Read In
Whatsapp
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

গাড়ি কেনার এই তো সুযোগ, Mahindra,Tata, Maruti, Hyundai দিচ্ছে বাম্পার ডিসকাউন্ট

ফেব্রুয়ারি মাসে চলছে একগুচ্ছ অফার। নানান ব্র্যান্ড তাদের গাড়ি বিক্রি করছে একদম সূলভ মূল্যে। তাই আপনিও যদি গাড়ি কেনার কথা ভাবছেন তাহলে এটা একদম আদর্শ সময়। টাটা থেকে মাহিন্দ্রা, মারুতি…

Ritwik Patra

Ritwik Patra

Advertisements

ফেব্রুয়ারি মাসে চলছে একগুচ্ছ অফার। নানান ব্র্যান্ড তাদের গাড়ি বিক্রি করছে একদম সূলভ মূল্যে। তাই আপনিও যদি গাড়ি কেনার কথা ভাবছেন তাহলে এটা একদম আদর্শ সময়। টাটা থেকে মাহিন্দ্রা, মারুতি থেকে হুন্ডাই সমস্ত গাড়িতেই বেশ ভালো ছাড় পাওয়া যাচ্ছে। একেবারে 4 লক্ষ টাকা পর্যন্ত ছাড়ের সুবিধা পাওয়া যেতে পারে। চলুন তাহলে এই নিয়ে জানাই আপনাদের।

whatsapp logo

Mahindra Car offers Mahindra Cars
Mahindra তাদের গাড়ির ওপর বাম্পার ডিসকাউন্ট দিচ্ছে। বর্তমানে Mahindra Bolero (2023) গাড়িতে 1 লক্ষ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে। Mahindra XUV300 (2023) মডেলে মোট 1.82 লক্ষ টাকা পর্যন্ত ছাড়ের সুবিধা পাওয়া সম্ভব। Mahindra XUV400 (2023) মডেলে ছাড়ের অংক সর্ব্বোচ। এক্ষেত্রে মোট 4.2 লক্ষ টাকা পর্যন্ত সম্পূর্ণ ছাড় রয়েছে। তাই আপনি যদি মাহিন্দ্রার এই গাড়িগুলির কোনও একটি কেনার কথা ভাবছেন, তাহলে এই সুযোগ মিস করা উচিত নয়।

Hyundai Car Offer 9 Hyundai Verna Red
Hyundai বর্তমানে তাদের দুটি গাড়িতে ছাড় দিচ্ছে। এগুলোর মধ্যে প্রথমটি হলো Verna গাড়িটির 2023 মডেল এবং দ্বিতীয়টি Hyundai Alcazar৷ Verna তে মোট 55,000 টাকা ছাড় রয়েছে, Alcazar গাড়িতে ছাড়ের অংক 45,000 টাকা।

Maruti discount offer Ertiga Right Front Three Quarter 3
মারুতি বর্তমানে একটি বা দুটি নয়, চার চারটি গাড়িতে ছাড় দিচ্ছে। এগুলোর মধ্যে রয়েছে Maruti Grand Vitara, Maruti Jimny, Maruti Fronx এবং Maruti Alto K10। গ্র্যান্ড ভিটারাতে ছাড়ের অংক 75 হাজার টাকা, Jimny-তে রয়েছে 1.5 লক্ষ টাকার ডিসকাউন্ট, এছাড়া Fronx গাড়িতে 83 হাজার টাকা এবং K10-এ 62 হাজার টাকা ছাড় পাবেন আপনি।

Tata Car Discount Offer Tata Nexon Ev Max
Harrier এবং Safari এর সাথে Nexon গাড়িটির নতুন ভার্সন লঞ্চ করেছে Tata motors। বর্তমানে Nexon-এর পেট্রোল-MT ভেরিয়েন্টে 40,000 টাকার নগদ ছাড় পাওয়া যাচ্ছে, AMT ভেরিয়েন্টে ছাড়ের অংক 20,000 টাকা। একইসাথে MT এবং AMT উভয় ভেরিয়েন্টেই 20,000 টাকার এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাচ্ছে। Tata Altroz হ্যাচব্যাকের পেট্রোল, ডিজেল এবং CNG ভেরিয়েন্টে 45,000 টাকা পর্যন্ত ছাড় পাওয়া রয়েছে।

About Author
Ritwik Patra
Ritwik Patra

Writes about cars (loves them!). Learns lots of things and tells stories about them too. Been doing it for a few years now.

SHARE