Read In
Whatsapp
Advertisement

মার্সিডিজ থেকে হোন্ডা, ভারতের মার্কেটে শীঘ্রই লঞ্চ হবে এই ৫ SUV গাড়ি, দেখে নিন বিস্তারিত

ভারতে ধীরে ধীরে বিক্রি বাড়ছে SUV জাতীয় গাড়ি গুলোর। সেলসের রেকর্ড জানাচ্ছে মোট যাত্রীবাহী গাড়ির 50% এরও বেশি গাড়ি শুধু SUV সেগমেন্টেই বিক্রি হয়েছে। আর সেজন্য কোম্পানি গুলোও নতুন নতুন…

Published By: Writer Desk | Published On:
Advertisements

ভারতে ধীরে ধীরে বিক্রি বাড়ছে SUV জাতীয় গাড়ি গুলোর। সেলসের রেকর্ড জানাচ্ছে মোট যাত্রীবাহী গাড়ির 50% এরও বেশি গাড়ি শুধু SUV সেগমেন্টেই বিক্রি হয়েছে। আর সেজন্য কোম্পানি গুলোও নতুন নতুন SUV নিয়ে হাজির হচ্ছে। নিচে দেখুন এই পাঁচটি সেরা SUV আসতে চলেছে ভারতের বাজারে।

Advertisements

1)Citroën C3 Aircross : ফরাসি গাড়ি নির্মাতা Citroën শীঘ্রই তাদের C3 Aircross SUV ভারতে লঞ্চ করতে চলছে৷ আগামী আগস্ট মাসে লঞ্চ হতে পারে এই গাড়িটি।

2)Kia Seltos : সেলটোসের ফেসলিফ্ট সংস্করণ লঞ্চ করতে চলেছে কিয়া মোটরস। যদিও এক্ষুণি গ্রাহকদের জন্য উপলব্ধ হবেনা গাড়িটি। সেপ্টেম্বর মাস থেকে ডেলিভারী হবে।

3) Honda Elevate : শীঘ্রই ভারতের বাজারে লঞ্চ হতে চলেছে Elevate SUV। অনেকটা সময় পর ভারতের বাজারে গাড়ি লঞ্চ করছে জাপানি গাড়ি নির্মাতা Honda। ৬ জুন চালু করা হয় বটে কিন্তু এখনও চালু হয়নি। চলতি মাসের শেষের দিকে এই নতুন SUV ভারতে লঞ্চ হতে পারে।

4) Hyundai Xtor : দক্ষিণ কোরিয়ার গাড়ি নির্মাতা Hyundai ভারতীয় বাজারে একটি নতুন কমপ্যাক্ট SUV লঞ্চ করতে চলেছে। নতুন এই SUVটি 10 জুলাই ভারতের বাজারে লঞ্চ হতে চলেছে। টাটা পাঞ্চের সাথে টক্করে নামতে চলেছে এই নয়া SUV।

5) মার্সিডিজ GLC : বিলাসবহুল গাড়ি নির্মাতা মার্সিডিজও ভারতে নতুন GLC লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। জানা যাচ্ছে যে, শীঘ্রই চালু করা হতে পারে নতুন গাড়িটি।