্বো পেট্রোল ইঞ্জিন 168bhp শক্তি এবং 280Nm টর্ক উৎপন্ন করে।